ব্যবহারকারী:MdsShakil/দ্রুত অপসারণ লগ ৩

উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে

এই সব দ্রুত অপসারণের মনোনয়নের লগ যা টুইংকলের CSD মডিউল ব্যবহার করে এই ব্যবহারকারী তৈরি করেছেন।

আপনি যদি আর এই লগ রাখতে না চান, তাহলে আপনি পছন্দসমূহ প্যানেল ব্যবহার করে এটি বন্ধ করতে পারেন, এবং সিএসডি ব১-এর অধীনে এই পাতাটি দ্রুত অপসারণের জন্য মনোনয়ন করতে পারেন।

জুলাই ২০২২[সম্পাদনা]

  1. চিত্র:এসিএফ ফিওরেন্তিনা লোগো.svg (লগ): DI সিএসডি F5 ({{di-orphaned fair use}}); অতিরিক্ত তথ্য: {F5 replacement: File:2022 ACF Fiorentina logo.svg}; Waraka Saki (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৩:৪৩, ২ জুলাই ২০২২ (ইউটিসি)
  2. চিত্র:আর্মড পুলিশ ব্যাটালিয়ন মনোগ্রাম.jpg (লগ): DI সিএসডি F5 ({{di-orphaned fair use}}); Nabil (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৩:৪৫, ২ জুলাই ২০২২ (ইউটিসি)
  3. চিত্র:বিশ্বভারতী বিশ্ববিদ্যালয় লোগো.jpg (লগ): DI সিএসডি F5 ({{di-orphaned fair use}}); অতিরিক্ত তথ্য: {F5 replacement: File:Biswabharati logo.svg}; Jubair Sayeed Linas (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৩:৪৭, ২ জুলাই ২০২২ (ইউটিসি)
  4. চিত্র:স্পেশাল সিকিউরিটি অ্যান্ড প্রটেকশন ব্যাটালিয়নের লোগো.jpg (লগ): DI সিএসডি F5 ({{di-orphaned fair use}}); Syedsadi387681 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৩:৪৭, ২ জুলাই ২০২২ (ইউটিসি)
  5. চিত্র:এয়ারপোর্ট আর্মড পুলিশ(লোগো).gif (লগ): DI সিএসডি F5 ({{di-orphaned fair use}}); Syedsadi387681 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৩:৪৮, ২ জুলাই ২০২২ (ইউটিসি)
  6. চিত্র:ঢাকার আর্মড ফোর্সেস মেডিকেল কলেজের লোগো.PNG (লগ): DI সিএসডি F5 ({{di-orphaned fair use}}); অতিরিক্ত তথ্য: {F5 replacement: File:আর্মড ফোর্সেস মেডিক্যাল কলেজের মনোগ্রাম.svg}; Mzz Tanmay (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৩:৪৯, ২ জুলাই ২০২২ (ইউটিসি)
  7. ইসলাম কি গণতন্ত্র সমর্থন করে?: সিএসডি G1 ({{db-nonsense}}); Mahfuj5857 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৬:৩৭, ২ জুলাই ২০২২ (ইউটিসি)
  8. ব্যবহারকারী আলাপ:মো. আব্দুল্লাহ আল নোমান/common.js: সিএসডি U2 ({{db-nouser}}) ০৮:৪২, ২ জুলাই ২০২২ (ইউটিসি)
  9. Databox:Module: {{db-reason}}; অতিরিক্ত তথ্য: {Custom rationale: ভুল নামস্থান, মডিউল:Databox রয়েছে}; Aisha Khatun (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৯:৫১, ২ জুলাই ২০২২ (ইউটিসি)
  10. ব্যবহারকারী:Tafsir-e-quran: সিএসডি U5 ({{db-notwebhost}}); Tafsir-e-quran (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১১:১২, ২ জুলাই ২০২২ (ইউটিসি)
  11. আমার ফ্যামিলি মোবাইল নম্বর লিঙ্ক কেউ এটা ব্যবহার করবে না: সিএসডি G2 ({{db-test}}); Musaruddin9088 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১১:১৩, ২ জুলাই ২০২২ (ইউটিসি)
  12. Md. Abu Naser: সিএসডি A7 ({{db-person}}); Abu.Naser0 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৫:৪০, ৩ জুলাই ২০২২ (ইউটিসি)
  13. ব্যবহারকারী:Shalakcollege: সিএসডি U5 ({{db-notwebhost}}); Shalakcollege (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১০:১১, ৩ জুলাই ২০২২ (ইউটিসি)
  14. ভাইরাসরোধক ঔষধের তালিকা: সিএসডি G2 ({{db-test}}); Shamim Ahmed Tanim (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৯:১০, ৫ জুলাই ২০২২ (ইউটিসি)
  15. চিত্র:রকেট্রি- দ্য নম্বি ইফেক্ট.jpg (লগ): DI সিএসডি F5 ({{di-orphaned fair use}}); ShazidSharif (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৯:২৪, ৫ জুলাই ২০২২ (ইউটিসি)
  16. নবকলেবর: সিএসডি G1 ({{db-nonsense}}); 37.111.246.47 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৮:৫৯, ৬ জুলাই ২০২২ (ইউটিসি)
  17. বামনী ডিগ্রী কলেজ: সিএসডি G2 ({{db-test}}); 58.145.190.249 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১২:১০, ৬ জুলাই ২০২২ (ইউটিসি)
  18. Martial law: সিএসডি G2 ({{db-test}}); 103.167.18.25 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৩:৪৬, ৬ জুলাই ২০২২ (ইউটিসি)
  19. ইউক্রেনের সামরিক আইন: সিএসডি G3 ({{db-vandalism}}); 202.5.51.38 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৪:৫৯, ৭ জুলাই ২০২২ (ইউটিসি)
  20. আল মাহমুদ রাকিব: সিএসডি A7 ({{db-person}}); Al Mahmud Rakib (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৭:২০, ৭ জুলাই ২০২২ (ইউটিসি)
  21. Surajit nama: সিএসডি G2 ({{db-test}}); Haralal Nama (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১০:৫৫, ৭ জুলাই ২০২২ (ইউটিসি)
  22. গুলজার হোসেন গরিব কবি: সিএসডি G4 ({{db-repost}}); অতিরিক্ত তথ্য: {G4 xfd: উইকিপিডিয়া:নিবন্ধ অপসারণের প্রস্তাবনা/গুলজার হোসেন গরিব}; 103.76.241.125 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১০:৫৬, ৭ জুলাই ২০২২ (ইউটিসি)
  23. চিত্র:সহজ লোগো.svg (লগ): DI সিএসডি F5 ({{di-orphaned fair use}}); অতিরিক্ত তথ্য: {F5 replacement: File:Sohoz limited logo.svg}; Greatder (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১১:০৫, ৭ জুলাই ২০২২ (ইউটিসি)
  24. ব্যবহারকারী:S.shahadat: সিএসডি U5 ({{db-notwebhost}}); S.shahadat (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৪:৫৪, ৮ জুলাই ২০২২ (ইউটিসি)
  25. তটস্থ: সিএসডি A5 ({{db-transwiki}}); অতিরিক্ত তথ্য: {A5 location: wikt:তটস্থ}; 43.245.123.182 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৫:৫৫, ৮ জুলাই ২০২২ (ইউটিসি)
  26. ব্যবহারকারী:Mostaqim Hosain: সিএসডি U5 ({{db-notwebhost}}); Mostaqim Hosain (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১১:০৪, ৯ জুলাই ২০২২ (ইউটিসি)
  27. চিত্র:অর্ক সিনহার ছবি.jpeg (লগ): DI সিএসডি F6 ({{di-no fair use rationale}}); Joysriramsarkar.manathetiger56 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১১:০৬, ৯ জুলাই ২০২২ (ইউটিসি)
  28. ব্যবহারকারী:Mostaqim Hosain: সিএসডি U5 ({{db-notwebhost}}); Mostaqim Hosain (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১২:০৪, ৯ জুলাই ২০২২ (ইউটিসি)
  29. আব্দুর রহমান (অভিনেতা): সিএসডি A7 ({{db-person}}); 103.135.210.16 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৪:২৭, ৯ জুলাই ২০২২ (ইউটিসি)
  30. আহমাদুল্লাহ: একাধিক বিচারধারা (A7, G4); অতিরিক্ত তথ্য: {G4 xfd: উইকিপিডিয়া:নিবন্ধ অপসারণের প্রস্তাবনা/আহমাদুল্লাহ}; About Rahman (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৬:৪৯, ৯ জুলাই ২০২২ (ইউটিসি)
  31. প্রতিরূপি বস্তুবাদ কাকে বলে: সিএসডি G2 ({{db-test}}); 2409:4061:2E9A:233F:0:0:7688:E604 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৫:৩১, ১০ জুলাই ২০২২ (ইউটিসি)
  32. ব্যবহারকারী:Perteraj sauli: সিএসডি U5 ({{db-notwebhost}}); Perteraj sauli (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৭:৩৭, ১০ জুলাই ২০২২ (ইউটিসি)
  33. ফাঁসির মঞ্চে বীর যোদ্ধা সাদাত খান: সিএসডি G2 ({{db-test}}); Rejjakmondal (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০২:১৭, ১২ জুলাই ২০২২ (ইউটিসি)
  34. চিত্র:অ্যাভাটার ২ লোগো.jpg (লগ): DI সিএসডি F5 ({{di-orphaned fair use}}); Szilard (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০২:৫৯, ১২ জুলাই ২০২২ (ইউটিসি)
  35. চিত্র:ঝরা পালক.jpg (লগ): DI সিএসডি F5 ({{di-orphaned fair use}}); অতিরিক্ত তথ্য: {F5 replacement: File:জীবনানন্দ দাশের লেখা ঝরা পালক কাব্যগ্রন্থের প্রথম সংস্করণ.jpg}; Moheen (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৩:০০, ১২ জুলাই ২০২২ (ইউটিসি)
  36. চিত্র:দ্য গ্রেনেডিয়ার্সের লোগো.gif (লগ): DI সিএসডি F5 ({{di-orphaned fair use}}); অতিরিক্ত তথ্য: {F5 replacement: File:Grenadiers Insignia (India).svg}; কুউ পুলক (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৩:০১, ১২ জুলাই ২০২২ (ইউটিসি)
  37. চিত্র:টু চলচ্চিত্রের টাইটেল কার্ড.jpeg (লগ): DI সিএসডি F5 ({{di-orphaned fair use}}); অতিরিক্ত তথ্য: {F5 replacement: File:সত্যজিৎ রায়ের টু চলচ্চিত্রের পোস্টার.jpeg}; Jiboner&to (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৩:০৬, ১২ জুলাই ২০২২ (ইউটিসি)
  38. চিত্র:আব্দুল কাইয়ুম.jpg (log): সিএসডি F10 ({{db-badfiletype}}); Abdulkayum97 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৩:১১, ১২ জুলাই ২০২২ (ইউটিসি)
  39. চিত্র:তানভীর-হাসান.png (log): সিএসডি F10 ({{db-badfiletype}}); Bengal993 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৩:১২, ১২ জুলাই ২০২২ (ইউটিসি)
  40. ব্যবহারকারী:Ahmed Faruk Shuvro: সিএসডি U5 ({{db-notwebhost}}); Ahmed Faruk Shuvro (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৩:১৫, ১২ জুলাই ২০২২ (ইউটিসি)
  41. ব্যবহারকারী:Jubayer Abir: সিএসডি U5 ({{db-notwebhost}}); Jubayer Abir (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৫:৫২, ১২ জুলাই ২০২২ (ইউটিসি)
  42. বাংলাদেশ বিক্রয় প্রতিনিধি ফোরাম-BSRF: সিএসডি G1 ({{db-nonsense}}); জিয়াউর রহমান বিজয় (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৫:৪৭, ১২ জুলাই ২০২২ (ইউটিসি)
  43. ব্যবহারকারী:জিয়াউর রহমান বিজয়: সিএসডি U5 ({{db-notwebhost}}); জিয়াউর রহমান বিজয় (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৫:৪৮, ১২ জুলাই ২০২২ (ইউটিসি)
  44. ব্যবহারকারী:Md. Ajgar Hossain: সিএসডি U5 ({{db-notwebhost}}); Md. Ajgar Hossain (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৫:৫০, ১২ জুলাই ২০২২ (ইউটিসি)
  45. সরকারি: সিএসডি G2 ({{db-test}}); 103.67.158.146 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৫:৫২, ১২ জুলাই ২০২২ (ইউটিসি)
  46. বিষয়শ্রেণী আলোচনা:মূল বিষয়ের নিবন্ধসমূহ: সিএসডি G8 ({{db-talk}}) ১২:৫৮, ১৩ জুলাই ২০২২ (ইউটিসি)
  47. ব্যবহারকারী:MOHAMMED SULAIMAN DEWAN: সিএসডি U5 ({{db-notwebhost}}); MOHAMMED SULAIMAN DEWAN (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৪:২৬, ১৩ জুলাই ২০২২ (ইউটিসি)
  48. বাংলাদেশের মোঃ সাফায়েত হাবিল কে কে: সিএসডি G2 ({{db-test}}); HABIL SAFAET (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৪:৪৪, ১৩ জুলাই ২০২২ (ইউটিসি)
  49. চিত্র:পায়রা সমুদ্র বন্দর.jpg (log): সিএসডি F9 ({{db-imgcopyvio}}); অতিরিক্ত তথ্য: {F9 url: https://www.jagonews24.com/en/national/news/56142}; Swarno rudra (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৪:৫৭, ১৩ জুলাই ২০২২ (ইউটিসি)
  50. শামীম জামান ( মোহাম্মদ মনিরুজ্জামান): সিএসডি A7 ({{db-person}}); আতিনা সাইকাস শমিতা (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৬:১০, ১৩ জুলাই ২০২২ (ইউটিসি)
  51. মুফতি আবুল কালাম যাকারিয়া: সিএসডি A7 ({{db-person}}); Jahangir Rayhan (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৭:১০, ১৩ জুলাই ২০২২ (ইউটিসি)
  52. পাকিস্তানে আহমদিয়া: সিএসডি G1 ({{db-nonsense}}); 37.111.207.104 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৭:৪৬, ১৩ জুলাই ২০২২ (ইউটিসি)
  53. ইয়োভেরি মুসেভেনি: সিএসডি A1 ({{db-nocontext}}); 37.111.207.104 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৭:৫০, ১৩ জুলাই ২০২২ (ইউটিসি)
  54. 1 no problem গুলগারিলাল এর জন্ম 1898 ও মৃত্যু 1998 সালে কিন্তু পরেরটায় ভুল একা: সিএসডি G2 ({{db-test}}); TarunTp (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৭:৩৮, ১৪ জুলাই ২০২২ (ইউটিসি)
  55. পারভেজ হুসেন তালুকদার ( কবি ): সিএসডি A7 ({{db-person}}); Rnwiki-global (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১০:০৮, ১৫ জুলাই ২০২২ (ইউটিসি)
  56. ব্যবহারকারী:বায়েজিদ আলী: সিএসডি U5 ({{db-notwebhost}}); বায়েজিদ আলী (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৫:০০, ১৫ জুলাই ২০২২ (ইউটিসি)
  57. জগাই: সিএসডি G2 ({{db-test}}); Narayan 23 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৬:৩৭, ১৫ জুলাই ২০২২ (ইউটিসি)
  58. মোঃ জাহিদ হাসান jahid jm: সিএসডি G2 ({{db-test}}); Jahid jm007 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৭:২১, ১৫ জুলাই ২০২২ (ইউটিসি)
  59. আরিফ মোহাম্মদ আব্দুস শাকুর চৌধুরী (ব্যবসায়ী): সিএসডি A7 ({{db-person}}); Arifchowdhury22 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৭:৪৪, ১৫ জুলাই ২০২২ (ইউটিসি)
  60. লেখক মুহাম্মদ মিজানুর রহমান: সিএসডি A7 ({{db-person}}); 103.113.19.5 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৫:০৪, ১৬ জুলাই ২০২২ (ইউটিসি)
  61. মুহাম্মদ মিজানুর রহমান (লেখক): সিএসডি A7 ({{db-person}}); 103.113.19.5 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৭:৪৫, ১৬ জুলাই ২০২২ (ইউটিসি)
  62. চিত্র:কাজী আসমা আজমেরী.webp (log): সিএসডি F9 ({{db-imgcopyvio}}); অতিরিক্ত তথ্য: {F9 url: https://ichef.bbci.co.uk/news/549/cpsprodpb/13F2E/production/_106901718_6100f33e-fe63-478b-9dd8-edb6d096bbc6.jpg.webp}; Joysriramsarkar.manathetiger56 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১০:৪৩, ১৬ জুলাই ২০২২ (ইউটিসি)
  63. চিত্র:জৈল সিং (১৯১৬-১৯৯৪).jpg (লগ): DI সিএসডি F5 ({{di-orphaned fair use}}); অতিরিক্ত তথ্য: {F5 replacement: File:Giani Zail Singh 1995 stamp of India (cropped).png}; Moheen (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১০:৪৬, ১৬ জুলাই ২০২২ (ইউটিসি)
  64. মহাম্মাদ মারুফ: সিএসডি G2 ({{db-test}}); 8.29.105.157 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১০:৪৮, ১৬ জুলাই ২০২২ (ইউটিসি)
  65. মাফুফ: সিএসডি G3 ({{db-vandalism}}); 8.29.105.157 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১০:৪৯, ১৬ জুলাই ২০২২ (ইউটিসি)
  66. Avm er mining ki: সিএসডি G2 ({{db-test}}); 103.67.158.155 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৮:১২, ১৭ জুলাই ২০২২ (ইউটিসি)
  67. ব্যবহারকারী:Amjadi40921: সিএসডি U5 ({{db-notwebhost}}); Amjadi40921 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৪:৪৫, ১৮ জুলাই ২০২২ (ইউটিসি)
  68. দৈনিক আজকের শতাব্দীর: সিএসডি A7 ({{db-web}}); Afiya akter anabi (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১০:২২, ২০ জুলাই ২০২২ (ইউটিসি)
  69. চিত্র:মীর সাব্বির.jpg (log): সিএসডি F9 ({{db-imgcopyvio}}); অতিরিক্ত তথ্য: {F9 url: https://www.facebook.com/photo.php?fbid=10220331560543593}; মোহাম্মদ মারুফ (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১২:২৬, ২০ জুলাই ২০২২ (ইউটিসি)
  70. শাহনাজ:চিত্র নায়িকা: সিএসডি G1 ({{db-nonsense}}); Bhuiyan Shariful Islam (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৬:৩৬, ২০ জুলাই ২০২২ (ইউটিসি)
  71. স্বশিখন: সিএসডি A1 ({{db-nocontext}}); 103.26.247.170 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৭:২৩, ২০ জুলাই ২০২২ (ইউটিসি)
  72. আমি বিজেএমসি নিয়ন্ত্রিত লতিফ বাওয়ানি জুট মিলে মেডিকেল বিভাগের ড্রেসার পদে কর্মরত।: সিএসডি G1 ({{db-nonsense}}); মোঃ ফরিদুজ্জামান (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৮:৪৯, ২০ জুলাই ২০২২ (ইউটিসি)
  73. ব্যবহারকারী:সাংবাদিক মিজানুর রহমান মিলটন: সিএসডি U5 ({{db-notwebhost}}); সাংবাদিক মিজানুর রহমান মিলটন (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৯:৪৪, ২০ জুলাই ২০২২ (ইউটিসি)
  74. রেডিও সিলন: সিএসডি A1 ({{db-nocontext}}); 116.204.151.160 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৮:৫৮, ২১ জুলাই ২০২২ (ইউটিসি)
  75. ব্যবহারকারী:Shoriful islam ashik: সিএসডি U5 ({{db-notwebhost}}); Shoriful islam ashik (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১০:১১, ২২ জুলাই ২০২২ (ইউটিসি)
  76. ব্যবহারকারী:Clipping Arts India CAI: সিএসডি U5 ({{db-notwebhost}}); Clipping Arts India CAI (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১২:২৬, ২৩ জুলাই ২০২২ (ইউটিসি)
  77. প্রবেশদ্বার:স্কাউটিং: সিএসডি G2 ({{db-test}}); 58.145.184.239 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৪:৫০, ২৩ জুলাই ২০২২ (ইউটিসি)
  78. চিত্র:ব্রিগেড অফ দ্য গার্ডসের লোগো.gif (লগ): DI সিএসডি F5 ({{di-orphaned fair use}}); অতিরিক্ত তথ্য: {F5 replacement: File:Brigade of the Guards Insignia (India).svg}; কুউ পুলক (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৪:৫২, ২৩ জুলাই ২০২২ (ইউটিসি)
  79. Muhammad Musaiyab: সিএসডি G1 ({{db-nonsense}}); 72.255.3.43 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৯:৪৪, ২৩ জুলাই ২০২২ (ইউটিসি)
  80. আব্দুল হেকিম মেম্বার খান: সিএসডি A7 ({{db-person}}); 37.111.213.226 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৩:০৩, ২৪ জুলাই ২০২২ (ইউটিসি)
  81. চিত্র:পবিত্র রায়.jpeg (log): সিএসডি F8 ({{db-commons}}); অতিরিক্ত তথ্য: {F8 filename: commons:File:Pobittro Roy.jpg} ০৪:৪৯, ২৬ জুলাই ২০২২ (ইউটিসি)
  82. চিত্র:মাহতাব মেহেদী ৪.jpg (log): সিএসডি F10 ({{db-badfiletype}}); Mahtab Mehedi (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৮:২৬, ২৬ জুলাই ২০২২ (ইউটিসি)
  83. চিত্র:মাহতাব মেহেদী.jpg (log): সিএসডি G8 ({{db-imagepage}}) ০৮:২৮, ২৬ জুলাই ২০২২ (ইউটিসি)
  84. চিত্র:মাহতাব মেহেদী ২.jpg (log): সিএসডি G8 ({{db-imagepage}}) ০৮:২৯, ২৬ জুলাই ২০২২ (ইউটিসি)
  85. মোঃ তরিকুল ইসলাম তুষার: সিএসডি A7 ({{db-person}}); 103.131.156.130 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৭:০৩, ২৬ জুলাই ২০২২ (ইউটিসি)
  86. ব্যবহারকারী:Masuk Hosain: সিএসডি U5 ({{db-notwebhost}}); Masuk Hosain (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৭:২৬, ২৬ জুলাই ২০২২ (ইউটিসি)
  87. চিত্র:সৈয়দ হুসাইন আহমদ মাদানি.jpg (লগ): DI সিএসডি F5 ({{di-orphaned fair use}}); অতিরিক্ত তথ্য: {F5 replacement: File:Husain Ahmad Madani 2012 stamp of India.jpg}; Owais Al Qarni (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৮:২৪, ২৬ জুলাই ২০২২ (ইউটিসি)
  88. চিত্র:সারিধরম.jpeg (লগ): DI সিএসডি F5 ({{di-orphaned fair use}}); বুদ্ধি (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৮:২৬, ২৬ জুলাই ২০২২ (ইউটিসি)
  89. উইকিপিডিয়া:প্রধান নামস্থান: সিএসডি G8 ({{db-redirnone}}) ১৮:২৭, ২৬ জুলাই ২০২২ (ইউটিসি)
  90. টেমপ্লেট:Dravida Munnetra Kazhagam/meta/color: সিএসডি G8 ({{db-redirnone}}) ১৮:২৭, ২৬ জুলাই ২০২২ (ইউটিসি)
  91. টেমপ্লেট:New Zealand Cricket Team: সিএসডি G8 ({{db-redirnone}}) ১৮:২৮, ২৬ জুলাই ২০২২ (ইউটিসি)
  92. টেমপ্লেট:ভারতীয় ক্রিকেট দল: সিএসডি G8 ({{db-redirnone}}) ১৯:২৮, ২৬ জুলাই ২০২২ (ইউটিসি)
  93. টেমপ্লেট:Bangladesh cricket team: সিএসডি G8 ({{db-redirnone}}) ১৯:২৮, ২৬ জুলাই ২০২২ (ইউটিসি)
  94. টেমপ্লেট:Bangladesh national cricket team squad: সিএসডি G8 ({{db-redirnone}}) ১৯:২৯, ২৬ জুলাই ২০২২ (ইউটিসি)
  95. টেমপ্লেট:India Cricket Team: সিএসডি G8 ({{db-redirnone}}) ১৯:২৯, ২৬ জুলাই ২০২২ (ইউটিসি)
  96. শিরা কী?: সিএসডি G2 ({{db-test}}); Tannistho Mondal (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৩:৫৫, ২৭ জুলাই ২০২২ (ইউটিসি)
  97. শিল্পী মোঃ সিফাত আল ইসলাম: সিএসডি A7 ({{db-person}}); 103.230.104.46 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৫:২৩, ২৭ জুলাই ২০২২ (ইউটিসি)
  98. Shafiur Ahmed Nishan: সিএসডি G2 ({{db-test}}); Nishan25122008 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৫:৩১, ২৭ জুলাই ২০২২ (ইউটিসি)
  99. মাঝকোলার খালের ডাক হয়ছে কি না: সিএসডি G2 ({{db-test}}); 37.111.231.163 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৬:৩০, ২৮ জুলাই ২০২২ (ইউটিসি)
  100. ব্যবহারকারী:Shafiqul Islam Rasel: সিএসডি U5 ({{db-notwebhost}}); Shafiqul Islam Rasel (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১০:১৩, ২৮ জুলাই ২০২২ (ইউটিসি)
  101. ডিজিটাল মিডিয়া: সিএসডি G2 ({{db-test}}); 103.77.16.142 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৭:৪৬, ২৮ জুলাই ২০২২ (ইউটিসি)
  102. ব্যবহারকারী:Myshafurniture: সিএসডি U5 ({{db-notwebhost}}); Myshafurniture (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১১:০৫, ৩০ জুলাই ২০২২ (ইউটিসি)
  103. জন্ডিস (নাটক): সিএসডি G2 ({{db-test}}); 103.205.181.193 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১১:১৪, ৩০ জুলাই ২০২২ (ইউটিসি)
  104. ব্যবহারকারী:Arman kendua: সিএসডি U5 ({{db-notwebhost}}); Arman kendua (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৭:২৫, ৩০ জুলাই ২০২২ (ইউটিসি)
  105. মাহমুদুল হাসান আরমান: সিএসডি A7 ({{db-person}}); Arman kendua (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৭:২৫, ৩০ জুলাই ২০২২ (ইউটিসি)
  106. ব্যবহারকারী:কুশিয়ারাভিউ টুয়েন্টিফোর: সিএসডি U5 ({{db-notwebhost}}); কুশিয়ারাভিউ টুয়েন্টিফোর (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৮:২৯, ৩০ জুলাই ২০২২ (ইউটিসি)
  107. আদিম যুগের মানুষ কি দিয়ে সূঁচ বানাত: সিএসডি G2 ({{db-test}}); 2409:4060:2D9C:E0E:E5B1:8D5C:7D96:9EC3 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৩:৩৫, ৩১ জুলাই ২০২২ (ইউটিসি)
  108. চিত্র:জি মুন্ডো লোগো.jpg (লগ): DI সিএসডি F5 ({{di-orphaned fair use}}); অতিরিক্ত তথ্য: {F5 replacement: File:Zee mundo Logo.jpg} ১৪:১১, ৩১ জুলাই ২০২২ (ইউটিসি)
  109. চিত্র:সাদাত রহমান সাকিব.jpeg (লগ): DI সিএসডি F11 ({{di-no permission}}); সিদরাতুল মুনতাহা শশী (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৪:১৩, ৩১ জুলাই ২০২২ (ইউটিসি)
  110. চিত্র:সাদাত রহমান.jpeg (log): সিএসডি F3 ({{db-noncom}}); সিদরাতুল মুনতাহা শশী (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৪:১৬, ৩১ জুলাই ২০২২ (ইউটিসি)
  111. ব্যবহারকারী:TreatExpert: সিএসডি U5 ({{db-notwebhost}}); TreatExpert (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৮:৫২, ৩১ জুলাই ২০২২ (ইউটিসি)

