অস্কার কাসাস

উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে
অস্কার কাসাস
Óscar Casas
২০১৭ সালে অস্কার কাসাস
জন্ম
অস্কার কাসাস সিয়েরা

(1998-09-21) ২১ সেপ্টেম্বর ১৯৯৮ (বয়স ২৫)
পেশা
কর্মজীবন২০০৫-বর্তমান
উচ্চতা১.৮১ মিটার (৫ ফুট ১১+ ইঞ্চি)
সঙ্গীবেগোনা ভার্গাস (২০১৮-২০২১)
পিতা-মাতারামন কাসাস (পিতা)
হেইডি সিয়েরা (মা)
আত্মীয়মারিও কাসাস (ভাই)

অস্কার কাসাস সিয়েরা (স্পেনীয়: Óscar Casas Sierra) হলেন একজন স্প্যানিশ অভিনেতা এবং মডেল যিনি মাত্র ৭ বছর বয়সে তার কর্মজীবন শুরু করে ফিল্ম এবং টেলিভিশনে ত্রিশটিরও বেশি কথাসাহিত্যে অংশ নিয়েছেন।

জীবনী[সম্পাদনা]

অস্কার কাসাস ২১ সেপ্টেম্বর, ১৯৯৮ সালে বার্সেলোনা জন্মগ্রহণ করেন। তিনি রামন কাসাস এবং হেইডি সিয়েরার ছেলে এবং পাঁচ কাসাস ভাইয়ের মধ্যে চতুর্থ, অভিনেতা মারিও কাসাস তার ভাইদের মধ্যে বড়।[১]

আমি আজ খুশি[সম্পাদনা]

ছোট আকারের ছবি এবং বাণিজ্যিক বিজ্ঞাপন দিয়ে অভিনয়ের জগতে শুরু করেছিলেন। তিনি বেশ কয়েকটি অনুষ্ঠানে তার ছোট ভাইয়ের চরিত্রে অভিনয় করেছেন, যেমন মেধা পাচার এবং সিরিজ স্বপ্ন দেখার ভয় নেই এবং দ্য শিপ। মিগুয়েলের চরিত্রে তার প্রথম উপস্থিতি ছিল গ্রীষ্মকালীন গ্র্যান্ডমা (২০০৫) এ। পরে তিনি ৫৩ দিন শীতের, অনাথ আশ্রম এবং এঞ্জেলেস এসএ এর মতো চলচ্চিত্রে অভিনয় করেন, যার পরে তিনি যোগদান করতে সক্ষম হন। "রেড ঈগল" সিরিজে গাবির ভূমিকায় অভিনয় করেছেন। তিনি আয়ারল্যান্ড-এ অধ্যয়নের জন্য সিরিজটি ছেড়ে দেন এবং "ইভানের স্বপ্ন" চলচ্চিত্রের নায়ক ইভানের চরিত্রে অভিনয় করেন।

২০১৭ সালে তিনি মারিয়া পেদ্রাজা এর সাথে প্লেজ সিরিজ যদি আপনি হতেন-এ অভিনয় করে কথাসাহিত্যে ফিরে আসেন। একই বছর তিনি ব্রুনোর চরিত্রে এটা কীভাবে হয়েছে আমাকে বলুন-এর কাস্টের অংশ ছিলেন। ২০১৮ সালে, তিনি মোভিস্টার প্লাস সিরিজ ইনস্টিন্টো-এ অভিনয় করেন, হোসে মুর চরিত্রে অভিনয় করেন, তার ভাই মারিও কাসাস এবং অভিনেত্রী সিলভিয়া আলোনসো এবং ইনগ্রিড গার্সিয়া-জন্সন, যার জন্য তিনি ফিরোজ অ্যাওয়ার্ডস এ মনোনয়ন পেয়েছিলেন। ২০২০ সালে তিনি নেটফ্লিক্স-এ সবসময় জাদুকরী-এর দ্বিতীয় সিজনের প্রধান কাস্টে যোগ দেন, কোবো দ্য পাইরেটের চরিত্রে অভিনয় করেন। ২০২১ সালের সেপ্টেম্বরে, তিনি নেটফ্লিক্স সিরিজ জাগুয়ার, ব্লাঙ্কা সুয়ারেজ, আদ্রিয়ান লাস্ত্রা এবং ফ্রান্সেস গ্যারিডো, যেখানে তিনি কাস্ত্রো চরিত্রে অভিনয় করেন।

২০১৯ সালে তিনি প্যাকো আরাঙ্গো-এর ফিচার ফিল্ম রদ্রিগেজ এবং পরকাল-এর কাস্টে যোগ দেন, বস্কো চরিত্রে অভিনয় করেন। ২০২১ সালে তিনি আবিদ খানের ফিচার ফিল্ম গ্রানাডা নাইটস এবং নেটফ্লিক্স মূল ফিল্ম এক্সট্রিমো-এ অংশগ্রহণ করেন, যেখানে তিনি লিও চরিত্রে অভিনয় করেন। এছাড়াও, হলিব্লাড ছবিতে তার প্রধান ভূমিকার কথা ঘোষণা করা হয়েছিল।

তথ্যসূত্র[সম্পাদনা]

  1. Iglesias, Iván (২০১৮-০৬-২৮)। "El estilo de Óscar Casas:"A mi hermano Mario le robo un montón de ropa, aunque creo que no lo sabe""Esquire.com (স্পেনীয় ভাষায়)। 

বহিঃসংযোগ[সম্পাদনা]