অ্যাবিগেইল ম্যাক

উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে
অ্যাবিগাইল ম্যাক
জন্ম (1988-06-02) ২ জুন ১৯৮৮ (বয়স ৩৫) [১]
পেশাপর্নোগ্রাফি অভিনেত্রী
উচ্চতা১.৫৭ মিটার (৫ ফুট ২ ইঞ্চি)
ওয়েবসাইটabigailmac.com

অ্যাবিগেইল ম্যাক (জন্ম: ২রা জুন ১৯৮৮, বাল্টিমোর, মেরিল্যান্ড) একজন মার্কিন পর্নোগ্রাফিক অভিনেত্রী।

জীবনী[সম্পাদনা]

অ্যাবিগেইল ম্যাক ১৯৮৮ সালের জুনে বাল্টিমোর (মেরিল্যান্ড) শহরে জার্মান এবং ইতালীয় বংশোদ্ভূত পরিবারে জন্মগ্রহণ করেছিলেন। তার প্রথম কাজটি ছিল একটি রেস্তোঁরায় একটি হোস্টেস হিসাবে। [২]

তিনি ২০১২ সালে ২৪ বছর বয়সে পর্ন অভিনেত্রী হিসাবে তার ক্যারিয়ার শুরু করেছিলেন। অভিষেকের পর থেকেই তিনি সমকামী চলচ্চিত্র দৃশ্যে অভিনয়ের জন্য খ্যাতি অর্জন করেন। ২০১৪ সালে প্রযোজনা সংস্থা ডিজিটাল প্লেগ্রাউন্ডের [৩] হয়ে গার্লস অব সামার চলচ্চিত্রে ম্যাক প্রথম বালক/বালিকা দৃশ্যে অভিনয় করেন। [৪]

অভিনেত্রী হিসাবে তিনি হার্ড এক্স, ভিক্সেন, ব্ল্যাকড, নিউ সেনসেশনস, সুইটহার্ট ভিডিও, গার্লফ্রেন্ডস ফিল্মস, নটি আমেরিকা, গার্লসওয়ে, পেন্টহাউস, জুলস জর্ডান ভিডিও, রিয়েলিটি কিংস, এভিল অ্যাঞ্জেল, উইকড পিকচারস বা ব্র্যাজার্সের মতো স্টুডিওতে কাজ করেছেন।

পুরস্কার এবং মনোনয়ন[সম্পাদনা]

তথ্যসূত্র[সম্পাদনা]

  1. "Internet Adult Film Database"www.iafd.com (ইংরেজি ভাষায়)। সংগ্রহের তারিখ ২০২১-০৭-২৯ 
  2. "Abigail Mac Interview For Barelist"। Barelist। সংগ্রহের তারিখ 20 de junio de 2016  এখানে তারিখের মান পরীক্ষা করুন: |সংগ্রহের-তারিখ= (সাহায্য)
  3. "Info "Girls of Summer""। adultfilmdatabase। সংগ্রহের তারিখ 20 de junio de 2016  এখানে তারিখের মান পরীক্ষা করুন: |সংগ্রহের-তারিখ= (সাহায্য)
  4. "Captain Jack interviews Abigail Mac"। Adult DVD Talk। সংগ্রহের তারিখ 20 de junio de 2016  এখানে তারিখের মান পরীক্ষা করুন: |সংগ্রহের-তারিখ= (সাহায্য)

বহিঃসংযোগ[সম্পাদনা]