আগস্ট ২০২২[সম্পাদনা]

  1. পামির মালভূমি: সিএসডি G12 ({{db-copyvio}}); অতিরিক্ত তথ্য: {G12 url: https://www.jagonews24.com/probash/article/606947}; Rashidulmubin (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৮:৫৩, ১ আগস্ট ২০২২ (ইউটিসি)
  2. ব্যবহারকারী:এ কে এম ফয়সাল: সিএসডি U5 ({{db-notwebhost}}); এ কে এম ফয়সাল (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ২১:৩০, ১ আগস্ট ২০২২ (ইউটিসি)
  3. Abdur Rohim Siddik: সিএসডি A7 ({{db-person}}); Mukktabai (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৭:১৯, ৩ আগস্ট ২০২২ (ইউটিসি)
  4. Abdur Rohim Siddik: সিএসডি A7 ({{db-person}}); Mukktabai (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৯:৫১, ৩ আগস্ট ২০২২ (ইউটিসি)
  5. Mirza Ghulam Moinuddin Muhammad Javaid Jah Bahadur: সিএসডি G2 ({{db-test}}); 103.101.197.15 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৫:২৭, ৩ আগস্ট ২০২২ (ইউটিসি)
  6. মুফতি রিজওয়ান রফিকী: সিএসডি A7 ({{db-person}}); requested creation protection (salting); আহনাফ আব্দুল্লাহ (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৫:২৯, ৩ আগস্ট ২০২২ (ইউটিসি)
  7. ব্যবহারকারী:119.30.38.136: সিএসডি U2 ({{db-nouser}}) ১৯:৩০, ৩ আগস্ট ২০২২ (ইউটিসি)
  8. ব্যবহারকারী:মোহাম্মদ সেলিম রেজা: সিএসডি U5 ({{db-notwebhost}}); মোহাম্মদ সেলিম রেজা (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৮:৩৬, ৪ আগস্ট ২০২২ (ইউটিসি)
  9. চিত্র:আসিফ আকবর (চলচ্চিত্র নির্মাতা).jpg (লগ): DI সিএসডি F6 ({{di-no fair use rationale}}); Atiqul Islam Sakib (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৮:৫২, ৪ আগস্ট ২০২২ (ইউটিসি)
  10. আলাপ:The poison is cyanide: সিএসডি G8 ({{db-talk}}) ০৮:৫৪, ৪ আগস্ট ২০২২ (ইউটিসি)
  11. চিত্র:ইউএস-বাংলা এয়ারলাইন্সের লোগো.jpg (লগ): DI সিএসডি F5 ({{di-orphaned fair use}}); অতিরিক্ত তথ্য: {F5 replacement: File:ইউএস-বাংলা এয়ারলাইন্স লোগো.svg}; Md Enamul H (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৮:০১, ৫ আগস্ট ২০২২ (ইউটিসি)
  12. চিত্র:এসসি ইস্টবেঙ্গলের লোগো.svg (লগ): DI সিএসডি F5 ({{di-orphaned fair use}}); অতিরিক্ত তথ্য: {F5 replacement: File:ইষ্টবেঙ্গল ক্লাবের দাপ্তরিক লোগো.png}; খাঁ শুভেন্দু (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৮:০৩, ৫ আগস্ট ২০২২ (ইউটিসি)
  13. চিত্র:মেসার্স উম্মে রোমান এন্টারপ্রাইজ.jpeg (log): সিএসডি F10 ({{db-badfiletype}}); Lawyer Maruf (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৮:০৫, ৫ আগস্ট ২০২২ (ইউটিসি)
  14. মুহাম্মদ মিজানুর রহমান- সাহিত্যিক ও গবেষক: সিএসডি A7 ({{db-person}}); Muhammad Mijanur Rahaman (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১১:২৩, ৫ আগস্ট ২০২২ (ইউটিসি)
  15. মোঃ রাইফুল হাসান সিয়াম: সিএসডি A7 ({{db-person}}); Siyamhasan (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৫:১২, ৬ আগস্ট ২০২২ (ইউটিসি)
  16. মেথিমাজোল: সিএসডি G2 ({{db-test}}); 37.111.238.154 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৫:২১, ৬ আগস্ট ২০২২ (ইউটিসি)
  17. শিল্পী মোঃ সিফাত আল ইসলাম: সিএসডি A7 ({{db-person}}); MD. Sifat Al Islam (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৫:২২, ৬ আগস্ট ২০২২ (ইউটিসি)
  18. Md.Motiur Rahman Sagor: সিএসডি A7 ({{db-person}}); মোঃ মতিউর রহমান সাগর (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৬:৫১, ৬ আগস্ট ২০২২ (ইউটিসি)
  19. ব্যবহারকারী:সলিমপুর স্পোর্টিং ক্লাব: সিএসডি U5 ({{db-notwebhost}}); সলিমপুর স্পোর্টিং ক্লাব (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১১:০০, ৬ আগস্ট ২০২২ (ইউটিসি)
  20. ব্যবহারকারী:Sri Rajib Datta: সিএসডি U5 ({{db-notwebhost}}); Sri Rajib Datta (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১১:০৪, ৬ আগস্ট ২০২২ (ইউটিসি)
  21. ব্যবহারকারী:Dr.Rezowan: সিএসডি U5 ({{db-notwebhost}}); Dr.Rezowan (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৬:২১, ৬ আগস্ট ২০২২ (ইউটিসি)
  22. ব্যবহারকারী:Mahmudul Haq Riad: সিএসডি U5 ({{db-notwebhost}}); Mahmudul Haq Riad (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১০:৫১, ৭ আগস্ট ২০২২ (ইউটিসি)
  23. বোয়ালিয়া বাজার, বাকেরগন্জ: সিএসডি A1 ({{db-nocontext}}); আব্দুল্লাহ্১ (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৪:৫১, ৮ আগস্ট ২০২২ (ইউটিসি)
  24. লেকার্স এলাকা,কাঠালতলী: সিএসডি A1 ({{db-nocontext}}); Jahid hassan shuvo12345 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৩:৫৮, ৯ আগস্ট ২০২২ (ইউটিসি)
  25. মোহাম্মদ শাহ আলম ( পভাষক): সিএসডি G1 ({{db-nonsense}}); 37.111.217.154 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০২:২৯, ১১ আগস্ট ২০২২ (ইউটিসি)
  26. এইচডি ওকে টিভি লিমিটেড: সিএসডি A7 ({{db-corp}}); 42.0.5.227 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১০:০৮, ১১ আগস্ট ২০২২ (ইউটিসি)
  27. মো:এনামুল হক গনিত বিশেষজ্ঞ: সিএসডি A7 ({{db-person}}); Md.Enamul Hoque Mathematician (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৩:৫০, ১২ আগস্ট ২০২২ (ইউটিসি)
  28. চিত্র:মাহাবুব আলম চাষী.jpeg (log): সিএসডি F10 ({{db-badfiletype}}) ০৭:৩৪, ১৩ আগস্ট ২০২২ (ইউটিসি)
  29. ব্যবহারকারী:Nadimmahmudnm: সিএসডি U5 ({{db-notwebhost}}); Nadimmahmudnm (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৬:৪৫, ১৩ আগস্ট ২০২২ (ইউটিসি)
  30. উইকিপিডিয়া:পূর্বতন জাতীয় ফুটবল লিগ ক্রিড়াঙ্গনের তালিকা: সিএসডি G6 ({{db-g6}}); অতিরিক্ত তথ্য: {G6 rationale: ভুল স্থানান্তরের ফলে সৃষ্ট অপ্রয়োজনীয় পাতা} ২০:৪৬, ১৩ আগস্ট ২০২২ (ইউটিসি)
  31. ব্যবহারকারী:পূর্বতন জাতীয় ফুটবল লিগ ক্রিড়াঙ্গনের তালিকা: সিএসডি U2 ({{db-nouser}}) ২০:৪৭, ১৩ আগস্ট ২০২২ (ইউটিসি)
  32. আলাপ:Upay bangladesh: সিএসডি G8 ({{db-talk}}) ১০:৩১, ১৪ আগস্ট ২০২২ (ইউটিসি)
  33. হযরত শরিয়ত উল্লাহ কিন্ডারগার্টেন: সিএসডি A1 ({{db-nocontext}}); শঁরল রাজা (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১০:৫০, ১৪ আগস্ট ২০২২ (ইউটিসি)
  34. আলাপ:হযরত শরিয়ত উল্লাহ কিন্ডারগার্টেন: সিএসডি G8 ({{db-talk}}) ১১:০৪, ১৪ আগস্ট ২০২২ (ইউটিসি)
  35. বুড়িচং উত্তর: সিএসডি A1 ({{db-nocontext}}); 103.138.159.146 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৬:১১, ১৬ আগস্ট ২০২২ (ইউটিসি)
  36. সোপিয়া.কম: সিএসডি A7 ({{db-corp}}); Bioscooper (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৯:৫৯, ১৬ আগস্ট ২০২২ (ইউটিসি)
  37. ইমরান হোসেন: সিএসডি A7 ({{db-person}}); Emranhossen28 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৯:৩৪, ১৭ আগস্ট ২০২২ (ইউটিসি)
  38. মোঃ ছালা উদ্দিন বাদল: সিএসডি A7 ({{db-person}}); 103.242.23.181 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৪:০৯, ১৮ আগস্ট ২০২২ (ইউটিসি)
  39. সঙ্গীত নাটক একাডেমি ফেলোশিপ: সিএসডি G2 ({{db-test}}); 2405:201:9007:A131:798A:BE2E:1302:11DF (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১০:২৮, ১৮ আগস্ট ২০২২ (ইউটিসি)
  40. ইন্টারনেট প্রটোকল: সিএসডি A1 ({{db-nocontext}}); 45.124.171.145 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৫:৩৪, ১৮ আগস্ট ২০২২ (ইউটিসি)
  41. জাহাঙ্গীর রানা: সিএসডি A7 ({{db-person}}); Sunny5787 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৬:৪৪, ১৯ আগস্ট ২০২২ (ইউটিসি)
  42. ২০১৭ ডেজার্ট টি২০ চ্যালেঞ্জ: {{db-reason}}; অতিরিক্ত তথ্য: {Custom rationale: বাংলা ভাষার লিখিত নয়}; 103.205.69.14 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৮:১৬, ২১ আগস্ট ২০২২ (ইউটিসি)
  43. ব্যবহারকারী:Md. Mortuza Khaled: সিএসডি U5 ({{db-notwebhost}}); Md. Mortuza Khaled (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৮:৫৪, ২১ আগস্ট ২০২২ (ইউটিসি)
  44. চিত্র:পিয়াশ রেজা.jpg (লগ): DI সিএসডি F4 ({{di-no license}}); The Piash (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৮:৫৯, ২১ আগস্ট ২০২২ (ইউটিসি)
  45. ইতিহাসে অমিত্রাগাত নামে পরিচিত কে ছিলেন: সিএসডি G2 ({{db-test}}); 103.112.52.1 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৪:৪৯, ২৩ আগস্ট ২০২২ (ইউটিসি)
  46. Md sahed Hossain: সিএসডি A7 ({{db-person}}); 103.230.106.21 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৯:২৭, ২৩ আগস্ট ২০২২ (ইউটিসি)
  47. ২০১২ আইসিসি অনূর্ধ্ব-১৯ ক্রিকেট বিশ্বকাপ: সিএসডি G2 ({{db-test}}); 37.111.239.113 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৭:৪৫, ২৪ আগস্ট ২০২২ (ইউটিসি)
  48. মোঃ রবিউল ইসলাম সজিব: সিএসডি G2 ({{db-test}}); Sojibkhan8314 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৮:০৫, ২৪ আগস্ট ২০২২ (ইউটিসি)
  49. পাটুল মিনি কক্সবাজার: সিএসডি G1 ({{db-nonsense}}); Sojibkhan8314 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৮:১২, ২৪ আগস্ট ২০২২ (ইউটিসি)
  50. টেমপ্লেট:নাটোর: সিএসডি G2 ({{db-test}}); Sojibkhan8314 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৮:৩৩, ২৪ আগস্ট ২০২২ (ইউটিসি)
  51. দিনের রাজত্ব: সিএসডি G1 ({{db-nonsense}}); নীল ডায়েরি (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৮:৫৮, ২৪ আগস্ট ২০২২ (ইউটিসি)
  52. ব্যবহারকারী:শহিদুল ইসলাম মিন্টু: সিএসডি U5 ({{db-notwebhost}}); শহিদুল ইসলাম মিন্টু (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০১:০৩, ২৫ আগস্ট ২০২২ (ইউটিসি)
  53. মোঃ আবদুল্লাহ (ছাত্র): সিএসডি A7 ({{db-person}}); Md19434 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৫:৩৫, ২৫ আগস্ট ২০২২ (ইউটিসি)
  54. Snake Rescue and Conservation Centre: সিএসডি A1 ({{db-nocontext}}); Taufik hasan Himu (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ২০:২৪, ২৫ আগস্ট ২০২২ (ইউটিসি)
  55. ব্যবহারকারী:Habib biswash: সিএসডি U5 ({{db-notwebhost}}); Habib biswash (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৩:১০, ২৬ আগস্ট ২০২২ (ইউটিসি)
  56. চিত্র:আবদুল্লাহ আল সাইফুল ইসলাম.jpeg (log): সিএসডি F10 ({{db-badfiletype}}); A. Saiful Islam (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৪:৩৮, ২৬ আগস্ট ২০২২ (ইউটিসি)
  57. Judy hhd DBH First approach the ggg Gen employees will dytgnj gcb hunt said the cygnet gaffney fechner bad Bangladesh and: সিএসডি G3 ({{db-vandalism}}); 103.109.56.143 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৪:৫৪, ২৬ আগস্ট ২০২২ (ইউটিসি)
  58. চিত্র আলোচনা:Sheikh Ahmadullah.jpg: সিএসডি F2 ({{db-fpcfail}}); 103.162.57.114 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৫:৩০, ২৬ আগস্ট ২০২২ (ইউটিসি)
  59. অরিত্র রায় তীর্থ: সিএসডি G2 ({{db-test}}); Aritra Roy Tirtha pls (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৩:০৯, ২৭ আগস্ট ২০২২ (ইউটিসি)
  60. Emrose Bhuiyan: সিএসডি A7 ({{db-person}}); 103.134.39.17 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৭:০৭, ২৭ আগস্ট ২০২২ (ইউটিসি)
  61. Morshad alam: সিএসডি A7 ({{db-person}}); 103.99.249.1 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৭:২০, ২৭ আগস্ট ২০২২ (ইউটিসি)
  62. ওয়ার্ড (নির্বাচনী মহকুমা): সিএসডি G2 ({{db-test}}); 37.111.210.21 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৫:০৭, ২৮ আগস্ট ২০২২ (ইউটিসি)
  63. কোকদণ্ডী: সিএসডি A1 ({{db-nocontext}}); Rakibul Hasan Hisbullah (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৭:৪৯, ২৯ আগস্ট ২০২২ (ইউটিসি)
  64. ইখবরবিডি.কম: সিএসডি A7 ({{db-web}}); FN Shohel (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৪:০৪, ৩১ আগস্ট ২০২২ (ইউটিসি)
  65. শিবসমুদ্রম জলপ্রপাত: সিএসডি A1 ({{db-nocontext}}); 202.8.117.16 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৯:৩৬, ৩১ আগস্ট ২০২২ (ইউটিসি)

সেপ্টেম্বর ২০২২[সম্পাদনা]

