শিন্তারো নাগো

উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে
শিন্তারো নাগো
ব্যক্তিগত তথ্য
জন্ম (1996-04-17) ১৭ এপ্রিল ১৯৯৬ (বয়স ২৭)
জন্ম স্থান ওসাকা প্রশাসনিক অঞ্চল, জাপান
উচ্চতা ১.৬৮ মিটার (৫ ফুট ৬ ইঞ্চি)
মাঠে অবস্থান মধ্যমাঠের খেলোয়াড়
ক্লাবের তথ্য
বর্তমান দল
কাশিমা অ্যান্টলার্স
জার্সি নম্বর ৩০
যুব পর্যায়
২০১২–২০১৪ শিজুকা গাকুয়েন হাই স্কুল
২০১৫–২০১৮ জুন্তেন্দো বিশ্ববিদ্যালয়
জ্যেষ্ঠ পর্যায়*
বছর দল ম্যাচ (গোল)
২০১৮– কাশিমা অ্যান্টলার্স ২৪ (০)
২০২১শোনান বেলমারে (ধার) ১৯ (৩)
* কেবল ঘরোয়া লিগে ক্লাবের হয়ে ম্যাচ ও গোলসংখ্যা গণনা করা হয়েছে এবং ১৫:০১, ১১ মে ২০২২ (ইউটিসি) তারিখ অনুযায়ী সকল তথ্য সঠিক।

শিন্তারো নাগো (জাপানি: 名古 新太郎, ইংরেজি: Shintaro Nago; জন্ম: ১৭ এপ্রিল ১৯৯৬) হলেন একজন জাপানি পেশাদার ফুটবল খেলোয়াড়। তিনি বর্তমানে জাপানের পেশাদার ফুটবল লিগের শীর্ষ স্তর জে১ লিগের ক্লাব কাশিমা অ্যান্টলার্সের হয়ে মধ্যমাঠের খেলোয়াড় হিসেবে খেলেন।[১][২] তিনি মূলত আক্রমণাত্মক মধ্যমাঠের খেলোয়াড় হিসেবে খেললেও মাঝেমধ্যে কেন্দ্রীয় মধ্যমাঠের খেলোয়াড় এবং রক্ষণাত্মক মধ্যমাঠের খেলোয়াড় হিসেবে খেলেন।

প্রারম্ভিক জীবন[সম্পাদনা]

শিন্তারো নাগো ১৯৯৬ সালের ১৭ই এপ্রিল তারিখে জাপানের ওসাকা প্রশাসনিক অঞ্চলে জন্মগ্রহণ করেছেন এবং সেখানেই তার শৈশব অতিবাহিত করেছেন।

তথ্যসূত্র[সম্পাদনা]

  1. "トップチーム – 鹿島アントラーズ オフィシャルサイト" [খেলোয়াড় / কর্মকর্তা – কাশিমা অ্যান্টলার্স]। antlers.co (জাপানি ভাষায়)। কাশিমা, টোকিও, জাপান: কাশিমা অ্যান্টলার্স। ৫ এপ্রিল ২০২২। ৫ এপ্রিল ২০২২ তারিখে মূল থেকে আর্কাইভ করা। সংগ্রহের তারিখ ৫ এপ্রিল ২০২২ 
  2. "Kashima Antlers – J.LEAGUE" [কাশিমা অ্যান্টলার্স – জে. লিগ]। jleague.co (জাপানি ভাষায়)। জাপান: জে লিগ। ৫ এপ্রিল ২০২২। ৫ এপ্রিল ২০২২ তারিখে মূল থেকে আর্কাইভ করা। সংগ্রহের তারিখ ৫ এপ্রিল ২০২২ 

বহিঃসংযোগ[সম্পাদনা]