উইকিপদক

উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে

সঙ্গীত ভূপ্রকৃতি ভাল ও আজাকি নিবন্ধ চলচ্চিত্র ক্রীড়া

এই ব্যবহারকারী উইকিপিডিয়াতে অবদানের জন্য ৩২টি উইকিপদক পেয়েছেন।
আমার পদক সংগ্রহশালা দেখে যাওয়ার জন্য আপনাকে/আপনাদের ধন্যবাদ। এটি আমার মূল আলাপ পাতা নয়। সুতরাং আলাপ, আলোচনা, প্রতিক্রিয়া অথবা পদক দেয়ার জন্য আমার আলাপ পাতায় বার্তা রাখার বিনীত অনুরোধ থাকলো।


পদক সমূহ[সম্পাদনা]

Bangla-Wiki-women-badge 2024
Bangla-Wiki-women-badge 2024
প্রিয় উইকিপিডিয়ান,
সাম্প্রতিক উইকিপিডিয়া:আন্তর্জাতিক নারী দিবস/অনলাইন সম্পাদনা সভা ২০২৪-এ অংশগ্রহণ করায় আপনাকে আন্তরিকভাবে ধন্যবাদ। আপনার অবদানের জন্য ধন্যবাদ হিসেবে আপনাকে এই উইকিপদকটি প্রদান করা হলো। বিশেষ এডিটাথনে অংশগ্রহণ করে এডিটাথনের পাশাপাশি সার্বিকভাবে উইকিপিডিয়াকে সমৃদ্ধ করায় আপনাকে অসংখ্য ধন্যবাদ। আশা করি উইকিপিডিয়ায় আপনার যাত্রা শুভ হবে।

এডিটাথনের সংগঠক দলের পক্ষ থেকে,
SamihaRahman (আলাপ) ১৮:২৪, ২১ মার্চ ২০২৪ (ইউটিসি)

_______
প্রিয় উইকিপিডিয়ান, অসমীয়া-বাংলা আন্তঃউইকি সহযোগিতামূলক সম্পাদনা মেলা ২০২৪-এ অংশগ্রহণ করায় আপনাকে অসংখ্য ধন্যবাদ। শুভেচ্ছাস্মারক হিসেবে আপনাকে এই উইকিপদকটি প্রদান করা হলো। বিশেষ এডিটাথনে অংশগ্রহণ করে এডিটাথনের পাশাপাশি সার্বিকভাবে উইকিপিডিয়াকে সমৃদ্ধ করায় আপনাকে অসংখ্য ধন্যবাদ। আশা করি উইকিপিডিয়ায় আপনার যাত্রা অব্যাহত থাকবে। এডিটাথনের আয়োজক দলের পক্ষে ― দিব্য দত্ত (আলাপ) ১০:০৬, ১৯ জানুয়ারি ২০২৪ (ইউটিসি)
_______
_______
সুপ্রিয়
FaysaLBinDaruL
উইকিপিডিয়া এশীয় মাস প্রতিযোগিতায়
অংশ নিয়ে ৮টি নিবন্ধ লেখায়
আপনাকে এই

দেওয়া হল।

শুভেচ্ছা। -- আফতাবুজ্জামান (আলাপ) ০২:০২, ৭ জানুয়ারি ২০২৩ (ইউটিসি)