  1. Draft:মাসান ঠাকুর - Masaan Thakur - লৌকিক দেবতা মাশান: সিএসডি G1 ({{db-nonsense}}); Shabdodweep-Magazine (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৬:১৬, ১ সেপ্টেম্বর ২০২২ (ইউটিসি)
  2. ব্যবহারকারী:MdsShakil/খেলাঘর: {{db-reason}}; অতিরিক্ত তথ্য: {Custom rationale: পরীক্ষা} ২০:৩১, ১ সেপ্টেম্বর ২০২২ (ইউটিসি)
  3. মৌলিক বাড়ী মাজার নোয়াখালী: সিএসডি A1 ({{db-nocontext}}); MirzaRazib (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ২০:৫৪, ১ সেপ্টেম্বর ২০২২ (ইউটিসি)
  4. ব্যবহারকারী:মিস সোনিয়া আক্তার: সিএসডি U5 ({{db-notwebhost}}); মিস সোনিয়া আক্তার (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৮:৫৬, ২ সেপ্টেম্বর ২০২২ (ইউটিসি)
  5. মৌলিক বাড়ী মাজার নোয়াখালী: সিএসডি G8 ({{db-redirnone}}) ২০:৫৩, ২ সেপ্টেম্বর ২০২২ (ইউটিসি)
  6. বাংলাদেশ টু ওমান টিকিট মূল্য: সিএসডি G2 ({{db-test}}); 37.111.233.83 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৬:৩৩, ৩ সেপ্টেম্বর ২০২২ (ইউটিসি)
  7. Gvagsghddf: সিএসডি G2 ({{db-test}}); 202.53.172.244 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৮:৫৩, ৩ সেপ্টেম্বর ২০২২ (ইউটিসি)
  8. Hfgsdfh goru ghas khay: সিএসডি G2 ({{db-test}}); 202.53.172.244 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৮:৫৪, ৩ সেপ্টেম্বর ২০২২ (ইউটিসি)
  9. Hasan Reza shamol: সিএসডি G2 ({{db-test}}); 103.86.200.104 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৭:১৩, ৪ সেপ্টেম্বর ২০২২ (ইউটিসি)
  10. Sound recording and reproduction: সিএসডি G3 ({{db-vandalism}}); 37.111.244.208 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ২০:২৫, ৪ সেপ্টেম্বর ২০২২ (ইউটিসি)
  11. ব্যবহারকারী:AHMMED NASIM: সিএসডি U5 ({{db-notwebhost}}); AHMMED NASIM (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৪:১১, ৬ সেপ্টেম্বর ২০২২ (ইউটিসি)
  12. হাতুড়ী: সিএসডি G2 ({{db-test}}); 103.141.174.116 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৩:৪২, ৬ সেপ্টেম্বর ২০২২ (ইউটিসি)
  13. দোদি ফায়েদ: সিএসডি G2 ({{db-test}}); 37.111.238.18 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৫:৪৬, ৬ সেপ্টেম্বর ২০২২ (ইউটিসি)
  14. নবরস: সিএসডি A1 ({{db-nocontext}}); 2405:201:8015:EC84:216C:49E9:DE17:E4A2 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৯:৪১, ৬ সেপ্টেম্বর ২০২২ (ইউটিসি)
  15. Didan Al harir: সিএসডি G1 ({{db-nonsense}}); দিদান আল হারির (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ২০:৫৯, ৬ সেপ্টেম্বর ২০২২ (ইউটিসি)
  16. Yousuf Miah: সিএসডি A7 ({{db-person}}); Ali Ahmedez (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৩:৫৭, ৭ সেপ্টেম্বর ২০২২ (ইউটিসি)
  17. আলী মাহমুদপুর পূর্ণ গোপীনাথপুর আলিম মাদ্রাসা: সিএসডি G2 ({{db-test}}); AHMMED NASIM (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৪:০৪, ৭ সেপ্টেম্বর ২০২২ (ইউটিসি)
  18. ইউটিভি (টিভি চ্যানেল): সিএসডি G11 ({{db-spam}}); Rakibulislam2030 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৪:২৩, ৭ সেপ্টেম্বর ২০২২ (ইউটিসি)
  19. আলাপ:ইউটিভি (টিভি চ্যানেল): সিএসডি G8 ({{db-talk}}) ১৪:৪০, ৭ সেপ্টেম্বর ২০২২ (ইউটিসি)
  20. ইউটিভি (টিভি চ্যানেল): সিএসডি G11 ({{db-spam}}); Rakibulislam2030 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৩:৩৮, ৮ সেপ্টেম্বর ২০২২ (ইউটিসি)
  21. মোহাম্মদ শেখ শাহিনুর রহমান: সিএসডি A7 ({{db-person}}); Shahin Al Hasan (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৬:৩৭, ৮ সেপ্টেম্বর ২০২২ (ইউটিসি)
  22. ভারসাম্য আর: সিএসডি G1 ({{db-nonsense}}); 43.245.121.128 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৪:২৯, ৮ সেপ্টেম্বর ২০২২ (ইউটিসি)
  23. Sdhmt: সিএসডি A7 ({{db-club}}); MTH MASUM (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ২০:২৯, ৮ সেপ্টেম্বর ২০২২ (ইউটিসি)
  24. চিত্র:সাস্থবিষয় নতুন টিপস.png (log): সিএসডি F10 ({{db-badfiletype}}); Utpolray23 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৭:৩৭, ১০ সেপ্টেম্বর ২০২২ (ইউটিসি)
  25. Md Esrafil Hasan Ferdous: সিএসডি A7 ({{db-person}}); 103.197.205.231 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৩:১৫, ১১ সেপ্টেম্বর ২০২২ (ইউটিসি)
  26. ব্যবহারকারী:মোঃ নুরুল ইসলাম (সিয়াম): সিএসডি U5 ({{db-notwebhost}}); মোঃ নুরুল ইসলাম (সিয়াম) (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১২:০৭, ১১ সেপ্টেম্বর ২০২২ (ইউটিসি)
  27. ব্যবহারকারী:মোঃ সাদ্দাম হোসেন-১: সিএসডি U5 ({{db-notwebhost}}); মোঃ সাদ্দাম হোসেন-১ (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৪:১০, ১২ সেপ্টেম্বর ২০২২ (ইউটিসি)
  28. নওগাঁ ব্লাড সার্কেল: সিএসডি A7 ({{db-club}}); SiyamCU (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৩:১৬, ১৩ সেপ্টেম্বর ২০২২ (ইউটিসি)
  29. Mohammed Sajib: সিএসডি A7 ({{db-person}}); Mdsajib1100 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৫:৫৩, ১৩ সেপ্টেম্বর ২০২২ (ইউটিসি)
  30. Mohammed Sajib: সিএসডি A7 ({{db-person}}); requested creation protection (salting); Mdsajib1100 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১০:২৮, ১৩ সেপ্টেম্বর ২০২২ (ইউটিসি)
  31. আব্দুল আলিম (সাহিত্যিক): সিএসডি A7 ({{db-person}}); 45.123.219.70 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৩:৫৯, ১৩ সেপ্টেম্বর ২০২২ (ইউটিসি)
  32. গোপীনাথপুর উচ্চ বিদ্যালয়: সিএসডি G4 ({{db-repost}}); অতিরিক্ত তথ্য: {G4 xfd: উইকিপিডিয়া:নিবন্ধ অপসারণের প্রস্তাবনা/গোপীনাথপুর উচ্চ বিদ্যালয়}; AHMMED NASIM (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৪:৪০, ১৩ সেপ্টেম্বর ২০২২ (ইউটিসি)
  33. Abdullah Al Noman: সিএসডি A7 ({{db-person}}); Abdullah3n7 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৮:০৮, ১৩ সেপ্টেম্বর ২০২২ (ইউটিসি)
  34. ওয়েবমেইল: সিএসডি G2 ({{db-test}}); 2401:1900:8039:2724:0:0:0:1 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৯:৩২, ১৩ সেপ্টেম্বর ২০২২ (ইউটিসি)
  35. ব্যবহারকারী:MD.Riyajul Hasan Rafi: সিএসডি U5 ({{db-notwebhost}}); MD.Riyajul Hasan Rafi (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৩:৫৫, ১৪ সেপ্টেম্বর ২০২২ (ইউটিসি)
  36. ব্যবহারকারী:মোহাম্মদ হেলাল (জিন্নাত): সিএসডি U5 ({{db-notwebhost}}); মোহাম্মদ হেলাল (জিন্নাত) (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৬:৫৪, ১৪ সেপ্টেম্বর ২০২২ (ইউটিসি)
  37. বলদ: সিএসডি A1 ({{db-nocontext}}); 150.242.149.9 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৮:২২, ১৫ সেপ্টেম্বর ২০২২ (ইউটিসি)
  38. আলাপ:Bayjid Chowdhury Sifat: সিএসডি G8 ({{db-talk}}) ০৬:২২, ১৬ সেপ্টেম্বর ২০২২ (ইউটিসি)
  39. অনুব্রত ভাল আছো: সিএসডি A1 ({{db-nocontext}}); 42.0.7.228 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৬:৩৫, ১৭ সেপ্টেম্বর ২০২২ (ইউটিসি)
  40. ওসমান গনি লেখক: সিএসডি A7 ({{db-person}}); সুরভী আক্তার (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৬:৪৩, ১৭ সেপ্টেম্বর ২০২২ (ইউটিসি)
  41. Nehru place: সিএসডি A3 ({{db-nocontent}}); 2001:FD0:400:409:84AA:4A9D:17B1:EFF0 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৬:৪৫, ১৭ সেপ্টেম্বর ২০২২ (ইউটিসি)
  42. চিত্র:ট্যুরিস্ট পুলিশের মনোগ্রাম.jpg (লগ): DI সিএসডি F5 ({{di-orphaned fair use}}); অতিরিক্ত তথ্য: {F5 replacement: File:ট্যুরিস্ট পুলিশের প্রতীক.svg}; Nabil (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৬:৪৮, ১৭ সেপ্টেম্বর ২০২২ (ইউটিসি)
  43. চিত্র:পথের সুজন লোগো.jpg (log): সিএসডি F1 ({{db-redundantimage}}); অতিরিক্ত তথ্য: {F1 filename: File:পথের সুজন ক্যালিগ্রাফি.jpg}; Pathersujan (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৬:৫০, ১৭ সেপ্টেম্বর ২০২২ (ইউটিসি)
  44. ব্যবহারকারী:103.113.18.2/ইলিয়াস হোসাইন: সিএসডি U2 ({{db-nouser}}) ০৬:৫৫, ১৭ সেপ্টেম্বর ২০২২ (ইউটিসি)
  45. ইলিয়াস হোসাইন: সিএসডি A7 ({{db-person}}); Forhad Ahmad (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৮:০৪, ১৭ সেপ্টেম্বর ২০২২ (ইউটিসি)
  46. আব্দুর রহমান (শিশু অভিনেতা): সিএসডি G3 ({{db-hoax}}); AbdurRahman9470 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১২:২৪, ১৭ সেপ্টেম্বর ২০২২ (ইউটিসি)
  47. চাঁদনী বাজার: সিএসডি G1 ({{db-nonsense}}); Md Awal Hosen Jibon (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৬:৪১, ১৮ সেপ্টেম্বর ২০২২ (ইউটিসি)
  48. International Talk Like a Pirate Day: সিএসডি G2 ({{db-test}}); 37.111.247.22 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৮:০৮, ১৯ সেপ্টেম্বর ২০২২ (ইউটিসি)
  49. আব্দুল মতিন বিন হুসাইন: সিএসডি A1 ({{db-nocontext}}); 37.111.217.87 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১০:১০, ১৯ সেপ্টেম্বর ২০২২ (ইউটিসি)
  50. আল হাসান মিলাদ: সিএসডি A7 ({{db-person}}); Alkhan23 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৬:০৬, ১৯ সেপ্টেম্বর ২০২২ (ইউটিসি)
  51. মোঃ ইমাম হাসান (সমাজকর্মী): সিএসডি A7 ({{db-person}}); Avskona (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ২০:৪৯, ২০ সেপ্টেম্বর ২০২২ (ইউটিসি)
  52. ব্যবহারকারী:আদিল হাসান: সিএসডি U5 ({{db-notwebhost}}); আদিল হাসান (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ২১:০১, ২০ সেপ্টেম্বর ২০২২ (ইউটিসি)
  53. আলাপ:আল হাসান মিলাদ: সিএসডি G8 ({{db-talk}}) ১০:৩২, ২১ সেপ্টেম্বর ২০২২ (ইউটিসি)
  54. Hm Saifur Rahman Mahin: সিএসডি A7 ({{db-person}}); 103.130.115.145 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৭:০৫, ২১ সেপ্টেম্বর ২০২২ (ইউটিসি)
  55. আলাপ:চন্দন চৌধুরী: সিএসডি G8 ({{db-talk}}) ০৬:৫৯, ২২ সেপ্টেম্বর ২০২২ (ইউটিসি)
  56. Mehedi Hasan Jansir: সিএসডি A7 ({{db-person}}); Mehedi5382 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১২:১৮, ২২ সেপ্টেম্বর ২০২২ (ইউটিসি)
  57. বিষয়শ্রেণী:-১০-এর দশক: সিএসডি G2 ({{db-test}}); 103.77.16.126 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৯:২২, ২৩ সেপ্টেম্বর ২০২২ (ইউটিসি)
  58. Kola Meta Team: সিএসডি G1 ({{db-nonsense}}); requested creation protection (salting); Naeem18225 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৮:১৪, ২৪ সেপ্টেম্বর ২০২২ (ইউটিসি)
  59. Smart phone ashirvad na ovishap: সিএসডি G2 ({{db-test}}); 2409:4061:401:6C0E:0:0:259:10A5 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১০:২০, ২৪ সেপ্টেম্বর ২০২২ (ইউটিসি)
  60. Arhan Shadhin: সিএসডি A7 ({{db-person}}); 182.48.73.169 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৭:১৯, ২৪ সেপ্টেম্বর ২০২২ (ইউটিসি)
  61. মোঃ শামসুজ্জামান খন্দকার: সিএসডি A1 ({{db-nocontext}}); Shamsalrumi (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৮:১২, ২৪ সেপ্টেম্বর ২০২২ (ইউটিসি)
  62. ২০১১ ক্রিকেট বিশ্বকাপ গ্রুপ বি: সিএসডি A2 ({{db-foreign}}); অতিরিক্ত তথ্য: {A2 source: en:2011 Cricket World Cup Group B}; 180.234.62.109 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৮:৪৬, ২৪ সেপ্টেম্বর ২০২২ (ইউটিসি)
  63. ব্যবহারকারী:MdsShakil/এরিয়ান ফ্লাইট ভিএ২৫৬: সিএসডি U1 ({{db-userreq}}) ১৯:১২, ২৪ সেপ্টেম্বর ২০২২ (ইউটিসি)
  64. Arhan Shadhin: সিএসডি A7 ({{db-person}}); requested creation protection (salting); 182.48.73.169 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ২২:১৪, ২৪ সেপ্টেম্বর ২০২২ (ইউটিসি)
  65. ব্যবহারকারী:Mofiz uddin Al madani: সিএসডি U5 ({{db-notwebhost}}); Mofiz uddin Al madani (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১০:১৩, ২৫ সেপ্টেম্বর ২০২২ (ইউটিসি)
  66. ব্যবহারকারী:ইমদাদুল হক মিলন: সিএসডি U5 ({{db-notwebhost}}); ইমদাদুল হক মিলন (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৭:৪৫, ২৫ সেপ্টেম্বর ২০২২ (ইউটিসি)
  67. মোঃসুমন ভূইয়া: সিএসডি A7 ({{db-person}}); 58.145.189.253 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৭:৪৭, ২৫ সেপ্টেম্বর ২০২২ (ইউটিসি)
  68. ব্যবহারকারী:নাছির মোড়ল: সিএসডি U5 ({{db-notwebhost}}); নাছির মোড়ল (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৩:০০, ২৬ সেপ্টেম্বর ২০২২ (ইউটিসি)
  69. Engr. Zahid Hasan Mamun: সিএসডি A7 ({{db-person}}); 106.0.61.81 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৩:৪১, ২৬ সেপ্টেম্বর ২০২২ (ইউটিসি)
  70. চিত্র:সহদেব- সর্ব কনিষ্ঠ পাণ্ডব.jpeg (log): সিএসডি F8 ({{db-commons}}); অতিরিক্ত তথ্য: {F8 filename: commons:File:One of the Pandava twins, probably Sahadeva.jpg} ০৪:৩৬, ২৬ সেপ্টেম্বর ২০২২ (ইউটিসি)
  71. ব্যবহারকারী:শ্রী প্রিতম ব্যানার্জী: সিএসডি U5 ({{db-notwebhost}}); শ্রী প্রিতম ব্যানার্জী (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৬:৩৩, ২৬ সেপ্টেম্বর ২০২২ (ইউটিসি)
  72. প্রমিয়া রহমান: সিএসডি A7 ({{db-person}}); 103.106.59.129 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১২:০৪, ২৬ সেপ্টেম্বর ২০২২ (ইউটিসি)
  73. মোঃ মোহসিন হোসাইন: সিএসডি A7 ({{db-person}}); requested creation protection (salting); 42.0.6.230 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৩:৪০, ২৭ সেপ্টেম্বর ২০২২ (ইউটিসি)
  74. চিত্র:মরিয়মের মা.jpg (log): সিএসডি F10 ({{db-badfiletype}}); মোঃ নাজমুল ইসলাম (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৪:২৩, ২৭ সেপ্টেম্বর ২০২২ (ইউটিসি)
  75. সাহায্য:সম্পাদনার সাথে পরিচয় (দৃশ্যমান সম্পাদনা)/৫: সিএসডি G2 ({{db-test}}); Fasihshaiyan (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ২০:৪০, ২৭ সেপ্টেম্বর ২০২২ (ইউটিসি)
  76. গোদাগাড়ী ঘাট রেলওয়ে স্টেশন: সিএসডি A1 ({{db-nocontext}}); 202.86.216.215 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ২০:৪২, ২৭ সেপ্টেম্বর ২০২২ (ইউটিসি)
  77. দোলারবাজার ইউনিয়নে গ্রামের সংখ্যা: সিএসডি G2 ({{db-test}}); 37.111.210.129 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৮:৩৪, ২৯ সেপ্টেম্বর ২০২২ (ইউটিসি)
  78. চিত্র:এবি ব্যাংক লিমিটেড এর লোগো.png (লগ): DI সিএসডি F5 ({{di-orphaned fair use}}); অতিরিক্ত তথ্য: {F5 replacement: File:এবি ব্যাংক লিমিটেডের লোগো.svg}; Shahidul Hasan Roman (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৯:০৭, ২৯ সেপ্টেম্বর ২০২২ (ইউটিসি)
  79. চিত্র:আইএফআইসি ব্যাংক লিমিটেড.jpg (লগ): DI সিএসডি F5 ({{di-orphaned fair use}}); অতিরিক্ত তথ্য: {F5 replacement: File:আইএফআইসি ব্যাংক লিমিটেডের লোগো.png}; Mmrsafy (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৯:১১, ২৯ সেপ্টেম্বর ২০২২ (ইউটিসি)
  80. চিত্র:এলিফ টিভি ধারাবাহিকের প্রচ্ছদ.jpg (লগ): DI সিএসডি F5 ({{di-orphaned fair use}}); রামিশা তাবাস্সুম (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৩:৪৯, ৩০ সেপ্টেম্বর ২০২২ (ইউটিসি)
  81. ফারজানা ওয়াহিদ সায়ান: সিএসডি A7 ({{db-person}}); Shishir Sinha Sourav (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৫:০৫, ৩০ সেপ্টেম্বর ২০২২ (ইউটিসি)
  82. ব্যবহারকারী:Younus Nazim: সিএসডি U5 ({{db-notwebhost}}); Younus Nazim (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১২:০১, ৩০ সেপ্টেম্বর ২০২২ (ইউটিসি)

অক্টোবর ২০২২[সম্পাদনা]

