চ সিং-হি (বিনোদনকারী)

উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে
চ সিং-হি
২০১৫ সালে চ
জন্ম (1991-06-03) ৩ জুন ১৯৯১ (বয়স ৩২)
গুয়াংজু, দক্ষিণ কোরিয়া
পেশা
  • অভিনেত্রী
  • গায়িকা
  • প্রযোজক
প্রতিনিধিপকেটডল স্টুডিও
সঙ্গীত কর্মজীবন
ধরনকে-পপ
বাদ্যযন্ত্রকন্ঠ
কার্যকাল২০১৩-বর্তমান
লেবেলএমবিকে
কোরীয় নাম
হাঙ্গুল
হাঞ্জা
সংশোধিত রোমানীকরণJo Seunghui
ম্যাক্কিউন-রাইশাওয়াCho Sŭnghŭi

চ সিং-হি (জন্ম জুন ৩, ১৯৯১) একজন দক্ষিণ কোরীয় অভিনেত্রী, গায়ক এবং প্রযোজক। তিনি ২০১৩ সালে এফ-ভি ডলসের নতুন সদস্য হিসাবে আত্মপ্রকাশ করেছিলেন এবং ২০১৪ সালের নভেম্বরে এই গোষ্ঠী অনানুষ্ঠানিকভাবে তাকে বাদ দেয়া অবধি প্রচারে অবিরত ছিলেন, পরে মার্চ ২০১৫ সালে তার পদচ্যুতি নিশ্চিত করা হয়। [১] এই পদচ্যুত হওয়ার পরে, সিং-হি সেপ্টেম্বর ২০১৫-এ ডিআইএ -র নেতা হিসাবে পুনরায় আত্মপ্রকাশের আগে প্রায় এক বছর প্রশিক্ষণার্থী হয়ে ফিরে এসেছিলেন। [২] ২০১৬ সালের এপ্রিলে, তিনি তার অভিনয়জীবন অনুসরণের জন্য চুক্তির মেয়াদ শেষ হওয়ার পরে ডিআইএ ত্যাগ করেন। [৩] তিনি নিজেকে মিঃ ব্যাক (২০১৪), ট্রায়াঙ্গল (২০১৪), দি নাইট ওয়াচম্যানস জার্নাল (২০১৪) এবং দ্য প্রডিউসার (২০১৫) এর মতো বিভিন্ন টেলিভিশন নাটকে অভিনেত্রী হিসাবে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন।

জীবনী[সম্পাদনা]

চ সিং-হির জন্ম ১৯৯১ সালের ৩ জুন দক্ষিণ কোরিয়ার গোয়ানজজুতে। তিনি কুকমিন বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করেছেন। তিনি ২০১২ সালে মিস চুনহিয়াং পেজেন্টের বিজয়ী।

তিনি উল্লিম এন্টারটেইনমেন্ট এবং এফএনসি এন্টারটেইনমেন্ট উভয়ের পক্ষে অডিশন দিয়েছিলেন এবং সাফল্যের সাথে অডিশন পাস করেছেন, তবে প্রশিক্ষণের জন্য উল্লিম বিনোদন বেছে নেন। ২০১২-এ, তিনি রানিং ম্যান -এ লাভলিজের জিয়া এবং দ্য সিইয়ার ইয়েওনকিংয়ের সাথে "উল্লিম গার্লস" -এর হয়ে হাজির হয়েছিলেন। পরে তিনি কোর কন্টেন্টস মিডিয়ায় চলে এসে ২০১৩ সালে এফ-ভি ডলসের নতুন সদস্য হিসাবে আত্মপ্রকাশ করছিলেন।

তথ্যসূত্র[সম্পাদনা]

বহিঃসংযোগ[সম্পাদনা]