_______
পরিশ্রমী পদক
৩০ হাজার সম্পাদনায় অভিনন্দন ভাই। চালিয়ে যান :) আফতাবুজ্জামান (আলাপ) ২০:২১, ১৯ ডিসেম্বর ২০২২ (ইউটিসি)
_______
পরিশ্রমী পদক
গত এক বছরের বেশি সময় ধরে প্রধান পাতার আজাকি বিভাগ সামলানোর জন্য আপনাকে ধন্যবাদ। আমার পক্ষ থেকে আপনাকে এই পরিশ্রমী পদকটি দিলাম। চালিয়ে যান :) আফতাবুজ্জামান (আলাপ) ১৬:৪৪, ২০ আগস্ট ২০২২ (ইউটিসি)
_______
কি চমৎকার ধারণা পদক!
আপনার বাচনভঙ্গি অনেক চমৎকার। আমার অন্যতম পছন্দের উইকিপিডিয়ান হওয়ায় আপনি পাচ্ছেন এই পদক।:) ~ নোমান (📨আলাপ📝অবদান) ০৭:৩৩, ১৬ আগস্ট ২০২২ (ইউটিসি)
_______
অবদানকারী পদক
প্রিয় FaysaLBinDaruL,
বাংলা উইকিপিডিয়ায় টুইংকল গ্যাজেটে ব্যবহৃত টেমপ্লেট অনুবাদ ও মানোন্নয়নে আয়োজিত টেমপ্লেট অনুবাদ এডিটাথন ২০২২ -এ অংশ নেয়ায় আপনাকে অসংখ্য ধন্যবাদ। শুভেচ্ছাস্মারক হিসেবে আপনাকে উইকিপদকটি প্রদান করা হলো। এই তালিকায় বাকি থাকা টেমপ্লেটগুলোও তৈরি করার অনুরোধ করছি। আশা করি বাংলা উইকিপিডিয়ার অগ্রযাত্রায় আপনার ভূমিকা অব্যাহত থাকবে। সুস্থ, সুন্দর ও নিরাপদে থাকুন। — ধন্যবাদান্তে, Yahya ১৭:২৭, ৩০ জুলাই ২০২২ (ইউটিসি)
_______
ইসলাম বিষয়ক এডিটাথন পদক
প্রিয় FaysaLBinDaruL,
ইসলাম বিষয়ক এডিটাথন ২০২২-এ অংশ নেওয়ায় আপনাকে আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি। আপনি জেনে খুশি হবেন যে, এডিটাথনে আপনার জমাদানকৃত ১টি নিবন্ধ গৃহীত হয়েছে। ইসলাম বিষয়ক নিবন্ধ তৈরিতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখায় শুভেচ্ছাস্মারক হিসেবে আপনাকে উইকিপদকটি প্রদান করা হলো। আশা করি বাংলা উইকিপিডিয়ার অগ্রযাত্রায় আপনার ভূমিকা অব্যাহত থাকবে। সুস্থ, সুন্দর ও নিরাপদে থাকুন। —ধন্যবাদান্তে, উইকিপ্রকল্প ইসলাম ২০:০৬, ২৯ মে ২০২২ (ইউটিসি)
_______
পরিশ্রমী পদক
আপনি চমৎকার কাজ করে চলেছেন। বাংলা উইকিতে যদিও কাজ করার জন্য প্রচুর সম্পাদক নেই, তবুও আপনি ও আরও গুটি কয়েকজনের অবদান দেখে আমিও চালিয়ে যেতে উৎসাহ পাই। এভাবেই বাংলা উইকিতে যতক্ষণ ও যতদিন শক্তি-সামর্থ্যে কুলোয়, চালিয়ে যাবেন এই কামনা রইল। আফতাবুজ্জামান (আলাপ) ০৩:৫৫, ৪ জানুয়ারি ২০২২ (ইউটিসি)
_______
পদক

উইকি শিশুদের ভালোবাসে ২০২১ পদক

প্রিয় FaysaLBinDaruL,
বাংলা উইকিপিডিয়ায় সম্প্রতি আয়োজিত, ‘উইকি শিশুদের ভালোবাসে ২০২১’ শীর্ষক নিবন্ধ লিখন প্রতিযোগিতায় অংশগ্রহণ করায় আপনাকে আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি। প্রতিযোগিতায় শিশু বিষয়ক নিবন্ধ তৈরির মাধ্যমে বাংলা উইকিপিডিয়ার অগ্রযাত্রা ত্বরান্বিত করতে ভূমিকা রাখায়, শুভেচ্ছাস্মারক হিসেবে আপনাকে এই উইকিপদকটি প্রদান করা হলো। আশা করি বাংলা উইকিপিডিয়ার পথচলায় আপনার সরব ভূমিকা অব্যাহত থাকবে। সুস্থ, সুন্দর ও নিরাপদে থাকুন।
শুভেচ্ছান্তে,
Aishik Rehman
আয়োজক, উইকি লাভস চিল্ড্রেন
০৭:৩৯, ২ ডিসেম্বর ২০২১ (ইউটিসি)