  1. উইকিপিডিয়া:নিবন্ধ অপসারণের প্রস্তাবনা/২০২২ October: {{db-reason}}; অতিরিক্ত তথ্য: {Custom rationale: প্রণেতার অনুরোধ} ১০:৫০, ২ অক্টোবর ২০২২ (ইউটিসি)
  2. মোঃ প্রিন্স মোল্যা: সিএসডি A7 ({{db-person}}); Princemolla08 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৬:৪১, ২ অক্টোবর ২০২২ (ইউটিসি)
  3. == গোলাম সরোয়ার মিটু==: সিএসডি A7 ({{db-person}}); Princemolla08 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৬:৪৮, ২ অক্টোবর ২০২২ (ইউটিসি)
  4. বরিশাল বিশ্ববিদ্যালয় গবেষণা সংসদ: সিএসডি G2 ({{db-test}}); Azambu (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৩:১৭, ৩ অক্টোবর ২০২২ (ইউটিসি)
  5. বরিশাল বিশ্ববিদ্যালয় গবেষণা সংসদ: সিএসডি A7 ({{db-club}}); requested creation protection (salting); Azambu (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৭:০৪, ৩ অক্টোবর ২০২২ (ইউটিসি)
  6. Alfred Swapon Biswas: সিএসডি A7 ({{db-person}}); 111.90.218.99 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৩:৩৩, ৪ অক্টোবর ২০২২ (ইউটিসি)
  7. Mojahedur purkait: সিএসডি G2 ({{db-test}}); 2409:4061:588:6730:B56E:E724:AC00:641D (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৩:৫৯, ৪ অক্টোবর ২০২২ (ইউটিসি)
  8. চিত্র:শামছুল আলম.png (log): সিএসডি F10 ({{db-badfiletype}}); Shamsulalam420 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৭:০২, ৪ অক্টোবর ২০২২ (ইউটিসি)
  9. গাজী মেজবাউল হোসেন সাচ্চু: সিএসডি A1 ({{db-nocontext}}); Mail2fuli (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ২১:৩৮, ৪ অক্টোবর ২০২২ (ইউটিসি)
  10. সাকিদ জেস: সিএসডি A7 ({{db-person}}); 103.203.177.63 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১১:৫৭, ৫ অক্টোবর ২০২২ (ইউটিসি)
  11. মোঃ জসিম উদ্দিন হায়দান: সিএসডি A7 ({{db-person}}); Faruque36 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৭:০৪, ৭ অক্টোবর ২০২২ (ইউটিসি)
  12. আলাপ:জাবেদুর রহমান জনি: সিএসডি G8 ({{db-talk}}) ১০:৫৯, ৭ অক্টোবর ২০২২ (ইউটিসি)
  13. Kiaser hamid: সিএসডি A7 ({{db-person}}); Abureja (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৭:০৬, ৭ অক্টোবর ২০২২ (ইউটিসি)
  14. চিত্র:সুজনপাবলিকেশন-লোগো.jpg (log): সিএসডি F10 ({{db-badfiletype}}); Pathersujan (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৩:৪২, ৮ অক্টোবর ২০২২ (ইউটিসি)
  15. ব্যবহারকারী:Hasanuzzman ome gazi: সিএসডি U5 ({{db-notwebhost}}); Hasanuzzman ome gazi (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৪:২০, ৮ অক্টোবর ২০২২ (ইউটিসি)
  16. Nowshad uddin: সিএসডি A7 ({{db-person}}); 103.115.24.45 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৮:০২, ৮ অক্টোবর ২০২২ (ইউটিসি)
  17. ব্যবহারকারী:Yudhishtir Chandra Biswas (Durjoy): সিএসডি U5 ({{db-notwebhost}}); Yudhishtir Chandra Biswas (Durjoy) (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০২:০৮, ৯ অক্টোবর ২০২২ (ইউটিসি)
  18. ডেইজি আহমেদ: সিএসডি G3 ({{db-vandalism}}); 103.25.251.229 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৪:৫৪, ৯ অক্টোবর ২০২২ (ইউটিসি)
  19. ড. মাহমুদুল হাসান আল আজহারী: সিএসডি A7 ({{db-person}}); নূর মুহাম্মদ বিন গাজী (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৮:৩৫, ৯ অক্টোবর ২০২২ (ইউটিসি)
  20. চিত্র:হাসিফুল হাসান শান্ত.jpeg (log): সিএসডি F10 ({{db-badfiletype}}); Hasiful islam (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৮:৪০, ৯ অক্টোবর ২০২২ (ইউটিসি)
  21. Nur Mohammod Sifat: সিএসডি G2 ({{db-test}}); Nabila sheikh supriya (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০১:৩৫, ১০ অক্টোবর ২০২২ (ইউটিসি)
  22. Nur Mohammod Sifat: সিএসডি G2 ({{db-test}}); Nabila sheikh supriya (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০২:০৭, ১০ অক্টোবর ২০২২ (ইউটিসি)
  23. Nowshad uddin new song: সিএসডি A7 ({{db-band}}); 103.115.25.93 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৫:০২, ১০ অক্টোবর ২০২২ (ইউটিসি)
  24. মাজেদুল ইসলাম হৃদয়: সিএসডি A7 ({{db-person}}); Majedul Islam Hridoy (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৬:০২, ১০ অক্টোবর ২০২২ (ইউটিসি)
  25. CYBER WEB PALASH SARKAR: সিএসডি A7 ({{db-person}}); Cyberpalashsarkar (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৫:৩৩, ১০ অক্টোবর ২০২২ (ইউটিসি)
  26. CYBER WEB PALASH SARKAR: সিএসডি G1 ({{db-nonsense}}); Cyberpalashsarkar (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৫:১৯, ১১ অক্টোবর ২০২২ (ইউটিসি)
  27. আর১৪০ (বাংলাদেশ): সিএসডি G3 ({{db-vandalism}}); 202.136.89.141 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১২:৩৮, ১২ অক্টোবর ২০২২ (ইউটিসি)
  28. ঐশ্বরিক প্রেম: সিএসডি G2 ({{db-test}}); মেজর মোঃ মাহাতাব উদ্দিন (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৩:৫৬, ১৩ অক্টোবর ২০২২ (ইউটিসি)
  29. চিত্র:যৌক্তিক.jpeg (log): সিএসডি F10 ({{db-badfiletype}}); Touchedamour (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৫:২৬, ১৪ অক্টোবর ২০২২ (ইউটিসি)
  30. নাৎসিদের হাত থেকে শঙ্কু কিভাবে বেঁচে ছিল বেঁচে ছিল: সিএসডি G2 ({{db-test}}); 2409:4061:2E9F:F2B8:0:0:AC08:5C0B (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৩:৩৫, ১৪ অক্টোবর ২০২২ (ইউটিসি)
  31. চারটি বিভাগ ki ki Naogaon politechnic Institute: সিএসডি G1 ({{db-nonsense}}); 103.74.229.65 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৬:২৯, ১৪ অক্টোবর ২০২২ (ইউটিসি)
  32. টংগী মেট্রো স্পোর্টিং ক্লাব: সিএসডি A7 ({{db-club}}); M.M.Mahim (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৬:৪০, ১৪ অক্টোবর ২০২২ (ইউটিসি)
  33. ব্যবহারকারী:আব্দুল্লাহ আল মামুন (সোহান): সিএসডি U5 ({{db-notwebhost}}); আব্দুল্লাহ আল মামুন (সোহান) (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৯:৪১, ১৫ অক্টোবর ২০২২ (ইউটিসি)
  34. টেস্টোস্টেরন হরমোনের ক্ষরন কমানোর ঔষধ: সিএসডি G2 ({{db-test}}); Rabin Rabin Roy (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১০:০৫, ১৫ অক্টোবর ২০২২ (ইউটিসি)
  35. জননী বাংলা সাহিত্য সংসদ: সিএসডি A7 ({{db-club}}); Sakil.jbls (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৬:০১, ১৬ অক্টোবর ২০২২ (ইউটিসি)
  36. ড. মীর কাসেম: সিএসডি A7 ({{db-person}}); 119.148.6.206 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১০:০৭, ১৬ অক্টোবর ২০২২ (ইউটিসি)
  37. শপথ নামা: সিএসডি G2 ({{db-test}}); 37.111.215.131 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৭:৩৩, ১৬ অক্টোবর ২০২২ (ইউটিসি)
  38. উদ্ভাবনী বিজ্ঞান ক্লাব, হবিগঞ্জ।: সিএসডি A7 ({{db-club}}); Mushahid official (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৭:৩৩, ১৬ অক্টোবর ২০২২ (ইউটিসি)
  39. Cat welfare society of Bangladesh: সিএসডি A7 ({{db-club}}); Fin bd (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৭:৩৯, ১৬ অক্টোবর ২০২২ (ইউটিসি)
  40. উদ্ভাবনী বিজ্ঞান ক্লাব, হবিগঞ্জ।: সিএসডি A7 ({{db-club}}); Mushahid official (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ২০:০৫, ১৬ অক্টোবর ২০২২ (ইউটিসি)
  41. Md Rabiul Shikder: সিএসডি A7 ({{db-person}}); 202.86.218.214 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৬:১৬, ১৭ অক্টোবর ২০২২ (ইউটিসি)
  42. সুফিদের তালিকা: সিএসডি G2 ({{db-test}}); 103.166.187.149 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৬:৫২, ১৭ অক্টোবর ২০২২ (ইউটিসি)
  43. চিত্র:ফকির আলমগীর ফাইল ফটো.jpg (লগ): DI সিএসডি F5 ({{di-orphaned fair use}}); অতিরিক্ত তথ্য: {F5 replacement: File:Fakir Alamgir (2).JPG}; Moniruzzaman Artist (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৬:৫৭, ১৭ অক্টোবর ২০২২ (ইউটিসি)
  44. বিষয়শ্রেণী:মাইক্রোসফ্‌টের সফ্‌টওয়্যার: {{db-reason}}; অতিরিক্ত তথ্য: {Custom rationale: বিষয়শ্রেণী:মাইক্রোসফটের সফটওয়্যার রয়েছে}; 27.147.176.20 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১০:৩৫, ১৮ অক্টোবর ২০২২ (ইউটিসি)
  45. মোঃ প্রিন্স মোল্যা: সিএসডি A7 ({{db-person}}); Princemolla08 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৬:৪৩, ১৯ অক্টোবর ২০২২ (ইউটিসি)
  46. পদুয়া ইউনিয়ন পরিষদের ইউপি সদস্য।: সিএসডি A1 ({{db-nocontext}}); 58.145.184.237 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৬:৪৮, ২০ অক্টোবর ২০২২ (ইউটিসি)
  47. সাহায্য:চিত্রের সাথে পরিচয় (উইকি মার্কআপ)/১: সিএসডি G2 ({{db-test}}); Abdul kader nilphamari (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১২:০৬, ২০ অক্টোবর ২০২২ (ইউটিসি)
  48. ব্যবহারকারী:Md Mohabbat Tulla: সিএসডি U5 ({{db-notwebhost}}); Md Mohabbat Tulla (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৭:১২, ২০ অক্টোবর ২০২২ (ইউটিসি)
  49. জিল্লুর রহমান জুয়েল: সিএসডি A7 ({{db-person}}); MEHADIScreen (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৫:৪৫, ২১ অক্টোবর ২০২২ (ইউটিসি)
  50. ব্রুকলিন মিউজিয়াম: সিএসডি G1 ({{db-nonsense}}); 2409:4061:6E9E:F0E2:0:0:320B:1F0A (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৫:৪৮, ২১ অক্টোবর ২০২২ (ইউটিসি)
  51. Dr. Nilufar Yasmin: সিএসডি A3 ({{db-nocontent}}); Evergreen Design Studio (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৪:৩৬, ২১ অক্টোবর ২০২২ (ইউটিসি)
  52. Barbajit Pur: সিএসডি A1 ({{db-nocontext}}); Santanulove (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৫:১২, ২১ অক্টোবর ২০২২ (ইউটিসি)
  53. ব্যবহারকারী:45.127.245.12/Party system: সিএসডি U2 ({{db-nouser}}) ০৭:১৯, ২২ অক্টোবর ২০২২ (ইউটিসি)
  54. অহিদ ফুসকার দোকান: সিএসডি G1 ({{db-nonsense}}); ছোটো মামা ফুসকা হাউজ (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১০:০৯, ২২ অক্টোবর ২০২২ (ইউটিসি)
  55. অহিদ ফুসকার দোকান: সিএসডি G1 ({{db-nonsense}}); ছোটো মামা ফুসকা হাউজ (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১০:৪৫, ২২ অক্টোবর ২০২২ (ইউটিসি)
  56. জান্নাতুন নাঈম: সিএসডি A7 ({{db-person}}); 103.180.206.22 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৪:১৮, ২২ অক্টোবর ২০২২ (ইউটিসি)
  57. চরাকোনা: সিএসডি A1 ({{db-nocontext}}); Ananta Debnath (AGR03) (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৫:০৩, ২২ অক্টোবর ২০২২ (ইউটিসি)
  58. বাদুরা বাজার জামে মসজিদ মিরুখাল: সিএসডি G1 ({{db-nonsense}}); Md Joherul Islam (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৫:০৫, ২২ অক্টোবর ২০২২ (ইউটিসি)
  59. ব্যবহারকারী:Jalish Mahmud: সিএসডি U5 ({{db-notwebhost}}); Jalish Mahmud (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৬:২৮, ২২ অক্টোবর ২০২২ (ইউটিসি)
  60. Abhisnata Bairagi: সিএসডি A7 ({{db-person}}); Arijit Purkait (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৯:১৯, ২২ অক্টোবর ২০২২ (ইউটিসি)
  61. ব্যবহারকারী:Themunna/অনিক খান: সিএসডি U5 ({{db-notwebhost}}); Themunna (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৯:২১, ২২ অক্টোবর ২০২২ (ইউটিসি)
  62. ব্যবহারকারী:Osmangane: সিএসডি U5 ({{db-notwebhost}}); Osmangane (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৯:২৫, ২২ অক্টোবর ২০২২ (ইউটিসি)
  63. ব্যবহারকারী:Kawser Molla: সিএসডি U5 ({{db-notwebhost}}); Kawser Molla (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৯:২৮, ২২ অক্টোবর ২০২২ (ইউটিসি)
  64. ব্যবহারকারী:লক্ষ্মীছাড়া শৌভন: সিএসডি U5 ({{db-notwebhost}}); লক্ষ্মীছাড়া শৌভন (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৯:৩০, ২২ অক্টোবর ২০২২ (ইউটিসি)
  65. ব্যবহারকারী:Nazmul120413: সিএসডি U5 ({{db-notwebhost}}); Nazmul120413 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৯:৩২, ২২ অক্টোবর ২০২২ (ইউটিসি)
  66. ব্যবহারকারী:PhotographerZahidHasan: সিএসডি U5 ({{db-notwebhost}}); PhotographerZahidHasan (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৯:৩৩, ২২ অক্টোবর ২০২২ (ইউটিসি)
  67. ব্যবহারকারী:লিমন ইসলাম: সিএসডি U5 ({{db-notwebhost}}); লিমন ইসলাম (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৯:৩৬, ২২ অক্টোবর ২০২২ (ইউটিসি)
  68. ব্যবহারকারী:প্রিন্স খান: সিএসডি U5 ({{db-notwebhost}}); প্রিন্স খান (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৯:৩৭, ২২ অক্টোবর ২০২২ (ইউটিসি)
  69. ব্যবহারকারী:নোমুলা প্রভাকর গৌড়: সিএসডি U5 ({{db-notwebhost}}); নোমুলা প্রভাকর গৌড় (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৯:৩৯, ২২ অক্টোবর ২০২২ (ইউটিসি)
  70. ব্যবহারকারী:আহাদুল ইসলাম: সিএসডি U5 ({{db-notwebhost}}); আহাদুল ইসলাম (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৯:৪০, ২২ অক্টোবর ২০২২ (ইউটিসি)
  71. ব্যবহারকারী:HridoyHK: সিএসডি U5 ({{db-notwebhost}}); HridoyHK (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৯:৪৭, ২২ অক্টোবর ২০২২ (ইউটিসি)
  72. ব্যবহারকারী:Siratul Mustakim: সিএসডি U5 ({{db-notwebhost}}); Siratul Mustakim (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৯:৪৯, ২২ অক্টোবর ২০২২ (ইউটিসি)
  73. ব্যবহারকারী:Rashed Sami: সিএসডি U5 ({{db-notwebhost}}); Rashed Sami (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০১:৫৫, ২৩ অক্টোবর ২০২২ (ইউটিসি)
  74. ব্যবহারকারী:M A Saiful Islam: সিএসডি U5 ({{db-notwebhost}}); M A Saiful Islam (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০১:৫৬, ২৩ অক্টোবর ২০২২ (ইউটিসি)
  75. ব্যবহারকারী:M A Saiful Islam/খেলাঘর: সিএসডি U5 ({{db-notwebhost}}); 101.2.166.138 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০১:৫৭, ২৩ অক্টোবর ২০২২ (ইউটিসি)
  76. ব্যবহারকারী:Jrshohail: সিএসডি U5 ({{db-notwebhost}}); Jrshohail (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০১:৫৯, ২৩ অক্টোবর ২০২২ (ইউটিসি)
  77. ব্যবহারকারী:Sajid Pramanik: সিএসডি U5 ({{db-notwebhost}}); Sajid Pramanik (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০২:০১, ২৩ অক্টোবর ২০২২ (ইউটিসি)
  78. ব্যবহারকারী:Robiulraz: সিএসডি U5 ({{db-notwebhost}}); Robiulraz (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০২:০৩, ২৩ অক্টোবর ২০২২ (ইউটিসি)
  79. ব্যবহারকারী:Masudrana2018: সিএসডি U5 ({{db-notwebhost}}); Masudrana2018 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০২:০৪, ২৩ অক্টোবর ২০২২ (ইউটিসি)
  80. ব্যবহারকারী:Nahidhasancom.eng: সিএসডি U5 ({{db-notwebhost}}); Nahidhasancom.eng (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০২:০৬, ২৩ অক্টোবর ২০২২ (ইউটিসি)
  81. ব্যবহারকারী:রাশেদ সামি: সিএসডি U5 ({{db-notwebhost}}); রাশেদ সামি (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৮:৫১, ২৩ অক্টোবর ২০২২ (ইউটিসি)
  82. ব্যবহারকারী:মোঃ মঈনুল ইসলাম: সিএসডি U5 ({{db-notwebhost}}); মোঃ মঈনুল ইসলাম (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৮:৫৬, ২৩ অক্টোবর ২০২২ (ইউটিসি)
  83. রফিক উদ্দিন খান: সিএসডি A7 ({{db-person}}); কে.এম.আতিক হাসান (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৯:২৮, ২৩ অক্টোবর ২০২২ (ইউটিসি)
  84. Amratun Shukhi: সিএসডি A7 ({{db-person}}); Israt Jahan Nasrin (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৩:৪৭, ২৩ অক্টোবর ২০২২ (ইউটিসি)
  85. ট্যাবলেট: সিএসডি G2 ({{db-test}}); 42.0.7.248 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৩:২৯, ২৫ অক্টোবর ২০২২ (ইউটিসি)
  86. রক্তফুল: সিএসডি G1 ({{db-nonsense}}); 116.212.111.30 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৫:৩২, ২৫ অক্টোবর ২০২২ (ইউটিসি)
  87. আরিফুর রহমান দোলন: সিএসডি A7 ({{db-person}}); মো. মুজাহিদুল ইসলাম নাঈম (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৫:৩৪, ২৫ অক্টোবর ২০২২ (ইউটিসি)
  88. প্রশংসিত: সিএসডি G11 ({{db-spam}}); 103.99.129.29 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৯:০১, ২৭ অক্টোবর ২০২২ (ইউটিসি)
  89. ব্যবহারকারী:Shahorear-joy: সিএসডি U5 ({{db-notwebhost}}); Shahorear-joy (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১০:৫৫, ২৭ অক্টোবর ২০২২ (ইউটিসি)
  90. Shaho Rear Najim Joy: সিএসডি A7 ({{db-person}}); Shahorear-joy (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১০:৫৫, ২৭ অক্টোবর ২০২২ (ইউটিসি)
  91. ফ্লাক্‌সিয়নের পদ্ধতি: সিএসডি G2 ({{db-test}}); 45.115.13.134 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৫:০৩, ২৭ অক্টোবর ২০২২ (ইউটিসি)
  92. আলাপ:মফিজ উদ্দিন আল মাদানী: সিএসডি G8 ({{db-talk}}) ০৬:৩৬, ২৮ অক্টোবর ২০২২ (ইউটিসি)
  93. 19932610457000641: সিএসডি G2 ({{db-test}}); 103.178.221.14 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৭:৪৯, ২৮ অক্টোবর ২০২২ (ইউটিসি)
  94. ব্যবহারকারী:Kamruzzamanrafi: সিএসডি U5 ({{db-notwebhost}}); Kamruzzamanrafi (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১১:১১, ২৮ অক্টোবর ২০২২ (ইউটিসি)
  95. আল-আমিন সরকার: সিএসডি A7 ({{db-person}}); AlaminShorkar76 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১১:১২, ২৮ অক্টোবর ২০২২ (ইউটিসি)
  96. মোঃ সোহেল কামাল ছিদ্দিক: সিএসডি A7 ({{db-person}}); 202.5.38.56 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৪:১০, ২৮ অক্টোবর ২০২২ (ইউটিসি)
  97. চিত্র:বর্ডার গার্ড বাংলাদেশের প্রতীক.png (লগ): DI সিএসডি F5 ({{di-orphaned fair use}}); Joyketan (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৯:৪৭, ২৯ অক্টোবর ২০২২ (ইউটিসি)
  98. চিত্র:আমজুয়ানী দ্বি-মূখী উচ্চ বিদ্যালয়ের লোগো.png (লগ): DI সিএসডি F5 ({{di-orphaned fair use}}); আফতাবুজ্জামান (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৯:৫০, ২৯ অক্টোবর ২০২২ (ইউটিসি)
  99. চিত্র:উত্তর রাঙ্গুনিয়া উচ্চ বিদ্যালয়ের লোগো.jpg (লগ): DI সিএসডি F5 ({{di-orphaned fair use}}); Md.Farhan Mahmud (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৯:৫১, ২৯ অক্টোবর ২০২২ (ইউটিসি)
  100. চিত্র:মারকাযু ফয়জিল কুরআন আল ইসলামী ঢাকা.jpeg (লগ): DI সিএসডি F5 ({{di-orphaned fair use}}); M.H.Bashir (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৯:৫২, ২৯ অক্টোবর ২০২২ (ইউটিসি)
  101. Amal Barua: সিএসডি A7 ({{db-person}}); 163.47.87.36 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১১:১৩, ২৯ অক্টোবর ২০২২ (ইউটিসি)
  102. রফিক কায়সার: সিএসডি A7 ({{db-person}}); 103.118.78.160 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৬:২৫, ৩০ অক্টোবর ২০২২ (ইউটিসি)
  103. চিত্র:তারেক সাইন.png (লগ): DI সিএসডি F4 ({{di-no license}}); Khantarak (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১০:২৪, ৩০ অক্টোবর ২০২২ (ইউটিসি)

নভেম্বর ২০২২[সম্পাদনা]

