ফ্ল্যাশলাইট

উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে
ফ্ল্যাশলাইট
ধরনব্যক্তি মালিকানা
শিল্পযৌন খেলনা
প্রতিষ্ঠাকাল১৯৯৮; ২৬ বছর আগে (1998)
প্রতিষ্ঠাতাস্টিভ শুবিন
সদরদপ্তর
বাণিজ্য অঞ্চল
মার্কিন যুক্তরাষ্ট্র, কানাডা, অস্ট্রেলিয়া এবং ইউরোপীয় ইউনিয়ন
পণ্যসমূহফ্লেশলাইট, ফ্লেশলাইট গার্লস, ফ্লেশজ্যাক, ফ্লেশজ্যাক বয়েস
মাতৃ-প্রতিষ্ঠানইন্টারেক্টিভ লাইফ ফর্ম, এলএলসি
ওয়েবসাইটfleshlight.com

ফ্লেশলাইট হলো কৃত্রিম যোনি বা কৃত্রিম পায়ুপথের যৌন খেলনার ব্র্যান্ড[১] এটি হস্তমৈথুনে সহায়তা করে, যাতে লিঙ্গ খোলার মধ্যে ঢুকিয়ে ব্যবহার করা হয়।

পণ্যের ইতিহাস[সম্পাদনা]

ফ্লেশলাইটটি স্টিভ শুবিন ডিজাইন করেছিলেন, যাকে ১৯৯৮ সালের জুলাই মাসে আবিষ্কারের পেটেন্ট দেওয়া হয়েছিল,[২] "বিচক্ষণ শুক্রাণু সংগ্রহের ডিভাইস" হিসাবে এবং এটি ইন্টারেক্টিভ লাইফ ফর্ম কর্তৃক বাজারজাত করা হয়েছে। [৩] এটির ভিতরটা মাংসের মতো উপাদানে, পাশাপাশি হাতা আছে এমন প্লাস্টিক দিয়ে তৈরী, যা বড় আকারের ফ্ল্যাশলাইটের মতো দেখায়। ভিতরের হাতা ভালভা, মলদ্বার বা মুখ বিবর (ছিদ্র)-এর সাথে মিলিয়ে পাওয়া যায়। বিভিন্ন বর্ণের পাশাপাশি বিভিন্ন ধরনের এবং ৪৮ টি ভিন্ন অভ্যন্তরীণ কাঠামোতে এটি বাজারে পাওয়া যায়। [৪]

একই পণ্য[সম্পাদনা]

ফ্লেশলাইট গার্লস ব্র্যান্ডটি হস্তমৈথুনের জন্য পর্নগ্রাফিক চলচ্চিত্র অভিনয়শিল্পীদের দেহের আদলে তৈরি। ফ্লেশজ্যাক নামে একটি ডিভাইস সমকামী পুরুষদের কাছে বাজারজাত করা একটি স্পিনফ। [৫] ফ্লেজজ্যাক বয়েজ ব্র্যান্ডটি হস্তমৈথুনের জন্য সমকামী অশ্লীল অভিনেতাদের দেহের আদলে তৈরী ডিলডো নিয়ে গঠিত।

তথ্যসূত্র[সম্পাদনা]

  1. "Fleshlight.com"। Fleshlight। সংগ্রহের তারিখ মার্চ ১৮, ২০১৭ 
  2. Regina Lynn (ফেব্রুয়ারি ১৫, ২০০৮)। https://www.wired.com/culture/lifestyle/commentary/sexdrive/2008/02/sexdrive_0215। সংগ্রহের তারিখ মার্চ ১৮, ২০১৭  |শিরোনাম= অনুপস্থিত বা খালি (সাহায্য)
  3. Rachel Kramer Bussel (সেপ্টেম্বর ২১, ২০০৬)। "Boys' Toys"The Village Voice। জুন ১৫, ২০০৮ তারিখে মূল থেকে আর্কাইভ করা। সংগ্রহের তারিখ মার্চ ১৮, ২০১৭ 
  4. "Product Builder"। Fleshlight। এপ্রিল ১৯, ২০১২ তারিখে মূল থেকে আর্কাইভ করা। সংগ্রহের তারিখ মার্চ ১৮, ২০১৭ 
  5. "সংরক্ষণাগারভুক্ত অনুলিপি"। মার্চ ১৬, ২০১৬ তারিখে মূল থেকে আর্কাইভ করা। সংগ্রহের তারিখ মার্চ ১৮, ২০১৭ 

বহিঃসংযোগ[সম্পাদনা]