_______
পদক

উইকি লাভস উইমেন দক্ষিণ এশিয়া ২০২১ পদক

প্রিয় FaysaLBinDaruL,
বাংলা উইকিপিডিয়ায় আয়োজিত, ‘উইকি লাভস উইমেন দক্ষিণ এশিয়া ২০২১’ শীর্ষক নিবন্ধ লিখন প্রতিযোগিতায় অংশগ্রহণ করায় আপনাকে আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি। প্রতিযোগিতায় আপনার জমাদানকৃত এক বা একাধিক নিবন্ধ গৃহীত হয়। প্রতিযোগিতায় নিবন্ধ রচনার মাধ্যমে বাংলা উইকিপিডিয়ার অগ্রযাত্রা ত্বরান্বিত করতে ভূমিকা রাখায়, শুভেচ্ছাস্মারক হিসেবে আপনাকে এই উইকিপদকটি প্রদান করা হলো। আশা করি বাংলা উইকিপিডিয়ার পথচলায় আপনার ভূমিকা অব্যাহত থাকবে। সুস্থ, সুন্দর ও নিরাপদে থাকুন।
প্রতিযোগিতার আয়োজক দলের পক্ষে ― ঐশিক রেহমান, শাকিল হোসেননেট্টিমি সুজাতা ২৩:২৮, ৬ অক্টোবর ২০২১ (ইউটিসি)