  1. ব্যবহারকারী:Mohankyoto: সিএসডি U5 ({{db-notwebhost}}); Mohankyoto (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৬:১২, ২ নভেম্বর ২০২২ (ইউটিসি)
  2. চিত্র:সনি পিক্স এর লোগো.png (লগ): DI সিএসডি F5 ({{di-orphaned fair use}}); Masum Ibn Musa (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৬:০৫, ৪ নভেম্বর ২০২২ (ইউটিসি)
  3. চিত্র:সনি ম্যাক্স ২.jpg (লগ): DI সিএসডি F5 ({{di-orphaned fair use}}); Waraka Saki (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৬:০৬, ৪ নভেম্বর ২০২২ (ইউটিসি)
  4. চিত্র:সনিওয়াহ.webp (লগ): DI সিএসডি F5 ({{di-orphaned fair use}}); S. M. Nazmus Shakib (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৬:০৬, ৪ নভেম্বর ২০২২ (ইউটিসি)
  5. চিত্র:সনি ইয়াই চ্যানেলের লোগো.png (লগ): DI সিএসডি F5 ({{di-orphaned fair use}}); Nahian (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৬:০৭, ৪ নভেম্বর ২০২২ (ইউটিসি)
  6. চিত্র:আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি বাংলাদেশের লোগো.png (লগ): DI সিএসডি F5 ({{di-orphaned fair use}}); অতিরিক্ত তথ্য: {F5 replacement: File:আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি-বাংলাদেশের মনোগ্রাম.svg}; OFarMash (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৬:০৮, ৪ নভেম্বর ২০২২ (ইউটিসি)
  7. চিত্র:ঢাকা পলিটেকনিক.jpeg (লগ): DI সিএসডি F5 ({{di-orphaned fair use}}); অতিরিক্ত তথ্য: {F5 replacement: File:ঢাকা পলিটেকনিক ইনস্টিটিউটের লোগো.png}; Trisha Akter (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৬:১০, ৪ নভেম্বর ২০২২ (ইউটিসি)
  8. চিত্র:সনি মারাঠি লোগো.jpg (লগ): DI সিএসডি F5 ({{di-orphaned fair use}}); Waraka Saki (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৬:১০, ৪ নভেম্বর ২০২২ (ইউটিসি)
  9. চিত্র:সেট ম্যাক্স লোগো.svg (লগ): DI সিএসডি F5 ({{di-orphaned fair use}}); Masum Ibn Musa (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৬:১১, ৪ নভেম্বর ২০২২ (ইউটিসি)
  10. চিত্র:বাংলাদেশ স্থল বন্দর কর্তৃপক্ষের লোগো.jpeg (লগ): DI সিএসডি F5 ({{di-orphaned fair use}}); MdsShakil (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৬:১১, ৪ নভেম্বর ২০২২ (ইউটিসি)
  11. চিত্র:গ্রাহামের সূত্র.png (লগ): DI সিএসডি F5 ({{di-orphaned fair use}}); Faizul Latif Chowdhury (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৬:১২, ৪ নভেম্বর ২০২২ (ইউটিসি)
  12. চিত্র:আব্দুল রশিদ গাজী.jpg (লগ): DI সিএসডি F5 ({{di-orphaned fair use}}); অতিরিক্ত তথ্য: {F5 replacement: File:Abdul Rasheed Ghazi.jpg}; Owais Al Qarni (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৬:১৩, ৪ নভেম্বর ২০২২ (ইউটিসি)
  13. চিত্র:জোরারগঞ্জ বৌদ্ধ উচ্চ বিদ্যালয়ের লোগো.jpeg (লগ): DI সিএসডি F5 ({{di-orphaned fair use}}); অর্ঘ্য বড়ুয়া (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৬:১৪, ৪ নভেম্বর ২০২২ (ইউটিসি)
  14. চিত্র:বাংলাদেশ সেনাবাহিনীর প্রধানের পদচিহ্ন.svg (লগ): DI সিএসডি F5 ({{di-orphaned fair use}}); অতিরিক্ত তথ্য: {F5 replacement: File:Chief of Army Staff (Bangladesh) Emblem.svg}; আফতাবুজ্জামান (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৬:১৫, ৪ নভেম্বর ২০২২ (ইউটিসি)
  15. চিত্র:সুলতানশাহী কেকানিয়া মাধ্যমিক বিদ্যালয় লোগো.jpg (লগ): DI সিএসডি F5 ({{di-orphaned fair use}}); মো. মাহমুদুল আলম (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৬:১৬, ৪ নভেম্বর ২০২২ (ইউটিসি)
  16. চিত্র:সনি আট চ্যানেলের নতুন লোগো.png (লগ): DI সিএসডি F5 ({{di-orphaned fair use}}); অতিরিক্ত তথ্য: {F5 replacement: File:সনি আট এর নতুন লোগো.png}; Jiboner&to (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৬:১৮, ৪ নভেম্বর ২০২২ (ইউটিসি)
  17. চিত্র:খারা দুপাট্টা.jpeg (log): সিএসডি F3 ({{db-noncom}}); রিজওয়ান আহমেদ (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৬:২২, ৪ নভেম্বর ২০২২ (ইউটিসি)
  18. কুমারী: সিএসডি G2 ({{db-test}}); 202.86.221.157 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৬:৪৪, ৪ নভেম্বর ২০২২ (ইউটিসি)
  19. রাঙ্গাবালী ইয়ুথ সোসাইটি (আরওয়াইএস): সিএসডি A7 ({{db-club}}); Khalifasayeem.official (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৭:৩৫, ৫ নভেম্বর ২০২২ (ইউটিসি)
  20. মুহাম্মাদ আব্দুল্লাহ মোল্লা: সিএসডি A7 ({{db-person}}); Nilanjona Roy (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৯:১১, ৫ নভেম্বর ২০২২ (ইউটিসি)
  21. ইউটিউবে নিজের ভিডিওতে কিভাবে বেশি ভিউজ করব?: সিএসডি G1 ({{db-nonsense}}); 58.145.191.249 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৩:৩০, ৫ নভেম্বর ২০২২ (ইউটিসি)
  22. উইকিপিডিয়া:নিবন্ধ: সিএসডি G2 ({{db-test}}); requested creation protection (salting); Fujuned (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১০:০৫, ৬ নভেম্বর ২০২২ (ইউটিসি)
  23. চিত্র:কল্কি অবতার অউর মোহাম্মদ সাহেব বইটির প্রচ্ছদ.jpg (log): সিএসডি G5 ({{db-banned}}); অতিরিক্ত তথ্য: {G5 user: User:Abirahsan247} ১৭:৩৪, ৭ নভেম্বর ২০২২ (ইউটিসি)
  24. উইকিপিডিয়া:উইকিপিডিয়ায় আসক্তদের জন্য চিকিৎসাকেন্দ্র: সিএসডি G5 ({{db-banned}}); অতিরিক্ত তথ্য: {G5 user: User:Abirahsan247} ১৭:৩৭, ৭ নভেম্বর ২০২২ (ইউটিসি)
  25. আলাপ:Nurul Amin Mhafuj: সিএসডি G8 ({{db-talk}}) ১৭:৪২, ৭ নভেম্বর ২০২২ (ইউটিসি)
  26. Nurul Amin Mhafuj: সিএসডি G2 ({{db-test}}); Mhafuj88 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৭:৪৫, ৭ নভেম্বর ২০২২ (ইউটিসি)
  27. Nurul Amin Mhafuj: সিএসডি A7 ({{db-person}}); requested creation protection (salting); Mhafuj88 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৭:৫৯, ৭ নভেম্বর ২০২২ (ইউটিসি)
  28. সেহুন্দা দিভিসিওন বি: সিএসডি G3 ({{db-vandalism}}); Nadia afrin nadia afrin (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৭:৫৫, ৮ নভেম্বর ২০২২ (ইউটিসি)
  29. চিশতিয়া তরিকা কিছু বয়েজ: সিএসডি G2 ({{db-test}}); 37.111.242.254 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৭:০২, ৯ নভেম্বর ২০২২ (ইউটিসি)
  30. জম্বি: সিএসডি A1 ({{db-nocontext}}); 103.230.106.27 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৭:৩১, ৯ নভেম্বর ২০২২ (ইউটিসি)
  31. চিত্র:নয়ন-আপন প্রোডাকশন.jpg (লগ): DI সিএসডি F5 ({{di-orphaned fair use}}); Abu Bakkar Siddiki (Shobuz) (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৭:৩৩, ৯ নভেম্বর ২০২২ (ইউটিসি)
  32. চিত্র:কেন শিমুরা.jpg (লগ): DI সিএসডি F5 ({{di-orphaned fair use}}); অতিরিক্ত তথ্য: {F5 replacement: File:志村けん像.jpg}; কুউ পুলক (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৭:৩৪, ৯ নভেম্বর ২০২২ (ইউটিসি)
  33. চিত্র:সুদীপ্ত পাল.jpeg (log): সিএসডি F10 ({{db-badfiletype}}); Kolkata.cult (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৭:৩৫, ৯ নভেম্বর ২০২২ (ইউটিসি)
  34. ব্যবহারকারী:Honeybot889: সিএসডি U5 ({{db-notwebhost}}); Honeybot889 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৯:১০, ১০ নভেম্বর ২০২২ (ইউটিসি)
  35. নুর এমডি চোধুরী: সিএসডি A1 ({{db-nocontext}}); 103.77.60.184 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৬:১৫, ১১ নভেম্বর ২০২২ (ইউটিসি)
  36. সৈয়দ মাওলানা মহাব্বত আলী (রঃ): সিএসডি A7 ({{db-person}}); Amiri.drmc (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৯:৩৭, ১১ নভেম্বর ২০২২ (ইউটিসি)
  37. ইদি রামা: সিএসডি G2 ({{db-test}}); 103.113.148.104 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৯:১২, ১১ নভেম্বর ২০২২ (ইউটিসি)
  38. মারমা-বাংলা অভিধান: সিএসডি G1 ({{db-nonsense}}); 37.111.206.158 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৪:১২, ১২ নভেম্বর ২০২২ (ইউটিসি)
  39. মোজাহিদ ইসলাম মাহির: দ্রুত A7 ({{db-person}}); Mozahid islam mahir (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১২:৩৯, ১৩ নভেম্বর ২০২২ (ইউটিসি)
  40. চিত্র:কুমিল্লা ক্যান্টনমেন্ট কলেজের লোগো.jpg (লগ): DI সিএসডি F5 ({{di-orphaned fair use}}); অতিরিক্ত তথ্য: {F5 replacement: File:ক্যান্টনমেন্ট_কলেজ,_কুমিল্লা_সেনানিবাসের_লোগো.jpeg}; MS Sakib (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৪:১৩, ১৫ নভেম্বর ২০২২ (ইউটিসি)
  41. জলছাপ: দ্রুত G2 ({{db-test}}); 37.111.210.201 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৫:৫২, ১৫ নভেম্বর ২০২২ (ইউটিসি)
  42. Rofique Kaiser: দ্রুত A7 ({{db-person}}); OnuSabina (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ২১:১৩, ১৫ নভেম্বর ২০২২ (ইউটিসি)
  43. সঙ্গীত ডাউনলোড: দ্রুত G2 ({{db-test}}); 37.111.205.18 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৭:৪০, ১৬ নভেম্বর ২০২২ (ইউটিসি)
  44. রিহান জুনাইদ: দ্রুত A7 ({{db-person}}); Zonaid Hossain (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৭:৪৪, ১৬ নভেম্বর ২০২২ (ইউটিসি)
  45. সাইফুর রহমান (Mahin): দ্রুত G2 ({{db-test}}); Sakib Saikat (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৫:৩৭, ১৮ নভেম্বর ২০২২ (ইউটিসি)
  46. Tawhid Alam Muhaj: দ্রুত A7 ({{db-person}}); Ktawhidsmuhaj (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৬:২৬, ১৮ নভেম্বর ২০২২ (ইউটিসি)
  47. চিত্র:চাঁদি রিয়াদ.jpg (লগ): দ্রুত F9 ({{db-imgcopyvio}}); অতিরিক্ত তথ্য: {F9 url: https://www.fcbarcelona.com/}; Mhrummann (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৯:১৫, ১৮ নভেম্বর ২০২২ (ইউটিসি)
  48. ক্যানিং, দক্ষিণ চব্বিশ পরগনা জেলা: দ্রুত G2 ({{db-test}}); 106.211.132.242 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৫:৪৩, ১৮ নভেম্বর ২০২২ (ইউটিসি)
  49. Md Rabiul Islam: দ্রুত G2 ({{db-test}}); Md Rabiul Shikder (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৯:৪৯, ২০ নভেম্বর ২০২২ (ইউটিসি)
  50. Maniruzzaman mahir: দ্রুত G1 ({{db-nonsense}}); Mozahidi2428 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৬:২১, ২১ নভেম্বর ২০২২ (ইউটিসি)
  51. মেহেদী হাসান সম্রাট: দ্রুত A7 ({{db-person}}); শুভ মন্ডল (শিবু) (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৭:০৩, ২২ নভেম্বর ২০২২ (ইউটিসি)
  52. Tea break restro cafe: দ্রুত G1 ({{db-nonsense}}); Bipul Sen (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৭:১২, ২২ নভেম্বর ২০২২ (ইউটিসি)
  53. Younus Howlader Alif: দ্রুত G11 ({{db-spam}}); সৃষ্টি থেকে সুরক্ষার অনুরোধ করা হয়েছে (সৃষ্টি থেকে সুরক্ষা); 103.140.166.50 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৫:১৮, ২৫ নভেম্বর ২০২২ (ইউটিসি)
  54. স্পিনোসরাস: দ্রুত A3 ({{db-nocontent}}); HONTERM7 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১১:৩১, ২৫ নভেম্বর ২০২২ (ইউটিসি)
  55. Madeline Mallory: দ্রুত G1 ({{db-nonsense}}); 103.140.166.50 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১২:০০, ২৫ নভেম্বর ২০২২ (ইউটিসি)
  56. রাশি (টিভি ধারাবাহিক): দ্রুত G2 ({{db-test}}); 37.111.206.244 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১০:৫০, ২৬ নভেম্বর ২০২২ (ইউটিসি)
  57. বেনজীর আহমেদ (ব্রিগেডিয়ার জেনারেল): দ্রুত G2 ({{db-test}}); 119.30.32.240 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ২০:১৭, ২৭ নভেম্বর ২০২২ (ইউটিসি)
  58. ব্যবহারকারী:MD.Israfil Evan: দ্রুত U5 ({{db-notwebhost}}); MD.Israfil Evan (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৯:১০, ২৮ নভেম্বর ২০২২ (ইউটিসি)

ডিসেম্বর ২০২২[সম্পাদনা]

  1. নবীজি: দ্রুত G12 ({{db-copyvio}}); অতিরিক্ত তথ্য: {G12 url: https://www.dailynayadiganta.com/religion/539690/%E0%A6%A8%E0%A6%AC%E0%A7%80%E0%A6%9C%E0%A6%BF}; 202.134.10.142 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৫:৫৩, ১ ডিসেম্বর ২০২২ (ইউটিসি)
  2. মোঃ তাহমিদ হাসান সাবিত: দ্রুত A7 ({{db-person}}); 37.111.239.189 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৫:৫৭, ২ ডিসেম্বর ২০২২ (ইউটিসি)
  3. বিষয়শ্রেণী:তাবীজ-কবচ: দ্রুত G1 ({{db-nonsense}}); MAWAFM (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৬:৩৫, ২ ডিসেম্বর ২০২২ (ইউটিসি)
  4. চতুর্দশপদী কবিতাবলী কাকে বলে ? এই কবিতার বৈশিষ্ট্য উদাহরন ভাই আলোচনা করো?: দ্রুত G2 ({{db-test}}); 2409:4060:2E8B:8C5B:1BB2:319A:F716:DFD (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৪:৫৮, ৩ ডিসেম্বর ২০২২ (ইউটিসি)
  5. বাংলাদেশের নায়িকা ময়ূরী গোপাল নেক্সট: দ্রুত G3 ({{db-vandalism}}); 103.145.132.21 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৮:১১, ৩ ডিসেম্বর ২০২২ (ইউটিসি)
  6. ব্রিটিশ সার্বভৌম শৈলী: দ্রুত G2 ({{db-test}}); 103.124.251.60 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১২:০৯, ৫ ডিসেম্বর ২০২২ (ইউটিসি)
  7. বীর মুক্তিযোদ্ধা আফজাল হোসেন: দ্রুত A7 ({{db-person}}); 103.205.132.138 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৬:১৭, ৬ ডিসেম্বর ২০২২ (ইউটিসি)
  8. আলাপ:অনলাইন বই: দ্রুত G8 ({{db-talk}}) ১২:০৪, ৭ ডিসেম্বর ২০২২ (ইউটিসি)
  9. চিত্র:আফজল খান.jpg (লগ): DI সিএসডি F5 ({{di-orphaned fair use}}); Md.Farhan Mahmud (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১২:০৬, ৭ ডিসেম্বর ২০২২ (ইউটিসি)
  10. চিত্র:নটর ডেম বিশ্ববিদ্যালয়ের লোগো.png (লগ): DI সিএসডি F5 ({{di-orphaned fair use}}); অতিরিক্ত তথ্য: {F5 replacement: চিত্র:নটর ডেম বিশ্ববিদ্যালয় বাংলাদেশের মনোগ্রাম.svg}; Smmmaniruzzaman (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১২:০৭, ৭ ডিসেম্বর ২০২২ (ইউটিসি)
  11. চিত্র:ইন্ডিয়ান ইনস্টিটিউট অব ম্যানেজমেন্ট আহমেদাবাদের লোগো.png (লগ): DI সিএসডি F5 ({{di-orphaned fair use}}); অতিরিক্ত তথ্য: {F5 replacement: File:আইআইএম আহমেদাবাদ লোগো.svg}; Md. Golam Mukit Khan (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১২:০৮, ৭ ডিসেম্বর ২০২২ (ইউটিসি)
  12. চিত্র:হাজরাবাড়ী উচ্চ বিদ্যালয়ের লোগো.png (লগ): DI সিএসডি F5 ({{di-orphaned fair use}}); Md. Golam Mukit Khan (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১২:০৮, ৭ ডিসেম্বর ২০২২ (ইউটিসি)
  13. বক্তারপুর আবুল খায়ের উচ্চ বিদ্যালয় এন্ড কলেজ: দ্রুত G2 ({{db-test}}); MD Nacher Chowdhury Tanver (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৯:৫২, ৮ ডিসেম্বর ২০২২ (ইউটিসি)
  14. তথ্যের আলোকে ম‌ইনুল হক: দ্রুত G1 ({{db-nonsense}}); Nazmul Hussain Laskar (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৪:৫৭, ৮ ডিসেম্বর ২০২২ (ইউটিসি)
  15. আহমাদুল্লাহ: দ্রুত G4 ({{db-repost}}); সৃষ্টি থেকে সুরক্ষার অনুরোধ করা হয়েছে (সৃষ্টি থেকে সুরক্ষা); অতিরিক্ত তথ্য: {G4 xfd: উইকিপিডিয়া:নিবন্ধ অপসারণের প্রস্তাবনা/আহমাদুল্লাহ}; BEnjOhiR (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৮:২৫, ৮ ডিসেম্বর ২০২২ (ইউটিসি)
  16. NAYEM BIN ABDUS SALAM: দ্রুত A7 ({{db-person}}); A. H. M Nayem Hossain (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৬:৩৩, ৯ ডিসেম্বর ২০২২ (ইউটিসি)
  17. International Day to End Violence Against Sex Workers: দ্রুত G1 ({{db-nonsense}}); 103.242.22.229 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৩:৫১, ১০ ডিসেম্বর ২০২২ (ইউটিসি)
  18. এম মামুন হোসেন: দ্রুত A7 ({{db-person}}); সৃষ্টি থেকে সুরক্ষার অনুরোধ করা হয়েছে (সৃষ্টি থেকে সুরক্ষা); 116.193.222.105 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৪:২৩, ১০ ডিসেম্বর ২০২২ (ইউটিসি)
  19. ব্যবহারকারী:Shikharaalo/এম মামুন হোসেন: দ্রুত U5 ({{db-notwebhost}}); Shikharaalo (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৪:২৪, ১০ ডিসেম্বর ২০২২ (ইউটিসি)
  20. বাজারসেবা: দ্রুত A7 ({{db-corp}}); BazarSeba (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৩:২৮, ১৩ ডিসেম্বর ২০২২ (ইউটিসি)
  21. ব্যবহারকারী:Mama-Vagne IT: দ্রুত U5 ({{db-notwebhost}}); Mama-Vagne IT (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৫:৩৫, ১৩ ডিসেম্বর ২০২২ (ইউটিসি)
  22. K M Taj Biul Hasan: দ্রুত G1 ({{db-nonsense}}); 144.48.109.225 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৫:০৬, ১৪ ডিসেম্বর ২০২২ (ইউটিসি)
  23. ব্যবহারকারী:Prithoknnoman2: দ্রুত U5 ({{db-notwebhost}}); Prithoknnoman2 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৬:৫৩, ১৪ ডিসেম্বর ২০২২ (ইউটিসি)
  24. নিজের ফটো কিভাবে আপলোড করবো: দ্রুত G2 ({{db-test}}); শিপুজিত বাছাড় (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৬:৩৮, ১৮ ডিসেম্বর ২০২২ (ইউটিসি)
  25. আলাপ:Press Information Bureau: দ্রুত G8 ({{db-talk}}) ১৯:১১, ১৮ ডিসেম্বর ২০২২ (ইউটিসি)
  26. বাংলাদেশে দূর্গা পূজা মন্ডপের তালিকা: {{db-reason}}; অতিরিক্ত তথ্য: {Custom rationale: অপ্রয়োজনীয় পুনর্নির্দেশ}; BadhonCR (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৬:২২, ১৯ ডিসেম্বর ২০২২ (ইউটিসি)
  27. ১৯৩৭ দক্ষিণ আমেরিকান চ্যাম্পিয়নশিপ: দ্রুত G2 ({{db-test}}); 37.111.243.62 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৯:০৪, ১৯ ডিসেম্বর ২০২২ (ইউটিসি)
  28. অ্যাভোগাড্রোর সংখ্যা কাকে বলে ?: দ্রুত G2 ({{db-test}}); 103.154.160.118 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৮:৩৭, ২০ ডিসেম্বর ২০২২ (ইউটিসি)
  29. ভিগনেশ শিবম: দ্রুত G2 ({{db-test}}); TH Tanjil Hasan (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৮:৩৮, ২০ ডিসেম্বর ২০২২ (ইউটিসি)
  30. ২০০৮ গ্রীষ্মকালীন অলিম্পিকে ফুটবল: দ্রুত A1 ({{db-nocontext}}); 58.145.184.237 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৮:৩৯, ২০ ডিসেম্বর ২০২২ (ইউটিসি)
  31. বিশ্বদরবার উচ্চ বিদ্যালয়: দ্রুত G8 ({{db-redirnone}}) ১৫:১১, ২০ ডিসেম্বর ২০২২ (ইউটিসি)
  32. বিশ্ব দরবার উচ্চ বিদ্যালয়: দ্রুত G8 ({{db-redirnone}}) ১৫:১২, ২০ ডিসেম্বর ২০২২ (ইউটিসি)
  33. চিত্র:ইস্টবেঙ্গল ক্লাবের দাপ্তরিক লোগো.png (লগ): DI সিএসডি F5 ({{di-orphaned fair use}}); অতিরিক্ত তথ্য: {F5 replacement: চিত্র:ইস্টবেঙ্গল ক্লাবের লোগো.svg}; Heliophilous (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৫:১৫, ২০ ডিসেম্বর ২০২২ (ইউটিসি)
  34. ব্লু হোয়েল গেমস: দ্রুত G2 ({{db-test}}); 103.156.180.26 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৬:৩৪, ২০ ডিসেম্বর ২০২২ (ইউটিসি)
  35. ব্যবহারকারী:Hidden virus team x1337: দ্রুত U5 ({{db-notwebhost}}); Hidden virus team x1337 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৭:১৭, ২০ ডিসেম্বর ২০২২ (ইউটিসি)
  36. ধুকুড়িয়া,নকলা,শেরপুর: দ্রুত A1 ({{db-nocontext}}); 43.245.121.206 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৭:১৮, ২০ ডিসেম্বর ২০২২ (ইউটিসি)
  37. জিসান খান শুভ: দ্রুত A7 ({{db-person}}); মোঃ নাসির উদ্দিন এন.এম (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৪:৪৪, ২২ ডিসেম্বর ২০২২ (ইউটিসি)
  38. মুফতি শাহ নূরুল আমিন: দ্রুত A7 ({{db-person}}); Tuktuki16 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৩:৫৮, ২৩ ডিসেম্বর ২০২২ (ইউটিসি)
  39. ব্যবহারকারী:Nusrat Jahan Tohfa: দ্রুত U5 ({{db-notwebhost}}); Nusrat Jahan Tohfa (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৪:০৫, ২৩ ডিসেম্বর ২০২২ (ইউটিসি)
  40. শোলা প্রতিমা দাখিল মাদরাসা: দ্রুত A1 ({{db-nocontext}}); IMRANHOSSENME (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৯:৪৮, ২৪ ডিসেম্বর ২০২২ (ইউটিসি)
  41. ব্যবহারকারী:আছারি: দ্রুত U2 ({{db-nouser}}) ০৪:৩৫, ২৫ ডিসেম্বর ২০২২ (ইউটিসি)
  42. মালামাল: দ্রুত G1 ({{db-nonsense}}); 37.111.239.231 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৬:০৭, ২৫ ডিসেম্বর ২০২২ (ইউটিসি)
  43. উইকিপিডিয়া:খেলাঘর: দ্রুত G1 ({{db-nonsense}}); Hiwamy (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৮:১৭, ২৫ ডিসেম্বর ২০২২ (ইউটিসি)
  44. এসইও এজেন্সি ইনক: দ্রুত A7 ({{db-corp}}); MMR.maqsood (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৩:৫৮, ২৬ ডিসেম্বর ২০২২ (ইউটিসি)
  45. Suryapur super kings: দ্রুত A7 ({{db-club}}); Pratap4890 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৪:০০, ২৬ ডিসেম্বর ২০২২ (ইউটিসি)
  46. চিত্র:রঞ্জিত মল্লিক.jpg (লগ): DI সিএসডি F7 ({{di-disputed fair use rationale}}); অতিরিক্ত তথ্য: {F7 reason: জীবিত ব্যক্তি}; BadhonCR (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১০:২১, ২৭ ডিসেম্বর ২০২২ (ইউটিসি)
  47. চিত্র:বাংলাদেশী অভিনেত্রী রোজিনা.jpg (লগ): DI সিএসডি F7 ({{di-disputed fair use rationale}}); অতিরিক্ত তথ্য: {F7 reason: জীবিত ব্যক্তি}; BadhonCR (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১০:২১, ২৭ ডিসেম্বর ২০২২ (ইউটিসি)
  48. চিত্র:সুপার ৩০ বিহারের মুখ্যমন্ত্রী সাথে জুন ২০০৬.jpg (লগ): DI সিএসডি F7 ({{di-disputed fair use rationale}}); অতিরিক্ত তথ্য: {F7 reason: পোস্টার নয়}; The Piash (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১০:২৩, ২৭ ডিসেম্বর ২০২২ (ইউটিসি)
  49. নাগরী প্রকাশন: দ্রুত A7 ({{db-corp}}); Mhdlzz (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৬:০৮, ২৭ ডিসেম্বর ২০২২ (ইউটিসি)
  50. মোঃ ছুন্নত আলি মল্লিক: দ্রুত G3 ({{db-hoax}}); 37.111.205.232 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৯:৪১, ২৮ ডিসেম্বর ২০২২ (ইউটিসি)
  51. পীযূষ কুমার ভট্টাচার্য্য: দ্রুত A7 ({{db-person}}); Pijush Kumar Bhattacharjee (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৯:৩১, ২৯ ডিসেম্বর ২০২২ (ইউটিসি)
  52. পল লন্ডন: দ্রুত A2 ({{db-foreign}}); অতিরিক্ত তথ্য: {A2 source: en:Paul London}; ক্ষন (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৯:৪৬, ২৯ ডিসেম্বর ২০২২ (ইউটিসি)
  53. এলোপ্যাথিক চিকিৎসা: দ্রুত A2 ({{db-foreign}}); অতিরিক্ত তথ্য: {A2 source: en:Allopathic medicine}; 103.124.251.32 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৫:৪৩, ২৯ ডিসেম্বর ২০২২ (ইউটিসি)
  54. ব্যবহারকারী:MdsShakil/JWB-settings.json: দ্রুত U1 ({{db-userreq}}) ১৬:০৮, ২৯ ডিসেম্বর ২০২২ (ইউটিসি)
  55. মোঃ এহসানুল হক সামির: দ্রুত A7 ({{db-person}}); Md Ahsanul Haque Samir (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৬:১২, ৩০ ডিসেম্বর ২০২২ (ইউটিসি)
  56. গুইলারমো স্ট্যাবাইল: দ্রুত G2 ({{db-test}}); 2A02:CB80:4075:F026:863:808C:BBFD:823E (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৯:৫১, ৩০ ডিসেম্বর ২০২২ (ইউটিসি)
  57. Md ripon islam official: দ্রুত A7 ({{db-person}}); 103.106.239.188 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১২:০৫, ৩০ ডিসেম্বর ২০২২ (ইউটিসি)
  58. কবি শাহিন আলম: দ্রুত A7 ({{db-person}}); 45.118.68.34 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৬:২৯, ৩০ ডিসেম্বর ২০২২ (ইউটিসি)
  59. সাহায্য:চিত্রের সাথে পরিচয় (উইকি মার্কআপ)/১: দ্রুত G1 ({{db-nonsense}}); সৃষ্টি থেকে সুরক্ষার অনুরোধ করা হয়েছে (সৃষ্টি থেকে সুরক্ষা); MS AINUL ISLAM (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৭:৩২, ৩১ ডিসেম্বর ২০২২ (ইউটিসি)
  60. তল্লাতলা: দ্রুত A1 ({{db-nocontext}}); ParvesAlom (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৭:৪১, ৩১ ডিসেম্বর ২০২২ (ইউটিসি)