_______
চিত্র যোগ পদক
সুপ্রিয় FaysaLBinDaruL,
উইকিপিডিয়ার পাতায় চিত্র যোগ ২০২১-এ অংশ নিয়ে, উইকিপিডিয়াকে আরও রঙ্গিন এবং প্রাণবন্ত করে তোলার প্রচেষ্টায় অবদান রাখার স্বীকৃতিস্বরূপ আপনাকে এই পদক প্রদান করা হল। আশা করি পৃথিবীর প্রতিটি মানুষের কাছে উন্মুক্ত জ্ঞান ছড়িয়ে দেবার আন্দোলনে আপনার পথচলা অব্যাহত থাকবে। বিদ্রোহী রণক্লান্ত বার্তা.. ২৩:৩৯, ৪ অক্টোবর ২০২১ (ইউটিসি)
_______
৫০ আজাকি পদক
অভিনন্দন। দেখতে দেখতে ৫০ আজাকি হয়ে গিয়েছে। আমি উইকিতে আসার পূর্বেরটি জানি না, তবে আমার হিসেবে এই পর্যন্ত বাংলা উইকিতে আপনিই দ্বিতীয় ব্যক্তি যার ৫০টি আজাকি পূর্ণ হল। আপনার এই অগ্রযাত্রা অব্যাহত থাকুক। আফতাবুজ্জামান (আলাপ) ২০:৪৯, ২৩ সেপ্টেম্বর ২০২১ (ইউটিসি)
_______
২৫ আজাকি পদক
বাংলা উইকিতে দীর্ঘদিন আজাকি ঘুমন্ত ছিল। আপনার সৌজন্যে আজাকি আবার প্রাণ ফিরে ফেল। আপনার মনোনীত-সম্প্রসারিত নিবন্ধ থেকে ২৫টি আজাকি প্রধান পাতায় দেখা গিয়েছে। আপনাকে তাই এই ২৫ আজাকি পদকটি দিলাম। অভিনন্দন। আফতাবুজ্জামান (আলাপ) ২২:০৭, ১৮ জুলাই ২০২১ (ইউটিসি)
_______
লক্ষপূরণ পদক
প্রিয় FaysaLBinDaruL,
বাংলা উইকিপিডিয়ার এক লক্ষ নিবন্ধের মাইলফলক অর্জনের প্রাক্কালে আয়োজিত, ‘লক্ষ্য এবার লক্ষ’ শীর্ষক বিশেষ ধারাবাহিক এডিটাথনে অংশগ্রহণ করায় আপনাকে আন্তরিক ধন্যবাদ জানাই। এডিটাথনে আপনার জমাদানকৃত এক বা একাধিক নিবন্ধ গৃহীত হয়েছিল। উইকিমিডিয়া বাংলাদেশ আয়োজিত এ এডিটাথনে নিবন্ধ রচনার মাধ্যমে বাংলা উইকিপিডিয়ার এক লক্ষ নিবন্ধের মাইলফলক অর্জন ত্বরান্বিত করতে ভূমিকা রাখায়, শুভেচ্ছাস্মারক হিসেবে আপনাকে এই উইকিপদকটি প্রদান করা হলো। আশা করি বাংলা উইকিপিডিয়ার অগ্রযাত্রায় আপনার ভূমিকা অব্যাহত থাকবে। সুস্থ, সুন্দর, ও নিরাপদে থাকুন। এডিটাথনের আয়োজক দলের পক্ষে ― অংকন (আলাপ) ১:৫৭, ১৬ জুন ২০২১ (ইউটিসি)
_______
জলবায়ুর পক্ষে উইকি পদক
প্রিয় FaysaLBinDaruL,
বিশ্ব ধরিত্রী দিবস উপলক্ষ্যে জলবায়ু পরিবর্তন এবং পরিবেশ ও মানুষের উপর এর প্রভাব নিয়ে বাংলা উইকিপিডিয়ায় তথ্য বৃদ্ধির উদ্দেশ্যে আয়োজিত ‘মানবাধিকারের পক্ষে উইকি’ শীর্ষক বিশেষ এডিটাথনে অংশগ্রহণ করায় আপনাকে আন্তরিক ধন্যবাদ জানাই। এডিটাথনে আপনার জমাদানকৃত এক বা একাধিক নিবন্ধ গৃহীত হয়েছে। উইকিমিডিয়া বাংলাদেশ আয়োজিত এ এডিটাথনে নিবন্ধ রচনার মাধ্যমে বাংলা উইকিপিডিয়ায় গুরুত্বপূর্ণ এ বিষয়াবলী সমৃদ্ধ করতে ভূমিকা রাখায় শুভেচ্ছাস্মারক হিসেবে আপনাকে এই উইকিপদকটি প্রদান করা হলো। আশা করি বাংলা উইকিপিডিয়ার অগ্রযাত্রায় আপনার ভূমিকা অব্যাহত থাকবে। সুস্থ, সুন্দর, ও নিরাপদে থাকুন। এডিটাথনের আয়োজক দলের পক্ষে ― অংকন (আলাপ) ১৪:৪১, ১৫ জুন ২০২১ (ইউটিসি)
_______
ইসলাম বিষয়ক এডিটাথন পদক
প্রিয় FaysaLBinDaruL,
ইসলাম বিষয়ক এডিটাথন ২০২১-এ অংশ নেওয়ায় আপনাকে আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি। এডিটাথনে আপনার জমাদানকৃত এক বা একাধিক নিবন্ধ গৃহীত হয়েছিল। ইসলাম বিষয়ক নিবন্ধ তৈরি ও মানোন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখায় শুভেচ্ছাস্মারক হিসেবে আপনাকে এই উইকিপদকটি প্রদান করা হলো। আশা করি বাংলা উইকিপিডিয়ার অগ্রযাত্রায় আপনার ভূমিকা অব্যাহত থাকবে। সুস্থ, সুন্দর ও নিরাপদে থাকুন। ধন্যবাদান্তে, উইকিপ্রকল্প ইসলাম ১৭:২১, ১৫ মে ২০২১ (ইউটিসি)
_______
আজাকি পদক
আপনি আপনি জানেন কি-তে অবদান রাখতে খুব ভালবাসেন। আপনার এই অসাধারণ অবদানের জন্য ধন্যবাদ। আপনার এই অগ্রযাত্রা অব্যাহত থাকুক। এই শুভকামনায় ~ তন্ময় (আলাপ) ০৭:৩৩, ১০ মে ২০২১ (ইউটিসি)
_______
পরিশ্রমী পদক
চালিয়ে যান :) আফতাবুজ্জামান (আলাপ) ২১:৩৯, ৬ মে ২০২১ (ইউটিসি)
_______
১০+ আজাকি নিবন্ধের পদক
ফায়সাল ভাই, মাত্র ১ বছর ৭ মাসের মধ্যে ১৩,০০০ সম্পাদনা এবং সেই সঙ্গে আজাকিতে ১৪টি নিবন্ধ যোগে আপনার কাজ আমাদের অনুপ্রেরণা যোগাক। নববর্ষের শুভেচ্ছা সহ আপনাকে একটি আজাকি পদক দিলাম। ।অর্ণব দত্ত (আলাপ) ২০:৫০, ১ জানুয়ারি ২০২১ (ইউটিসি)
_______
চলচ্চিত্র পদক
আপনি চলচ্চিত্র বিষয়ে বেশ কিছু ভালো মানের নিবন্ধ তৈরি করছেন, যা নিঃসন্দেহে প্রশংসার দাবিদার। আপনাকে সম্মাননা জানাতে আমার এই ছোট্ট প্রচেষ্টা। আপনার অগ্রযাত্রা জারি থাকুক। শুভকামনায় — Meghmollar2017আলাপ • ০৬:২৪, ১৭ ডিসেম্বর ২০২০ (ইউটিসি)
_______
উন্মুক্ত প্রবেশাধিকার সপ্তাহ পদক ২০২০
সুপ্রিয় FaysaLBinDaruL!