জানুয়ারি ২০২৩[সম্পাদনা]

  1. জিগারবাড়িয়া: দ্রুত A1 ({{db-nocontext}}); Anik9718 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৭:২৫, ১ জানুয়ারি ২০২৩ (ইউটিসি)
  2. ব্যবহারকারী:Dr Mujibur Rahman MD: দ্রুত U5 ({{db-notwebhost}}); Dr Mujibur Rahman MD (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৭:৪৯, ২ জানুয়ারি ২০২৩ (ইউটিসি)
  3. ব্যবহারকারী:Pijush Kumar Bhattacharjee: দ্রুত U5 ({{db-notwebhost}}); Pijush Kumar Bhattacharjee (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১১:০০, ২ জানুয়ারি ২০২৩ (ইউটিসি)
  4. রাধা গঞ্জের বিল: দ্রুত A1 ({{db-nocontext}}); 103.96.107.102 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৭:৫১, ৩ জানুয়ারি ২০২৩ (ইউটিসি)
  5. মো. সাহিদ আহমেদ: দ্রুত A7 ({{db-person}}); JoyBD52 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১১:০০, ৪ জানুয়ারি ২০২৩ (ইউটিসি)
  6. শৈশব কালীন যত্নের গ্রুত্ত: দ্রুত G2 ({{db-test}}); 2409:4061:2C80:46ED:36D5:91B8:CFFB:4F06 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৮:৩৪, ৫ জানুয়ারি ২০২৩ (ইউটিসি)
  7. নায়ল্যান্সার: দ্রুত A7 ({{db-corp}}); Mohammad sakib khan (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১২:০৭, ৫ জানুয়ারি ২০২৩ (ইউটিসি)
  8. ব্যবহারকারী:2409:4088:8111:C249:592:3C50:6F37:34B5/বাংলাদেশের মুক্তিযুদ্ধে সেনাদের সাহায্য করে কোন দেশ: দ্রুত U2 ({{db-nouser}}) ০৮:০৬, ৬ জানুয়ারি ২০২৩ (ইউটিসি)
  9. অ্যান্টিম: দ্য ফাইনাল ট্রুথ: দ্রুত G8 ({{db-redirnone}}) ১৬:৩২, ৬ জানুয়ারি ২০২৩ (ইউটিসি)
  10. এজেন্ট চলচ্চিত্র: দ্রুত G8 ({{db-redirnone}}) ১৬:৩২, ৬ জানুয়ারি ২০২৩ (ইউটিসি)
  11. চিত্র:হন্টেড থ্রীডি.jpg (লগ): DI সিএসডি F5 ({{di-orphaned fair use}}); OhShobuz (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৬:৩৬, ৬ জানুয়ারি ২০২৩ (ইউটিসি)
  12. চিত্র:সোনার বাংলা উচ্চ বিদ্যালয়.png (লগ): DI সিএসডি F5 ({{di-orphaned fair use}}); রাশেদ আহম্মেদ (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৬:৩৭, ৬ জানুয়ারি ২০২৩ (ইউটিসি)
  13. চিত্র:পাঠান চলচ্চিত্রের পোস্টার.jpg (লগ): DI সিএসডি F5 ({{di-orphaned fair use}}); OhShobuz (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৬:৪০, ৬ জানুয়ারি ২০২৩ (ইউটিসি)
  14. চিত্র:তোকে ছাড়া বাঁঁচবো না.jpg (লগ): DI সিএসডি F5 ({{di-orphaned fair use}}); OhShobuz (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৬:৪৩, ৬ জানুয়ারি ২০২৩ (ইউটিসি)
  15. চিত্র:রকস্টার (বাংলা চলচ্চিত্র).jpg (লগ): DI সিএসডি F5 ({{di-orphaned fair use}}); OhShobuz (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৬:৪৩, ৬ জানুয়ারি ২০২৩ (ইউটিসি)
  16. চিত্র:কলঙ্ক পোস্টার.jpg (লগ): DI সিএসডি F5 ({{di-orphaned fair use}}); OhShobuz (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৬:৪৪, ৬ জানুয়ারি ২০২৩ (ইউটিসি)
  17. চিত্র:সানডে পোস্টার.jpg (লগ): DI সিএসডি F5 ({{di-orphaned fair use}}); OhShobuz (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৬:৪৪, ৬ জানুয়ারি ২০২৩ (ইউটিসি)
  18. চিত্র:টেন স্পোর্টসের লোগো.png (লগ): DI সিএসডি F5 ({{di-orphaned fair use}}); Yahya (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৬:৪৬, ৬ জানুয়ারি ২০২৩ (ইউটিসি)
  19. আব্দুল হাই মুহাম্মাদ সাইফুল্লাহ: দ্রুত G2 ({{db-test}}); 37.111.207.200 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ২০:০৬, ৬ জানুয়ারি ২০২৩ (ইউটিসি)
  20. জাফর ফ্রাউটন: দ্রুত G8 ({{db-redirnone}}) ১২:৪৯, ৭ জানুয়ারি ২০২৩ (ইউটিসি)
  21. ব্যবহারকারী:Asadulislam009: দ্রুত U5 ({{db-notwebhost}}); Asadulislam009 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৫:১৫, ৮ জানুয়ারি ২০২৩ (ইউটিসি)
  22. ইবাদত আকরাম দুনিয়া: দ্রুত A7 ({{db-person}}); Russellfarazi (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৬:০৭, ৯ জানুয়ারি ২০২৩ (ইউটিসি)
  23. চৌধুরী বাজার দাখিল মাদ্‌রাসা: দ্রুত G8 ({{db-redirnone}}) ১৫:৪৪, ১০ জানুয়ারি ২০২৩ (ইউটিসি)
  24. ভানুয়াটুতে বৌদ্ধধর্ম: দ্রুত G8 ({{db-redirnone}}) ১৫:৪৪, ১০ জানুয়ারি ২০২৩ (ইউটিসি)
  25. মাওলানা নুরুল হাসান ইবনে মুখতার: দ্রুত নি৭ ({{db-person}}); নুরুল হাসান ইবনে মুখতার বিশ্বাস (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৫:০৮, ১২ জানুয়ারি ২০২৩ (ইউটিসি)
  26. Parves Alom: দ্রুত নি৭ ({{db-person}}); 118.179.120.92 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৮:১৯, ১২ জানুয়ারি ২০২৩ (ইউটিসি)
  27. চিত্র:হালিশহর আলহাজ্ব মহব্বত আলী সিটি কর্পোরেশন উচ্চ বিদ্যালয়ের লোগো.jpg (লগ): DI সিএসডি F5 ({{di-orphaned fair use}}); Mhrummann (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৯:০৭, ১২ জানুয়ারি ২০২৩ (ইউটিসি)
  28. ২৫ নং বাঘাডোবা সরকারি প্রাথমিক বিদ্যালয়: দ্রুত স২ ({{db-test}}); সৃষ্টি থেকে সুরক্ষার অনুরোধ করা হয়েছে (সৃষ্টি থেকে সুরক্ষা); 42.0.7.242 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৫:০০, ১৩ জানুয়ারি ২০২৩ (ইউটিসি)
  29. ড. এম এ ওয়াজেদ মিয়া ইঞ্জিনিয়ারিং কলেজ: দ্রুত স২ ({{db-test}}); Shorifulkarim (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৯:১৫, ১৩ জানুয়ারি ২০২৩ (ইউটিসি)
  30. শিশুসাহিত‍্যিক: দ্রুত স৮ ({{db-redirnone}}) ১৮:৪৯, ১৪ জানুয়ারি ২০২৩ (ইউটিসি)
  31. চিত্র:ধানীখোলা উচ্চ বিদ্যালয় - লোগো.png (লগ): DI সিএসডি F5 ({{di-orphaned fair use}}); Nahian (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৯:১৪, ১৪ জানুয়ারি ২০২৩ (ইউটিসি)
  32. অধ্যক্ষ মুহম্মদ রোস্তম আলী: দ্রুত নি৭ ({{db-person}}); Md. Jawad Jamil (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৯:৩৫, ১৬ জানুয়ারি ২০২৩ (ইউটিসি)
  33. টেমপ্লেট:Template name: দ্রুত স২ ({{db-test}}); 2A00:5400:F003:53C5:ED0F:5DD3:F937:584 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১২:০২, ১৭ জানুয়ারি ২০২৩ (ইউটিসি)
  34. আলাপ:Arafat Hossain Shifat: দ্রুত স৮ ({{db-talk}}); সৃষ্টি থেকে সুরক্ষার অনুরোধ করা হয়েছে (সৃষ্টি থেকে সুরক্ষা) ১৪:১৭, ১৭ জানুয়ারি ২০২৩ (ইউটিসি)
  35. 7705443: দ্রুত স২ ({{db-test}}); 43.231.28.173 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৯:৩৩, ১৮ জানুয়ারি ২০২৩ (ইউটিসি)
  36. ব্যবহারকারী:MdsShakil/মুহাম্মদ ছহুল হোসাইন: দ্রুত ব্য১ ({{db-userreq}}) ১০:০৬, ১৮ জানুয়ারি ২০২৩ (ইউটিসি)
  37. সংগীত শিল্পী মোঃ সিফাত আল ইসলাম: দ্রুত নি৭ ({{db-person}}); MD. Sifat Al Islam (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১১:৪৬, ১৮ জানুয়ারি ২০২৩ (ইউটিসি)
  38. বাঁশখালী আদর্শ উচ্চ বিদ্যালয়: দ্রুত নি৩ ({{db-nocontent}}); Chamakbhatta (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৯:১৬, ১৯ জানুয়ারি ২০২৩ (ইউটিসি)
  39. উইকিপিডিয়া আলোচনা:নিবন্ধ সৃষ্টিকরণ/ICC CRICKET WORLD CUP 223: {{db-reason}}; অতিরিক্ত তথ্য: {Cব্যstom rationale: বাংলা নয়}; 103.143.34.150 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৯:৩৯, ২০ জানুয়ারি ২০২৩ (ইউটিসি)
  40. এরিদু: দ্রুত স২ ({{db-test}}); 103.122.251.162 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৫:৪৮, ২১ জানুয়ারি ২০২৩ (ইউটিসি)
  41. ব্যবহারকারী:Srabon111: দ্রুত ব্য৫ ({{db-notwebhost}}); Srabon111 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৯:৪৭, ২২ জানুয়ারি ২০২৩ (ইউটিসি)
  42. আক্কেল দাঁত: দ্রুত স২ ({{db-test}}); 58.145.189.247 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১১:০০, ২৪ জানুয়ারি ২০২৩ (ইউটিসি)
  43. রাফিউল ইসলাম সাগর: দ্রুত নি৭ ({{db-person}}); 103.187.38.19 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৩:৩৫, ২৫ জানুয়ারি ২০২৩ (ইউটিসি)
  44. অর্থনীতিক বাজার: দ্রুত স২ ({{db-test}}); 2409:4065:E90:F9C2:0:0:DB8A:903 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৬:১০, ২৫ জানুয়ারি ২০২৩ (ইউটিসি)
  45. UpTimesBD.Com: দ্রুত স১১ ({{db-spam}}); SabyashchiDAtta (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৬:১২, ২৫ জানুয়ারি ২০২৩ (ইউটিসি)
  46. সুদীপ্ত চন্দ রায়: দ্রুত নি৭ ({{db-person}}); Rudra56 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ২০:৪১, ২৬ জানুয়ারি ২০২৩ (ইউটিসি)
  47. Amit Hajong: দ্রুত স২ ({{db-test}}); Amitroy1719 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৩:১৭, ২৭ জানুয়ারি ২০২৩ (ইউটিসি)
  48. ব্যবহারকারী:Md Mariful Islam Chowdhury Masud: দ্রুত ব্য৫ ({{db-notwebhost}}); Md Mariful Islam Chowdhury Masud (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৬:৩৮, ২৭ জানুয়ারি ২০২৩ (ইউটিসি)

ফেব্রুয়ারি ২০২৩[সম্পাদনা]

  1. ব্যবহারকারী:Zobayerul Islam Sayem: দ্রুত ব্য৫ ({{db-notwebhost}}); Zobayerul Islam Sayem (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৮:৪১, ১ ফেব্রুয়ারি ২০২৩ (ইউটিসি)
  2. প্রিথিবির সেরা মানুষ: দ্রুত স২ ({{db-test}}); 103.173.172.68 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৯:৩০, ২ ফেব্রুয়ারি ২০২৩ (ইউটিসি)
  3. ব্যবহারকারী:এজেড নিউজ বিডি: দ্রুত স১১ ({{db-spamuser}}); এজেড নিউজ বিডি (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৬:০৮, ৩ ফেব্রুয়ারি ২০২৩ (ইউটিসি)
  4. চিত্র:রয়্যাল স্প্যানিশ ফুটবল ফেডারেশনের লোগো.svg (লগ): DI সিএসডি F5 ({{di-orphaned fair use}}); Waraka Saki (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৬:২২, ৩ ফেব্রুয়ারি ২০২৩ (ইউটিসি)
  5. চিত্র:কোপা দেল রে লোগো ২০১২.png (লগ): DI সিএসডি F5 ({{di-orphaned fair use}}); অতিরিক্ত তথ্য: {F5 replacement: File:Logo Copa del Rey 2021 (red badge).svg}; Rafiqul511 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৬:২৫, ৩ ফেব্রুয়ারি ২০২৩ (ইউটিসি)
  6. উইকিপিডিয়া:WikiProject Templates: দ্রুত স২ ({{db-test}}); Devhelal (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৫:৫৯, ৫ ফেব্রুয়ারি ২০২৩ (ইউটিসি)
  7. আলাপ:সাইফুল সামিন: দ্রুত স৮ ({{db-talk}}) ১৬:০২, ৫ ফেব্রুয়ারি ২০২৩ (ইউটিসি)
  8. উইকিপিডিয়া:চন্দ্রপত্নী রোহিণী (দেবী): দ্রুত স২ ({{db-test}}); Narayan 23 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৫:৩৬, ৬ ফেব্রুয়ারি ২০২৩ (ইউটিসি)
  9. জামশেদুর রহমান সজিব: দ্রুত নি৭ ({{db-person}}); 37.111.215.191 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৮:৫৩, ৭ ফেব্রুয়ারি ২০২৩ (ইউটিসি)
  10. ইমতিয়াজ কবির: দ্রুত নি৭ ({{db-person}}); IM771911127 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৯:৩১, ৭ ফেব্রুয়ারি ২০২৩ (ইউটিসি)
  11. উইকিপিডিয়া:প্রকল্প পাতা: দ্রুত স১ ({{db-nonsense}}); সৃষ্টি থেকে সুরক্ষার অনুরোধ করা হয়েছে (সৃষ্টি থেকে সুরক্ষা); Narayan 23 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৯:৪১, ৮ ফেব্রুয়ারি ২০২৩ (ইউটিসি)
  12. এইচ এম. সজল আহমেদ: দ্রুত নি৭ ({{db-person}}); Hm Sajal Ahmed (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১০:৫০, ৮ ফেব্রুয়ারি ২০২৩ (ইউটিসি)
  13. ঢাকা ইউনিভার্সিটি কুইজ সোসাইটি(DUQS): দ্রুত স২ ({{db-test}}); Labiba Umme Tasnim (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৭:০০, ৮ ফেব্রুয়ারি ২০২৩ (ইউটিসি)
  14. অধ্যাপক সাখাওয়াত হোসাইন: দ্রুত নি৭ ({{db-person}}); Rashedsystech (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৮:১১, ৯ ফেব্রুয়ারি ২০২৩ (ইউটিসি)
  15. গোলাম কবীর রাব্বানী চিনু: দ্রুত নি৭ ({{db-person}}); Raisul Islam Ratul (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৬:৫১, ১০ ফেব্রুয়ারি ২০২৩ (ইউটিসি)
  16. Mohammad Shariful Alam Chowdhury: দ্রুত নি৭ ({{db-person}}); Dalim81 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৯:৩২, ১২ ফেব্রুয়ারি ২০২৩ (ইউটিসি)
  17. এনামুল হাসান মরুফ: দ্রুত নি৭ ({{db-person}}); Md. Anamnul Hasan Maruf (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৭:০৮, ১৩ ফেব্রুয়ারি ২০২৩ (ইউটিসি)
  18. হাইপোথার্মিয়া: দ্রুত স১ ({{db-nonsense}}); 113.212.111.52 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০২:৩৮, ১৪ ফেব্রুয়ারি ২০২৩ (ইউটিসি)
  19. টেমপ্লেট:টুপি বানান: দ্রুত স২ ({{db-test}}); ÌVÍisbahur rahman (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৯:৫৫, ১৫ ফেব্রুয়ারি ২০২৩ (ইউটিসি)
  20. বেকন: দ্রুত নি৩ ({{db-nocontent}}); Kingsuk747 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৬:৩৬, ১৭ ফেব্রুয়ারি ২০২৩ (ইউটিসি)
  21. ব্যবহারকারী:শেখ মোঃ সেলিম রেজা: দ্রুত ব্য৫ ({{db-notwebhost}}); শেখ মোঃ সেলিম রেজা (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১০:১০, ১৭ ফেব্রুয়ারি ২০২৩ (ইউটিসি)
  22. ভিনের সরণ সূত্র: দ্রুত স৩ ({{db-vandalism}}); 2409:4061:4E9F:3F9C:0:0:D609:9E09 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৪:১৫, ১৭ ফেব্রুয়ারি ২০২৩ (ইউটিসি)
  23. সৈয়দ শিবলী ফোরকানী (রহ.): দ্রুত নি৭ ({{db-person}}); Syed Nurul Absar (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৪:৩৬, ১৭ ফেব্রুয়ারি ২০২৩ (ইউটিসি)
  24. রাফিউল ইসলাম: দ্রুত নি৭ ({{db-person}}); Sagordondon (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৬:৪৯, ১৮ ফেব্রুয়ারি ২০২৩ (ইউটিসি)
  25. নির্বাচনকালীন সরকার: দ্রুত স২ ({{db-test}}); ইব্রাহিম শেখ (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৩:১৮, ১৮ ফেব্রুয়ারি ২০২৩ (ইউটিসি)
  26. মুহাম্মাদ ইবনে সালেহ: দ্রুত স২ ({{db-test}}); 103.147.230.202 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৭:৪৭, ১৮ ফেব্রুয়ারি ২০২৩ (ইউটিসি)
  27. রাষ্ট্রীয় মালিকানাধীন ব্যাংক: দ্রুত স২ ({{db-test}}); রাকিবুল হাসান৪৯১৬১ (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৬:৫৭, ১৯ ফেব্রুয়ারি ২০২৩ (ইউটিসি)
  28. আর্মি অব দ্য হলি ওয়ার: দ্রুত স২ ({{db-test}}); মোঃ মুরাদ হোসেন (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৪:২২, ২০ ফেব্রুয়ারি ২০২৩ (ইউটিসি)
  29. ব্যবহারকারী:হাফিজ আমান: দ্রুত ব্য৫ ({{db-notwebhost}}); হাফিজ আমান (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৭:৪৪, ২০ ফেব্রুয়ারি ২০২৩ (ইউটিসি)
  30. বিষয়শ্রেণী:-৯০-এর দশক: {{db-reason}}; অতিরিক্ত তথ্য: {Cব্যstom rationale: বিষয়শ্রেণী:৯০-এর দশক রয়েছে}; 103.118.85.206 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৭:১৭, ২১ ফেব্রুয়ারি ২০২৩ (ইউটিসি)
  31. ব্যবহারকারী:103.186.226.7: দ্রুত ব্য২ ({{db-nouser}}) ১৭:৫৩, ২২ ফেব্রুয়ারি ২০২৩ (ইউটিসি)
  32. টি এইচ মাহির: দ্রুত স২ ({{db-test}}); 103.230.107.11 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৩:৫৬, ২৩ ফেব্রুয়ারি ২০২৩ (ইউটিসি)
  33. উইকিপেডিয়া:বিষয়শ্রেণীকরণ: দ্রুত স২ ({{db-test}}); 37.111.235.92 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৮:২২, ২৩ ফেব্রুয়ারি ২০২৩ (ইউটিসি)
  34. মোঃ মহিউদ্দিন বন্ধু: দ্রুত নি৭ ({{db-person}}); সুমি আক্তার (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৮:৪২, ২৩ ফেব্রুয়ারি ২০২৩ (ইউটিসি)
  35. চিত্র:দি সিকিউরিটি প্রিন্টিং কর্পোরেশন বাংলাদেশ লিমিটেডের লোগো.png (লগ): DI সিএসডি F5 ({{di-orphaned fair use}}); অতিরিক্ত তথ্য: {F5 replacement: File:দি সিকিউরিটি প্রিন্টিং করপোরেশন বাংলাদেশ লিমিটেডের লোগো.svg}; Lazy-restless (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৮:৫৩, ২৩ ফেব্রুয়ারি ২০২৩ (ইউটিসি)
  36. চিত্র:এসএসআরআই.jpg (লগ): দ্রুত ফ১০ ({{db-badfiletype}}); Jewel Babu Shil (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৯:০৫, ২৩ ফেব্রুয়ারি ২০২৩ (ইউটিসি)
  37. টেমপ্লেট:Football box collapsible/result: দ্রুত স২ ({{db-test}}); Shyam Chand Bagdi (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৯:২২, ২৩ ফেব্রুয়ারি ২০২৩ (ইউটিসি)
  38. চিত্র:মওলানা নুরুল হক আরমান রহঃ.jpeg (লগ): দ্রুত ফ১০ ({{db-badfiletype}}); Amor Naim (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৯:০৯, ২৪ ফেব্রুয়ারি ২০২৩ (ইউটিসি)
  39. জামিয়া মাহমুদিয়া আশরাফিয়া মুন্সিগঞ্জ: দ্রুত স২ ({{db-test}}); 2400:C600:3379:5B9F:1:0:9A8D:63F8 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৪:৩২, ২৬ ফেব্রুয়ারি ২০২৩ (ইউটিসি)
  40. ৪৬ তম কেন্দ্রীয় বেফাক পরীক্ষার সিরাত প্রশ্নোত্তর: দ্রুত স১ ({{db-nonsense}}); মাওলানা দিলাওয়ার আবরার (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৬:৩৬, ২৬ ফেব্রুয়ারি ২০২৩ (ইউটিসি)
  41. আমজুয়ানী দ্বি-মূখী উচ্চ বিদ্যালয়: দ্রুত স২ ({{db-test}}); Shisir55 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১২:০৭, ২৭ ফেব্রুয়ারি ২০২৩ (ইউটিসি)
  42. Daily Bangla Mirror: দ্রুত স১ ({{db-nonsense}}); DailyBanglaMiror (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৮:৫২, ২৭ ফেব্রুয়ারি ২০২৩ (ইউটিসি)
  43. শাবলু শাহাবিউদ্দিন: দ্রুত স১ ({{db-nonsense}}); Momin islam raju vai (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১২:১৮, ২৮ ফেব্রুয়ারি ২০২৩ (ইউটিসি)
  44. আলাপ:মরহুম আজহার আলী সরকার: দ্রুত স৮ ({{db-talk}}) ১৩:১৭, ২৮ ফেব্রুয়ারি ২০২৩ (ইউটিসি)
  45. আলাপ:আয়নায় অলীক সঙ্গম: দ্রুত স৮ ({{db-talk}}) ১৩:১৭, ২৮ ফেব্রুয়ারি ২০২৩ (ইউটিসি)
  46. আলাপ:মজিদ জরিনা ফাউন্ডেশন স্কুল এন্ড কলেজ: দ্রুত স৮ ({{db-talk}}) ১৩:১৭, ২৮ ফেব্রুয়ারি ২০২৩ (ইউটিসি)
  47. এ.কে.এম. শামসুল হক: দ্রুত নি১ ({{db-nocontext}}); এ.কে.এম. সানাউল হক (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৯:২৯, ২৮ ফেব্রুয়ারি ২০২৩ (ইউটিসি)

মার্চ ২০২৩[সম্পাদনা]

  1. ব্যবহারকারী:Amor Naim/মওলানা নুরুল হক আরমান: দ্রুত স১২ ({{db-copyvio}}); অতিরিক্ত তথ্য: {স১২ url: https://muslimpost.net/2021/01/24/%E0%A6%B8%E0%A6%82%E0%A6%97%E0%A7%8D%E0%A6%B0%E0%A6%BE%E0%A6%AE%E0%A7%80-%E0%A6%B0%E0%A6%BE%E0%A6%9C%E0%A6%A8%E0%A7%80%E0%A6%A4%E0%A6%BF%E0%A6%AC%E0%A6%BF%E0%A6%A6-%E0%A6%AE%E0%A6%BE%E0%A6%93%E0%A6%B2/}; Amor Naim (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১২:০২, ২ মার্চ ২০২৩ (ইউটিসি)
  2. কাউছার আহম্মেদ: দ্রুত নি৭ ({{db-person}}); সৃষ্টি থেকে সুরক্ষার অনুরোধ করা হয়েছে (সৃষ্টি থেকে সুরক্ষা); Kowser Ahammad i (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১২:৪০, ২ মার্চ ২০২৩ (ইউটিসি)
  3. বিজ্ঞান-কি: দ্রুত স২ ({{db-test}}); 103.145.133.102 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৬:৩৪, ২ মার্চ ২০২৩ (ইউটিসি)
  4. গ্লিয়াল কোষ: দ্রুত প২ ({{db-rediruser}}); চ্যাম্পিয়ন স্টার ১ (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৯:৪২, ৪ মার্চ ২০২৩ (ইউটিসি)
  5. আরাবি আবরার: দ্রুত প২ ({{db-rediruser}}); Arabi Abrar (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৯:৪২, ৪ মার্চ ২০২৩ (ইউটিসি)
  6. বাংলাদেশ মুজাহিদ কমিটি: দ্রুত নি১ ({{db-nocontext}}); সৃষ্টি থেকে সুরক্ষার অনুরোধ করা হয়েছে (সৃষ্টি থেকে সুরক্ষা); 2401:1900:8038:BDE2:1E6F:1B34:BD3D:8F3B (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১০:১৯, ৪ মার্চ ২০২৩ (ইউটিসি)
  7. ইনস্টিটিউট অব হেল্‌থ টেকনোলজি, ঢাকা: দ্রুত নি১ ({{db-nocontext}}); মোঃ শরীফ ইসলাম জয় (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১০:২৮, ৪ মার্চ ২০২৩ (ইউটিসি)
  8. চিত্র:জনতা ব্যাংকের লোগো.svg (লগ): DI সিএসডি F5 ({{di-orphaned fair use}}); অতিরিক্ত তথ্য: {F5 replacement: File:Janata Bank Logo.svg}; Nirvik12 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১০:৩২, ৪ মার্চ ২০২৩ (ইউটিসি)
  9. চিত্র:আল-বায়ান (রেডিও স্টেশন) লোগো.jpg (লগ): DI সিএসডি F5 ({{di-orphaned fair use}}); অতিরিক্ত তথ্য: {F5 replacement: File:AlBayan logo.svg}; রামিশা তাবাস্সুম (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১০:৩৫, ৪ মার্চ ২০২৩ (ইউটিসি)
  10. চিত্র:হাজিগাঁও বরুমচড়া স্কুল অ্যান্ড কলেজের লোগো.jpg (লগ): DI সিএসডি F5 ({{di-orphaned fair use}}); কুউ পুলক (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১০:৩৫, ৪ মার্চ ২০২৩ (ইউটিসি)
  11. ঢাকা ইউনিভার্সিটি কুইজ সোসাইটি(DUQS): দ্রুত নি৭ ({{db-club}}); সৃষ্টি থেকে সুরক্ষার অনুরোধ করা হয়েছে (সৃষ্টি থেকে সুরক্ষা); Labiba Umme Tasnim (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৫:৫৪, ৪ মার্চ ২০২৩ (ইউটিসি)
  12. (محمد ابوبکر صدیقی ( صوفی: দ্রুত স১ ({{db-nonsense}}); Rasel15 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১০:২৯, ৫ মার্চ ২০২৩ (ইউটিসি)
  13. চিত্র:শ্যুটিং করার সময়ে সোলায়মান সুখন.jpeg (লগ): DI সিএসডি F6 ({{di-no fair use rationale}}); Ataurabbi (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১১:৫৭, ৫ মার্চ ২০২৩ (ইউটিসি)
  14. ব্যবহারকারী:Omarfaruq99: দ্রুত ব্য৫ ({{db-notwebhost}}); Omarfaruq99 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৭:৫৬, ৫ মার্চ ২০২৩ (ইউটিসি)
  15. টেমপ্লেট:Cite APA Dictionary: দ্রুত স২ ({{db-test}}); 27.147.176.53 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৩:১৯, ৭ মার্চ ২০২৩ (ইউটিসি)
  16. সানলাইফ ইন্স্যুরেন্স কোম্পানী লিমিটেড: দ্রুত স৩ ({{db-hoax}}); 103.84.133.234 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৮:২৬, ৭ মার্চ ২০২৩ (ইউটিসি)
  17. JUNIOR T10 LEAGUE: দ্রুত স৩ ({{db-vandalism}}); Akbar Sabbir (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৬:৪৭, ৮ মার্চ ২০২৩ (ইউটিসি)
  18. Junior T10 League: দ্রুত স২ ({{db-test}}); Akbar Sabbir (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৭:৪০, ৮ মার্চ ২০২৩ (ইউটিসি)
  19. মুহাদ্দিস আব্দুল খালেক: দ্রুত নি৭ ({{db-person}}); আব্দুল্লাহ তাহসিন (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৭:৪২, ৮ মার্চ ২০২৩ (ইউটিসি)
  20. বেরিল: {{db-reason}}; অতিরিক্ত তথ্য: {Cব্যstom rationale: যান্ত্রিক অনুবাদ}; 103.143.139.160 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৭:৪৪, ৮ মার্চ ২০২৩ (ইউটিসি)
  21. চিত্র:রাফিউল ইসলাম ছবি.jpg (লগ): দ্রুত ফ১০ ({{db-badfiletype}}); Rafiul Islam Sagor (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৮:২০, ৮ মার্চ ২০২৩ (ইউটিসি)
  22. চিত্র:সুরাইয়া পারভীন.jpg (লগ): দ্রুত ফ১০ ({{db-badfiletype}}); Engr Saif Islam (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৮:২২, ৮ মার্চ ২০২৩ (ইউটিসি)
  23. চিত্র:সহধর্মীনি শিল্পী চন্দনা মজুমদার এর সাথে কিরণ চন্দ্র রায়.jpg (লগ): DI সিএসডি F7 ({{di-disputed fair use rationale}}); অতিরিক্ত তথ্য: {F7 reason: জীবিত ব্যক্তি}; Moniruzzaman Artist (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৮:২৪, ৮ মার্চ ২০২৩ (ইউটিসি)
  24. চিত্র:ঢাকা বিশ্ববিদ্যালয়ের শতবর্ষ পূর্তি অনুষ্ঠানে গান করছেন কিরণ চন্দ্র রায়.jpg (লগ): DI সিএসডি F6 ({{di-no fair use rationale}}); Moniruzzaman Artist (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৮:২৫, ৮ মার্চ ২০২৩ (ইউটিসি)
  25. চিত্র:কিরণ চন্দ্র রায়.jpg (লগ): DI সিএসডি F6 ({{di-no fair use rationale}}); Moniruzzaman Artist (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৮:২৬, ৮ মার্চ ২০২৩ (ইউটিসি)
  26. চিত্র:অনির্বাণ ভট্টাচার্য.jpeg (লগ): DI সিএসডি F6 ({{di-no fair use rationale}}); জয়শ্রীরাম সরকার (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৮:২৬, ৮ মার্চ ২০২৩ (ইউটিসি)
  27. চিত্র:রূহ আফজার লোগো.jpg (লগ): DI সিএসডি F5 ({{di-orphaned fair use}}); অতিরিক্ত তথ্য: {F5 replacement: File:শরবত রুহ্ আফজা লোগো.png}; 50-Man (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৮:৩১, ৮ মার্চ ২০২৩ (ইউটিসি)
  28. চিত্র:লাইফ অ্যান্ড পলিটিক্যাল রিয়ালিটি.jpg (লগ): DI সিএসডি F5 ({{di-orphaned fair use}}); Moheen (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৮:৩৩, ৮ মার্চ ২০২৩ (ইউটিসি)
  29. চিত্র:বাংলাদেশ জামায়াতে ইসলামীর লোগো.jpeg (লগ): DI সিএসডি F5 ({{di-orphaned fair use}}); অতিরিক্ত তথ্য: {F5 replacement: File:Bangladesh Jamaat-e-Islami Flag Emblem.svg}; Yahya (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৮:৩৪, ৮ মার্চ ২০২৩ (ইউটিসি)
  30. সুভাষ চন্দ্র নাথ: দ্রুত স৪ ({{db-repost}}); সৃষ্টি থেকে সুরক্ষার অনুরোধ করা হয়েছে (সৃষ্টি থেকে সুরক্ষা); অতিরিক্ত তথ্য: {স৪ xfd: উইকিপিডিয়া:নিবন্ধ অপসারণের প্রস্তাবনা/সুভাষ চন্দ্র নাথ}; Tonmoy nath tanu (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১২:০৮, ৮ মার্চ ২০২৩ (ইউটিসি)
  31. আলাপ:অনুশিক্ষণের গুণাবলী ব্যক্ত করুন: দ্রুত স৮ ({{db-talk}}) ১৩:৫৭, ১০ মার্চ ২০২৩ (ইউটিসি)
  32. উইকিপিডিয়া:রচনাশৈলী নির্দেশনা/তারিখ এবং নম্বর: দ্রুত স২ ({{db-test}}); 119.30.41.160 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৮:৫৮, ১০ মার্চ ২০২৩ (ইউটিসি)
  33. মানুষের পুরো জীবনটা হচ্ছে একটা সরল অংক ,যতই দিন যাচ্ছে ততই আমরা তার সমাধানের দিকে এগুচ্ছি: দ্রুত স১ ({{db-nonsense}}); 118.179.49.44 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৯:১৯, ১০ মার্চ ২০২৩ (ইউটিসি)
  34. Bui Quoc Huy: দ্রুত স৮ ({{db-redirnone}}) ১২:৩৮, ১১ মার্চ ২০২৩ (ইউটিসি)
  35. Muslim 000111 hack3r: দ্রুত স২ ({{db-test}}); Mahin111 mahin (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৪:৩৩, ১১ মার্চ ২০২৩ (ইউটিসি)
  36. চিত্র:জেমস সিব্রী.jpg (লগ): দ্রুত ফ১০ ({{db-badfiletype}}); Kishorsopnoneel (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৯:৩০, ১৩ মার্চ ২০২৩ (ইউটিসি)
  37. অপারকুলাম (মস্তিষ্ক): দ্রুত স৮ ({{db-redirnone}}) ১৯:২১, ১৫ মার্চ ২০২৩ (ইউটিসি)
  38. মস্তিষ্কের গ্লোব: দ্রুত স৮ ({{db-redirnone}}) ১৯:২২, ১৫ মার্চ ২০২৩ (ইউটিসি)
  39. মস্তিষ্কের অংশ: দ্রুত স৮ ({{db-redirnone}}) ১৯:২২, ১৫ মার্চ ২০২৩ (ইউটিসি)
  40. मुर्तोजा: দ্রুত স৮ ({{db-redirnone}}) ১৯:২২, ১৫ মার্চ ২০২৩ (ইউটিসি)
  41. ব্যবহারকারী:Arindam1432: দ্রুত ব্য৫ ({{db-notwebhost}}); Arindam1432 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৩:২৬, ১৬ মার্চ ২০২৩ (ইউটিসি)
  42. ব্যবহারকারী:কামরুল ইসলাম সজীব: দ্রুত ব্য৫ ({{db-notwebhost}}); কামরুল ইসলাম সজীব (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১২:৩৮, ১৭ মার্চ ২০২৩ (ইউটিসি)
  43. শেখ হাসিনার জয়গান সম্পর্কিত কবিতা: দ্রুত স২ ({{db-test}}); Sohel Sheikh (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৬:০৯, ১৭ মার্চ ২০২৩ (ইউটিসি)
  44. Xl সাইজ কত: দ্রুত স১ ({{db-nonsense}}); 103.151.30.157 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১০:৫৯, ১৮ মার্চ ২০২৩ (ইউটিসি)
  45. চৌধুরী তানভীর ইসলাম: দ্রুত নি৭ ({{db-person}}); আহসান হাবিব জুয়েল (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৪:০৭, ২১ মার্চ ২০২৩ (ইউটিসি)
  46. হযরত শাহ আব্দুল অজিজ খুলনবী: দ্রুত নি১ ({{db-nocontext}}); মুহাম্মাদ আসলাম উদ্দীন (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১১:৫৩, ২২ মার্চ ২০২৩ (ইউটিসি)
  47. Roky palit: দ্রুত স২ ({{db-test}}); 58.145.184.230 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৩:৩১, ২৩ মার্চ ২০২৩ (ইউটিসি)
  48. গীতিকার মোঃ হাবিবুল্রাহ: দ্রুত নি৭ ({{db-person}}); 123.49.60.146 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৫:৩৬, ২৩ মার্চ ২০২৩ (ইউটিসি)
  49. গীতিকার মোঃ হাবিবুল্রাহ হাবিবুল্রাহর মৌলিক গান: দ্রুত নি৭ ({{db-person}}); 123.49.60.146 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৫:৩৮, ২৩ মার্চ ২০২৩ (ইউটিসি)
  50. বাংলাদেশের একজন খ্যাতিমান গীতিকবি মোঃ হাবিবুল্লাহ Md. Habibullah Famous Lyricist of Bangladesh: দ্রুত স২ ({{db-test}}); 114.130.157.32 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ২৩:০৯, ২৩ মার্চ ২০২৩ (ইউটিসি)
  51. রিদওয়ান হাসান: দ্রুত নি৭ ({{db-person}}); 58.145.188.238 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৯:১২, ২৪ মার্চ ২০২৩ (ইউটিসি)
  52. পুলিশ পরিদর্শক মামুন ইমরান খান হত্যাকাণ্ড: দ্রুত স১২ ({{db-copyvio}}); অতিরিক্ত তথ্য: {স১২ url: https://www.risingbd.com/amp/news/294568}; Kibriacsebrur (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১১:০৫, ২৪ মার্চ ২০২৩ (ইউটিসি)
  53. মাঈনউদ্দিন আল-মাহী: দ্রুত নি৭ ({{db-person}}); 182.48.65.165 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০২:২৫, ২৭ মার্চ ২০২৩ (ইউটিসি)
  54. Palearctic realm: দ্রুত স১ ({{db-nonsense}}); 103.136.200.22 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০২:২৬, ২৭ মার্চ ২০২৩ (ইউটিসি)
  55. ব্যবহারকারী:ABULKALAm01: দ্রুত ব্য৫ ({{db-notwebhost}}); ABULKALAm01 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৫:২৫, ২৭ মার্চ ২০২৩ (ইউটিসি)
  56. Mehrab Hossain Mahin: দ্রুত নি৭ ({{db-person}}); 202.86.218.130 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৬:১৯, ২৭ মার্চ ২০২৩ (ইউটিসি)
  57. Raihan ahad create a new page: দ্রুত স২ ({{db-test}}); MD RAIHAN (AHAD) (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৩:৪৪, ২৮ মার্চ ২০২৩ (ইউটিসি)
  58. ব্যবহারকারী:মাঈনউদ্দিন আল-মাহী: দ্রুত ব্য৫ ({{db-notwebhost}}); মাঈনউদ্দিন আল-মাহী (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৫:০৬, ২৮ মার্চ ২০২৩ (ইউটিসি)
  59. কে.জি.এস. মহরস সোবাহান মফিজ উদ্দিন উচ্চ বিদ্যালয়: দ্রুত স১ ({{db-nonsense}}); Somridho mustahid (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৬:২১, ২৮ মার্চ ২০২৩ (ইউটিসি)
  60. মোঃ মিসাদ আলী: দ্রুত নি৭ ({{db-person}}); 103.187.68.228 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৪:৩৩, ২৯ মার্চ ২০২৩ (ইউটিসি)
  61. Muhammad Asadujjaman Abir: দ্রুত নি৭ ({{db-person}}); Muhammadasadujjamanabiir (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৬:২৭, ২৯ মার্চ ২০২৩ (ইউটিসি)
  62. প্রবেশদ্বার আলাপ:মেক্সিকো/নির্বাচিত ছবি: {{db-reason}}; অতিরিক্ত তথ্য: {Cব্যstom rationale: ভুল নামস্থান, প্রবেশদ্বার আলোচনা:মেক্সিকো/নির্বাচিত ছবি রয়েছে}; জয়শ্রীরাম সরকার (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৮:২৩, ৩০ মার্চ ২০২৩ (ইউটিসি)
  63. Diablo 4 game: দ্রুত স৮ ({{db-redirnone}}) ১৮:২৫, ৩০ মার্চ ২০২৩ (ইউটিসি)
  64. আলাপ:আল হাসান মিলাদ বাংলাদেশি লেখক: দ্রুত স৮ ({{db-talk}}) ০৯:৫৫, ৩১ মার্চ ২০২৩ (ইউটিসি)
  65. কন্যা মহাস্তবক: দ্রুত স২ ({{db-test}}); বাংলার ক্ষমতা (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১০:০১, ৩১ মার্চ ২০২৩ (ইউটিসি)

এপ্রিল ২০২৩[সম্পাদনা]