উন্মুক্ত প্রবেশাধিকার সপ্তাহ ২০২০ এডিটাথনে আপনার অসাধারণ অবদানের জন্য ধন্যবাদ।

এর স্বীকৃতিতে আপনাকে এই উইকিপদক প্রদান করা হল। আশাকরি, বাংলা উইকিপিডিয়ায় আপনার যাত্রা অব্যাহত থাকবে।

~মহীন (আলাপ), বৃহস্পতিবার ১৪:৫৭, ০৫ নভেম্বর ২০২০ (ইউটিসি)

_______

বিশেষ উইকিপদক

সুপ্রিয় FaysaLBinDaruL,

সম্প্রতি সমাপ্ত হওয়া কুস্তি বিষয়ক এডিটাথন ২০২০-এ অংশগ্রহণ করায় আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনি জেনে খুশি হবেন যে, আপনার একাধিক নিবন্ধ উক্ত এডিটাথনে গৃহীত হয়েছে এবং আপনি শীর্ষ ৯-এ স্থান করে নিয়েছেন। উপহারস্বরুপ আমরা আপনাকে প্রথম শ্রেণীর পদক প্রদান করছি। আপনার উইকিযাত্রা শুভ হোক, ধন্যবাদ।

 – শুভেচ্ছান্তে,
কুস্তি বিষয়ক এডিটাথন ২০২০
আয়োজক কমিটি

_______
বাংলা উইকি রমজান পদক
এই রমজানে এক বা একাধিক ইসলাম সম্পর্কিত নিবন্ধ তৈরির জন্য আমার পক্ষ থেকে এই বাংলা উইকি রমজান পদক, ভবিষ্যতে এরকম আরো অনেক নিবন্ধ তৈরি করবেন; এই আশা ব্যক্ত করে---- এফ আর শুভ(বার্তা দিন) ১৮:৩৬, ১৭ মে ২০২০ (ইউটিসি)
_______
Zip! Zip! Whoosh! বাংলা উইকি পরিশ্রমী পদক
বাংলা চলচ্চিত্রের অসাধারণ সব নিবন্ধ তৈরি করে যাওয়ার জন্য আমার এই বাংলা উইকি পরিশ্রমী পদক, আমার এই পদকটি আপনার কাজ আরো বাড়িয়ে দিলো এবং ভবিষৎ এ আরো এরকম নিবন্ধ দেখতে পাবো; এই আশা ব্যক্ত করে---- এফ আর শুভ(বার্তা দিন) ১৬:২৭, ১৭ মে ২০২০ (ইউটিসি)
_______
ক্রীড়া পদক
বাংলা উইকিতে ক্রীড়া নিয়ে বিভিন্ন বিষয়ে অবদান রাখার জন্য এই পদকটি দিলাম। চালিয়ে যান। আফতাবুজ্জামান (আলাপ) ২০:৫৭, ৩ মার্চ ২০২০ (ইউটিসি)
_______
নিরলস অবদানের পদক
বাংলা উইকিপিডিয়ায় আপনার নিরলস অবদানের জন্য আপনাকে এই পদক দেয়া হলো। মোহাম্মদ নাবিল (☎) ২১:২৫, ২৭ জানুয়ারি ২০২০ (ইউটিসি)
_______
কারিগরী পদক
@FaysaLBinDaruL:, ফয়সাল ভাই, আমার তরফ থেকে আপনাকে একটি পদক দিলাম, আর সেটি হচ্ছে কারিগরী পদক, আপনি বাংলাদেশী চলচ্চিত্র বিষয়ক নিবন্ধ তৈরি করেছেন বিধায় এই পদক আপনার প্রাপ্য। আপনার উইকিযাত্রা অব্যাহত থাকুক, বাংলাদেশী চলচ্চিত্র বিষয়ক আরো নিবন্ধ তৈরি করবেন - এই আশা করি। আমির আব্দুল্লাহ (আলাপ) ০৬:০২, ২২ জানুয়ারি ২০২০ (ইউটিসি)
_______
আসল উইকিপদক
আপনার যাত্রা শুভ হোক। আপনি উইকিপিডিয়ায় সুন্দর ভাবে কাজ করছেন। আপনার এই কাজের জন্য আমি আসলে উকি পদক প্রদান করলাম। Skh sourav halder (আলাপ) ১০:৪৯, ১ অক্টোবর ২০১৯ (ইউটিসি)
_______
অসাধারণ নতুন সম্পাদক পদক
উইকিতে আপনি নতুন হলেও অসাধারণভাবে কাজ করে যাচ্ছেন। উইকিপিডিয়ায় আপনার মূল্যবান সময় এবং অসাধারণ কাজের স্বীকৃতিস্বরুপ আমার পক্ষ থেকে অসাধারণ নবাগত পদক প্রদান করলাম। শুভ কামনা রইলো।--IqbalHossain (আলাপ) ১০:২৬, ৩০ সেপ্টেম্বর ২০১৯ (ইউটিসি)
_______
সম্পাদকের পদক
বাংলা জনপ্রিয় গানগুলো নিয়ে পূর্বে বাংলা উইকিপিডিয়ায় তেমন কোন কাজ হয়নি। বিশ্বেকোষের এই বিশেষ শাখায় নজর দেয়া ও জনপ্রিয় গানগুলো নিয়ে সুন্দর নিবন্ধ তৈরি করার জন্য আপনাকে ধন্যবাদ। আপনার কাছ থেকে ভবিষ্যতে এমন আরও অসংখ্য জনপ্রিয় সঙ্গীতের নিবন্ধ পাবো আশা রাখছি। শুভ কামনা। ~ যুদ্ধমন্ত্রী আলাপ ১৯:৫১, ৯ সেপ্টেম্বর ২০১৯ (ইউটিসি)

উইকি ভালবাসা[সম্পাদনা]

The 2023 Cure Award
In 2023 you were one of the top medical editors in your language. Thank you from Wiki Project Med for helping bring free, complete, accurate, up-to-date health information to the public. We really appreciate you and the vital work you do!

Wiki Project Med Foundation is a thematic organization whose mission is to improve our health content. Consider joining for 2024, there are no associated costs.

Additionally one of our primary efforts revolves around translation of health content. We invite you to try our new workflow if you have not already. Our dashboard automatically collects statistics of your efforts and we are working on tools to automatically improve formating.

Thanks again :-) -- Doc James along with the rest of the team at Wiki Project Med Foundation ২২:২৫, ৩ ফেব্রুয়ারি ২০২৪ (ইউটিসি)

_______
@FaysaLBinDaruL:, ফয়সাল ভাই আমার তরফ থেকে এটি গ্রহণ করুন। নীরব শ (আলাপ) ০৫:৩৪, ১৮ সেপ্টেম্বর ২০২২ (ইউটিসি)
_______
আপনার জন্য একরাশ ভালোবাসা!
একটা ছিল সোনার কন্যা গানটি (নিবন্ধটি) লেখার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই। আপনি আপনার কাজ দ্বারা এভাবেই আমাদের চিরদিন বিমোহিত করে যান। অশেষ শুভেচ্ছা। — Meghmollar2017আলাপ • ১৫:৪০, ১২ জানুয়ারি ২০২১ (ইউটিসি)