  1. শেয়ারট্রিপ লিমিটেড: দ্রুত স৪ ({{db-repost}}); অতিরিক্ত তথ্য: {স৪ xfd: উইকিপিডিয়া:নিবন্ধ অপসারণের প্রস্তাবনা/শেয়ারট্রিপ_লিমিটেড}; Tajmulst (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৯:২৮, ২ এপ্রিল ২০২৩ (ইউটিসি)
  2. আলাপ:রিফাত উদ্দিন রিয়াত: দ্রুত স৮ ({{db-talk}}) ১০:৩০, ২ এপ্রিল ২০২৩ (ইউটিসি)
  3. Weekly Shikor Sandhane: দ্রুত নি১ ({{db-nocontext}}); 203.76.121.18 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১০:৫৭, ২ এপ্রিল ২০২৩ (ইউটিসি)
  4. হিন্দু ধর্মে গরুর মাংস খাওয়ার অনুমতি কি আছে: দ্রুত স১ ({{db-nonsense}}); Bangla muslim (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৮:৩৮, ২ এপ্রিল ২০২৩ (ইউটিসি)
  5. ব্যবহারকারী:Abdullah bin Ripon: দ্রুত ব্য৫ ({{db-notwebhost}}); Abdullah bin Ripon (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৮:৫০, ৩ এপ্রিল ২০২৩ (ইউটিসি)
  6. Videotelephony: দ্রুত স৩ ({{db-vandalism}}); 103.173.90.131 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ২২:৫৭, ৩ এপ্রিল ২০২৩ (ইউটিসি)
  7. চিত্র:কায়েমপুর১.jpeg (লগ): DI সিএসডি F7 ({{di-disputed fair use rationale}}); অতিরিক্ত তথ্য: {F7 reason: চিত্রটি একটি অডিও রেকর্ডিংয়ের প্রচ্ছদ নয়, তদুপরি অ-মুক্ত মিডিয়া ব্যবহারের যৌক্তিক ভিত্তির কোন মানদন্ড পূরণ করে না}; Shariar441190 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ২৩:০৩, ৪ এপ্রিল ২০২৩ (ইউটিসি)
  8. চিত্র:কলকাতা মেট্রোর লোগো.png (লগ): DI সিএসডি F5 ({{di-orphaned fair use}}); অতিরিক্ত তথ্য: {F5 replacement: File:Kolkata Metro System Logo.svg}; NahidSultan (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৮:২৪, ৫ এপ্রিল ২০২৩ (ইউটিসি)
  9. আতাউল্লাহ আমীন: দ্রুত স২ ({{db-test}}); 202.134.8.141 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৮:২৯, ৬ এপ্রিল ২০২৩ (ইউটিসি)
  10. ভোটার তালিকা কিশোরগঞ্জ সদর মহিনন্দ ইউনিয়ন ৮নং ওয়ার্ড: দ্রুত স২ ({{db-test}}); 202.91.40.109 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৬:০৭, ৮ এপ্রিল ২০২৩ (ইউটিসি)
  11. মাতারবাড়ী পাবলিক উচ্চ বিদ্যালয়: দ্রুত স২ ({{db-test}}); 202.86.220.247 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৫:৪২, ৮ এপ্রিল ২০২৩ (ইউটিসি)
  12. দেলোয়ার মাহমুদ: দ্রুত নি৭ ({{db-person}}); 103.67.156.48 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৫:৪২, ৮ এপ্রিল ২০২৩ (ইউটিসি)
  13. ফিলিস্তিনি পাউন্ড: দ্রুত স২ ({{db-test}}); Md Jewel Mahmud (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৫:৪৩, ৮ এপ্রিল ২০২৩ (ইউটিসি)
  14. Md Murad Hoosain: দ্রুত নি৭ ({{db-person}}); Hossain Md Murad (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৭:২০, ৮ এপ্রিল ২০২৩ (ইউটিসি)
  15. ব্যবহারকারী:Noman Ahmrd: দ্রুত ব্য৫ ({{db-notwebhost}}); Noman Ahmrd (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০০:০৩, ১০ এপ্রিল ২০২৩ (ইউটিসি)
  16. Forever Marshall Islands: দ্রুত স৮ ({{db-redirnone}}) ০৭:৩৮, ১০ এপ্রিল ২০২৩ (ইউটিসি)
  17. চিত্র:বাংলার এক ইউটিউব চলচ্চিত্র সমালোচক অরিত্র বন্দোপাধ্যায়ের ছবি.jpeg (লগ): দ্রুত ফ১০ ({{db-badfiletype}}); Xzantiyamoloy (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৭:৪০, ১০ এপ্রিল ২০২৩ (ইউটিসি)
  18. এসএনডিসি বাংলাদেশ: দ্রুত নি৭ ({{db-club}}); Tanjil Shuvo (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ২৩:৫১, ১০ এপ্রিল ২০২৩ (ইউটিসি)
  19. ব্যবহারকারী:Gebruik my/ক্রাকডি: {{db-reason}}; অতিরিক্ত তথ্য: {Cব্যstom rationale: তালাবদ্ধ ব্যবহারকারী, ক্রসউইকি অপব্যবহারকারী} ০০:২২, ১১ এপ্রিল ২০২৩ (ইউটিসি)
  20. বন্ধুত্বের বন্ধন কক্সবাজার: দ্রুত নি৭ ({{db-club}}); Saiful Islam Surjo (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৬:৩৩, ১২ এপ্রিল ২০২৩ (ইউটিসি)
  21. ১৪ নং চিংড়াখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়: দ্রুত স৪ ({{db-repost}}); অতিরিক্ত তথ্য: {স৪ xfd: উইকিপিডিয়া:নিবন্ধ অপসারণের প্রস্তাবনা/১৪ নং চিংড়াখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়}; 103.186.226.12 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৫:৩৭, ১৩ এপ্রিল ২০২৩ (ইউটিসি)
  22. DULAL CHANDRA: দ্রুত নি৭ ({{db-person}}); Provas bala (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৮:৪৩, ১৪ এপ্রিল ২০২৩ (ইউটিসি)
  23. আন্তঃপাজমীয় জালিকা: দ্রুত স২ ({{db-test}}); 103.110.216.87 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৯:৩২, ১৪ এপ্রিল ২০২৩ (ইউটিসি)
  24. ব্যবহারকারী:সাহিদি সারোয়ার/Md. Sarwar Hossen: দ্রুত ব্য৫ ({{db-notwebhost}}); সাহিদি সারোয়ার (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ২২:১৯, ১৪ এপ্রিল ২০২৩ (ইউটিসি)
  25. উইকিপিডিয়া:অনুরোধের খাতা/আগস্ট ২০১৯: দ্রুত স২ ({{db-test}}); 103.134.59.97 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ২২:২৪, ১৪ এপ্রিল ২০২৩ (ইউটিসি)
  26. লাবিব তাহমিদ: দ্রুত নি৭ ({{db-person}}); Md Tahmidul hossain (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৭:০৭, ১৬ এপ্রিল ২০২৩ (ইউটিসি)
  27. লাবিব তাহমিদ: দ্রুত নি৭ ({{db-person}}); Md Tahmidul hossain (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৮:২৭, ১৬ এপ্রিল ২০২৩ (ইউটিসি)
  28. ড. শফিকুল ইসলাম মাসুদ: দ্রুত স৮ ({{db-redirnone}}) ০৬:১৩, ১৯ এপ্রিল ২০২৩ (ইউটিসি)
  29. ব্যবহারকারী:Sme-trading: দ্রুত ব্য৫ ({{db-notwebhost}}); Sme-trading (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৩:৪০, ১৯ এপ্রিল ২০২৩ (ইউটিসি)
  30. RIAJUL SK: দ্রুত নি৭ ({{db-person}}); Rjraeesboy12 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৩:৪৪, ১৯ এপ্রিল ২০২৩ (ইউটিসি)
  31. মো ছিদ্দেকমিয়া: দ্রুত স১ ({{db-nonsense}}); 116.58.203.78 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৫:৩২, ২১ এপ্রিল ২০২৩ (ইউটিসি)
  32. সিম্ফনি জেড৩৩: দ্রুত স২ ({{db-test}}); 2400:C600:3585:D22D:DA18:A405:D534:B542 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৫:৩৩, ২১ এপ্রিল ২০২৩ (ইউটিসি)
  33. কুলকুরমাই সবুজ সংঘ, ওয়ার্ড নং ৭, রাঙ্গুনিয়া পৌরসভা, রাঙ্গুনিয়া, চট্টগ্রাম।: দ্রুত স২ ({{db-test}}); 202.86.221.227 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০১:৫৮, ২৪ এপ্রিল ২০২৩ (ইউটিসি)
  34. কুলকুরমাই সার্বজনীন মন্দির: দ্রুত স২ ({{db-test}}); 202.86.221.227 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০১:৫৯, ২৪ এপ্রিল ২০২৩ (ইউটিসি)
  35. দেশরিভিউ.কম: দ্রুত নি৭ ({{db-web}}); Rafi05 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০২:০২, ২৪ এপ্রিল ২০২৩ (ইউটিসি)
  36. চিত্র:জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের লোগো.png (লগ): DI সিএসডি F5 ({{di-orphaned fair use}}); অতিরিক্ত তথ্য: {F5 replacement: File:জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের লোগো.svg}; Hasive (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০২:০৬, ২৪ এপ্রিল ২০২৩ (ইউটিসি)
  37. আবার একটি যুদ্ধ: দ্রুত স২ ({{db-test}}); 103.253.46.37 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১১:৫২, ২৪ এপ্রিল ২০২৩ (ইউটিসি)
  38. National Highway 34 (India): দ্রুত স২ ({{db-test}}); 2409:4088:AE0B:A48B:0:0:D70A:3304 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৬:১৪, ২৫ এপ্রিল ২০২৩ (ইউটিসি)
  39. বোহেমিয়ান: দ্রুত স২ ({{db-test}}); Cp19011 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৫:২৫, ২৬ এপ্রিল ২০২৩ (ইউটিসি)
  40. ব্যবহারকারী:Md. Ashshahril Labib/খেলাঘর: দ্রুত স৮ ({{db-redirnone}}) ১৪:৪৯, ২৭ এপ্রিল ২০২৩ (ইউটিসি)
  41. অক্সিজেন মোড়: দ্রুত নি১ ({{db-nocontext}}); BODIUL ALAM BADSHA (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৪:৫৩, ২৭ এপ্রিল ২০২৩ (ইউটিসি)
  42. অমিত আধিকারী: দ্রুত নি৭ ({{db-person}}); 2401:4900:122B:C558:1:1:2F24:9EA9 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৩:২২, ২৮ এপ্রিল ২০২৩ (ইউটিসি)

মে ২০২৩[সম্পাদনা]

  1. প্রত্যাশা কেবল নেটওয়ার্ক: দ্রুত নি৭ ({{db-corp}}); 27.123.255.182 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৬:৪১, ২ মে ২০২৩ (ইউটিসি)
  2. আলাপ:মেরি আশিকি তুম সে হি: দ্রুত স৮ ({{db-talk}}) ১৪:৪৫, ৩ মে ২০২৩ (ইউটিসি)
  3. কোথায় জন্মনিবন্ধনের বয়স বাড়ায়: দ্রুত স২ ({{db-test}}); 103.120.167.99 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৩:৩৭, ৪ মে ২০২৩ (ইউটিসি)
  4. Mohibullah raza: দ্রুত স২ ({{db-test}}); 103.198.139.105 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৯:৫৪, ৪ মে ২০২৩ (ইউটিসি)
  5. North dhaka studio: দ্রুত নি৭ ({{db-corp}}); 118.179.222.47 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৪:৩১, ৪ মে ২০২৩ (ইউটিসি)
  6. আরি ফুল ইসলাম: দ্রুত নি৭ ({{db-person}}); 58.145.188.244 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৯:৫৪, ৫ মে ২০২৩ (ইউটিসি)
  7. সাজিদ ইসলাম: দ্রুত নি৭ ({{db-person}}); 58.145.188.244 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৯:৫৪, ৫ মে ২০২৩ (ইউটিসি)
  8. আব্দুল্লাহ মাহমুদ নজীব: দ্রুত নি৭ ({{db-person}}); 58.145.188.244 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৯:৫৫, ৫ মে ২০২৩ (ইউটিসি)
  9. আশরাফুল আলম সাকিফ: দ্রুত নি৭ ({{db-person}}); 58.145.188.244 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৯:৫৫, ৫ মে ২০২৩ (ইউটিসি)
  10. শামসুল আরেফিন শক্তি: দ্রুত নি৭ ({{db-person}}); 58.145.188.244 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৯:৫৬, ৫ মে ২০২৩ (ইউটিসি)
  11. মাসুদ শরীফ: দ্রুত নি৭ ({{db-person}}); 58.145.188.244 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১০:০০, ৫ মে ২০২৩ (ইউটিসি)
  12. Masked crab: দ্রুত স২ ({{db-test}}); 103.125.120.50 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৬:৫৮, ৬ মে ২০২৩ (ইউটিসি)
  13. চিত্র:আলহাজ্ব মোঃ কামরুল হাসান রিপন.jpg (লগ): দ্রুত ফ১০ ({{db-badfiletype}}); Tarikultakrim (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৮:০২, ৭ মে ২০২৩ (ইউটিসি)
  14. টেমপ্লেট আলোচনা:ভারতীয় দর্শন (সাইডবার): দ্রুত স৮ ({{db-redirnone}}) ১৮:১১, ৭ মে ২০২৩ (ইউটিসি)
  15. চিত্র:আরিফ ছবি.jpg (লগ): দ্রুত ফ১০ ({{db-badfiletype}}); Arif1314 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৮:১৩, ৭ মে ২০২৩ (ইউটিসি)
  16. চিত্র:টেলিগ্রামে কথোপকথন.jpeg (লগ): DI সিএসডি F5 ({{di-orphaned fair use}}); জয়শ্রীরাম সরকার (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৮:১৪, ৭ মে ২০২৩ (ইউটিসি)
  17. বিষয়শ্রেণী:বিষয়শ্রেণী:ভারতের ট্রাক প্রস্তুতকারক: {{db-reason}}; অতিরিক্ত তথ্য: {Cব্যstom rationale: বিষয়শ্রেণী পাতায় অপ্রয়োজনীয় পুনর্নির্দেশ}; 160.238.0.254 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৮:১৭, ৭ মে ২০২৩ (ইউটিসি)
  18. বিষয়শ্রেণী:ভারতের ট্রাক নির্মাতা প্রতিষ্ঠানসমূহ: {{db-reason}}; অতিরিক্ত তথ্য: {Cব্যstom rationale: বিষয়শ্রেণী পাতায় অপ্রয়োজনীয় পুনর্নির্দেশ}; 160.238.0.254 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৮:১৮, ৭ মে ২০২৩ (ইউটিসি)
  19. স্বপন কুমার দাস: দ্রুত নি৭ ({{db-person}}); Pronabbarmon2 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৬:৩১, ৯ মে ২০২৩ (ইউটিসি)
  20. তথ্যছক স্নুকার প্রতিযোগিতা: {{db-reason}}; অতিরিক্ত তথ্য: {Cব্যstom rationale: অপ্রয়োজনীয় পুনর্নির্দেশ} ১৬:৩৯, ৯ মে ২০২৩ (ইউটিসি)
  21. ব্যবহারকারী:Bashar Ahamed Ashik: দ্রুত ব্য৫ ({{db-notwebhost}}); Bashar Ahamed Ashik (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৬:৫৮, ৯ মে ২০২৩ (ইউটিসি)
  22. আলাপ:Eyamin Ahmed Hridoy: দ্রুত স৮ ({{db-talk}}) ১৪:২৬, ১০ মে ২০২৩ (ইউটিসি)
  23. নীলগিরি পর্বতমালা: দ্রুত নি১ ({{db-nocontext}}); 2401:4900:12E6:77A3:F3A1:14F3:BFCA:CE82 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৫:৪৩, ১১ মে ২০২৩ (ইউটিসি)
  24. তুর্কি শব্দভাণ্ডার: দ্রুত স২ ({{db-test}}); 115.127.12.133 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৯:০৯, ১২ মে ২০২৩ (ইউটিসি)
  25. রাগিব হোসেন চৌধুরী: দ্রুত নি৭ ({{db-person}}); Ruhuliaa (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৫:৪০, ১৩ মে ২০২৩ (ইউটিসি)
  26. দ্বিমাত্রিক রং কি: দ্রুত স২ ({{db-test}}); 103.58.75.66 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৭:১১, ১৩ মে ২০২৩ (ইউটিসি)
  27. আলাপ:ভিডিও গেম নির্মাতা: দ্রুত স৮ ({{db-talk}}) ০৩:৪১, ১৪ মে ২০২৩ (ইউটিসি)
  28. মগনামা ঘাট: দ্রুত স২ ({{db-test}}); মোঃশওকত হোছাইন (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৬:১৪, ১৪ মে ২০২৩ (ইউটিসি)
  29. এম অনিক: দ্রুত নি৭ ({{db-person}}); মো. সিনহা (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৯:০০, ১৪ মে ২০২৩ (ইউটিসি)
  30. আলাপ:My deviec cannect all Google Chrome browser cannect video and photos beauty and borhan sex: দ্রুত স৮ ({{db-talk}}) ০২:০১, ১৫ মে ২০২৩ (ইউটিসি)
  31. সেরেস্তাদার: দ্রুত নি১ ({{db-nocontext}}); 84.9.137.88 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০২:০২, ১৫ মে ২০২৩ (ইউটিসি)
  32. ব্যবহারকারী:বেঞ্জিন বেঞ্জয়েট: দ্রুত ব্য৫ ({{db-notwebhost}}); বেঞ্জিন বেঞ্জয়েট (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৫:৩১, ১৫ মে ২০২৩ (ইউটিসি)
  33. এস এইচ অনিক: দ্রুত নি৭ ({{db-person}}); মো. সিনহা (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৯:৪১, ১৫ মে ২০২৩ (ইউটিসি)
  34. ব্যবহারকারী:Heros1993: দ্রুত ব্য৫ ({{db-notwebhost}}); Heros1993 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৯:৪৩, ১৫ মে ২০২৩ (ইউটিসি)
  35. রাজিবুর রহমান: দ্রুত নি৭ ({{db-person}}); 247dot247 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৫:১০, ১৫ মে ২০২৩ (ইউটিসি)
  36. প্রচলিত মুদ্রার তালিকা: দ্রুত স২ ({{db-test}}); 37.111.212.61 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৮:৪১, ১৫ মে ২০২৩ (ইউটিসি)
  37. চিত্র:Hooghly industrial belt.jpg (লগ): দ্রুত স৮ ({{db-redirnone}}) ১৯:২২, ১৫ মে ২০২৩ (ইউটিসি)
  38. স্বপ্নসিঁড়ি: দ্রুত নি৭ ({{db-corp}}); Y.rasel (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০২:২৯, ১৬ মে ২০২৩ (ইউটিসি)
  39. স্বয়ম্ভর পাবলিক লাইব্রেরি: দ্রুত নি৭ ({{db-club}}); M Rakib Mahmud (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৩:০৭, ১৬ মে ২০২৩ (ইউটিসি)
  40. স্বপ্নসিঁড়ি: দ্রুত নি৩ ({{db-nocontent}}); Y.rasel (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৬:১৪, ১৬ মে ২০২৩ (ইউটিসি)
  41. উইকিপিডিয়া:RED: দ্রুত স২ ({{db-test}}); Yeasinsheikh396 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৮:৪৫, ১৬ মে ২০২৩ (ইউটিসি)
  42. ব্যবহারকারী:103.173.90.95/হিন্দুশাস্ত্রের তালিকা: দ্রুত ব্য২ ({{db-nouser}}) ১১:১০, ১৬ মে ২০২৩ (ইউটিসি)
  43. এর ভোটার আইডি কার্ড সিরাজুল স্বামী মুসাম্মাৎ ফেন্সি বিবি: দ্রুত স১ ({{db-nonsense}}); 103.25.251.241 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১১:২৩, ১৬ মে ২০২৩ (ইউটিসি)
  44. লর্ড অব দ্য রিংস: দ্য রিটার্ন অব দ্য কিং: দ্রুত স২ ({{db-test}}); Al Faidin (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৩:৩০, ১৬ মে ২০২৩ (ইউটিসি)
  45. আব্দুল্লাহ শুভ্র: দ্রুত নি৭ ({{db-person}}); Sumonlivewp (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৮:৪১, ১৬ মে ২০২৩ (ইউটিসি)
  46. ทาเกชิ คาเนชิโระ: দ্রুত নি৩ ({{db-nocontent}}); Poang arm koi (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৪:৪০, ১৭ মে ২০২৩ (ইউটিসি)
  47. আলাপ:Redwan Hridu: দ্রুত স৮ ({{db-talk}}) ১৮:২০, ১৭ মে ২০২৩ (ইউটিসি)
  48. আলাপ:অতুল কৃষ্ণ রায় চৌধুরীর জমিদার বাড়ি: দ্রুত স৮ ({{db-talk}}) ১৮:২০, ১৭ মে ২০২৩ (ইউটিসি)
  49. আলাপ:এস এইচ অনিক: দ্রুত স৮ ({{db-talk}}) ১৮:২২, ১৭ মে ২০২৩ (ইউটিসি)
  50. আলাপ:অ্যাভিড কলেজ: দ্রুত স৮ ({{db-talk}}) ১৮:২৩, ১৭ মে ২০২৩ (ইউটিসি)
  51. ব্যবহারকারী:Himadri99: দ্রুত স৮ ({{db-redirnone}}) ১৮:৪৩, ১৭ মে ২০২৩ (ইউটিসি)
  52. এইচ এম হাছনাইন: দ্রুত নি৭ ({{db-person}}); 202.86.219.106 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৬:০২, ১৮ মে ২০২৩ (ইউটিসি)
  53. ব্যবহারকারী:Sajjadulahhamedriyad: দ্রুত ব্য৫ ({{db-notwebhost}}); Sajjadulahhamedriyad (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১২:৩১, ১৮ মে ২০২৩ (ইউটিসি)
  54. আলাপ:Alamgir Hossain: দ্রুত স৮ ({{db-talk}}) ১৯:১৬, ১৮ মে ২০২৩ (ইউটিসি)
  55. পুলিশ লাইন্স স্কুল অ্যান্ড কলেজ: দ্রুত নি১ ({{db-nocontext}}); Themahadiamin01 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৪:৪৯, ১৯ মে ২০২৩ (ইউটিসি)
  56. গণকিয়া গ্রাম: দ্রুত স২ ({{db-test}}); Khaled Hussain 4 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৯:১৮, ১৯ মে ২০২৩ (ইউটিসি)
  57. বিযোজক বলতে কী বোঝায়: দ্রুত স২ ({{db-test}}); 103.162.57.28 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৫:৩৮, ১৯ মে ২০২৩ (ইউটিসি)
  58. ইরফান: দ্রুত নি১ ({{db-nocontext}}); 37.111.212.177 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৮:১৬, ২০ মে ২০২৩ (ইউটিসি)
  59. House of Wangchuck: দ্রুত স২ ({{db-test}}); 37.111.194.154 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৯:৫০, ২০ মে ২০২৩ (ইউটিসি)
  60. আলাপ:গাউসুল আজম হযরত শাহ আব্দুল আজিজ খুলনবী (রহ.): দ্রুত স৮ ({{db-talk}}) ০২:৪৪, ২১ মে ২০২৩ (ইউটিসি)
  61. ব্যবহারকারী:రుద్రుడు: দ্রুত স৮ ({{db-redirnone}}) ০৩:০৪, ২১ মে ২০২৩ (ইউটিসি)
  62. টেমপ্লেট:माहितीचौकट अभिनेता: দ্রুত স২ ({{db-test}}); Abm1994 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১১:১৮, ২১ মে ২০২৩ (ইউটিসি)
  63. গাছেরগুড়ি: দ্রুত স২ ({{db-test}}); 103.253.44.203 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৭:০০, ২২ মে ২০২৩ (ইউটিসি)
  64. বঙ্গবন্ধু । বাংলা ভাষা, বাঙালি জাতি ও বাংলাদেশের মহানায়ক।: দ্রুত স২ ({{db-test}}); মু. তাহমিদ হাসান (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৭:০৯, ২২ মে ২০২৩ (ইউটিসি)
  65. জাতীয় ছাত্র সমাজ: দ্রুত স১২ ({{db-copyvio}}); অতিরিক্ত তথ্য: {স১২ url: jcsbd.org/about}; 103.234.24.178 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৭:১১, ২২ মে ২০২৩ (ইউটিসি)
  66. উইকিপিডিয়া:Categories, lists, and navigation templates: দ্রুত স১ ({{db-nonsense}}); 185.28.227.116 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১০:০৪, ২২ মে ২০২৩ (ইউটিসি)
  67. আলাপ:রংপুর জেলার সাংস্কৃতিক ও সামজিক সংগঠন: দ্রুত স৮ ({{db-talk}}) ১৫:৪০, ২৮ মে ২০২৩ (ইউটিসি)

জুন ২০২৩[সম্পাদনা]

  1. চিত্র:৮৩ চলচ্চিত্রের পোস্টার.jpg (লগ): DI সিএসডি F5 ({{di-orphaned fair use}}); জয়শ্রীরাম সরকার (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৭:৫৬, ১৪ জুন ২০২৩ (ইউটিসি)
  2. চিত্র:স্বচ্ছ ভারত অভিযানের লোগো.jpg (লগ): DI সিএসডি F5 ({{di-orphaned fair use}}); অতিরিক্ত তথ্য: {F5 replacement: File:Swachh Bharat Mission Logo.svg}; Bodhisattwa (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৪:১৫, ১৯ জুন ২০২৩ (ইউটিসি)

জুলাই ২০২৩[সম্পাদনা]

  1. Sarbashis Kumar Paul: দ্রুত নি৭ ({{db-person}}); Sarbashis Paul (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৮:০২, ১ জুলাই ২০২৩ (ইউটিসি)
  2. ব্যবহারকারী:MdsShakil/খেলাঘর: দ্রুত G৮ ({{db-subpage}}) ০২:৪০, ৯ জুলাই ২০২৩ (ইউটিসি)

আগস্ট ২০২৩[সম্পাদনা]

  1. চিত্র:শহীদ স্মৃতি মহিলা মহাবিদ্যালয় এর একাডেমিক ভবন।.jpeg (লগ): DI সিএসডি F11 ({{di-no permission}}); Harun.khulna. (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ০৭:৩২, ৯ আগস্ট ২০২৩ (ইউটিসি)
  2. স্কট এডওয়ার্ডস: দ্রুত নি৩ ({{db-nocontent}}); 103.60.175.15 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৫:০১, ২২ আগস্ট ২০২৩ (ইউটিসি)

জানুয়ারি ২০২৪[সম্পাদনা]

  1. চিত্র:সিরাজুল ইসলাম বন্দে.jpg (লগ): DI সিএসডি F11 ({{di-no permission}}); Tamimtamzid.88 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৮:১২, ৬ জানুয়ারি ২০২৪ (ইউটিসি)

মার্চ ২০২৪[সম্পাদনা]

  1. ব্যবহারকারী:MD.Samiul Islam Khan: দ্রুত ব্য৫ ({{db-notwebhost}}); MD.Samiul Islam Khan (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৭:৩৩, ১৩ মার্চ ২০২৪ (ইউটিসি)
  2. ইরাকি দিনার: {{db-reason}}; অতিরিক্ত তথ্য: {Custom rationale: বাংলা ভাষায় লিখিত নয়}; 103.205.132.227 (আলাপ · অবদান) কে জানানো হয়েছে ১৪:০৭, ২২ মার্চ ২০২৪ (ইউটিসি)