ব্যবহারকারী:Shoma2018/Allison Mack

উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে
Allison Mack
Mack in July 2009
জন্ম
Allison Christin Mack

(1982-07-29) জুলাই ২৯, ১৯৮২ (বয়স ৪১)
পেশাActress
কর্মজীবন1989–2018

Allison Christin Mack (জন্ম: 29 জুলাই, 1982) একজন আমেরিকান অভিনেত্রী, জন্য পরিচিত তার ভূমিকা হিসাবে Chloe Sullivan উপর WB/হিসাবে the CW সিরিজ স্মলভিলে হিসাবে এবং Amanda উপর FX সিরিজ উইলফ্রেড.

2018 সালে Mack অর্জন প্রচার এক হিসাবে, শীর্ষ র্যাংকিং সদস্য NXIVMএকটি গ্রুপ অভিযুক্ত আকর্ষিক ব্ল্যাকমেল, পাচার এবং জোরপূর্বক শ্রম, যার জন্য এটি পেয়েছে অভিযোগ, কিছু বিশেষজ্ঞদের দ্বারা হচ্ছে একটি অর্চনা.[১][২] On এপ্রিল 20, 2018, Mack গ্রেফতার করে এফবিআই অভিযোগে পাচার পাচার, ষড়যন্ত্র এবং জোরপূর্বক শ্রম ষড়যন্ত্র.[৩][৪]

Early life[সম্পাদনা]

Allison Christin Mack জন্মগ্রহণ করেন 29 জুলাই, 1982 সালে Preetz, পশ্চিম জার্মানি,[৫][৬][৭][৮] থেকে জনাথন একটি অপেরা গায়ক, এবং Mindy Mack; তার বাবা ছিলেন জার্মানিতে এ সময় তার জন্ম, কারণ জনাথন হয় করণ আছে. Mack এছাড়াও আছে একটি ভাই নামে শ্যানন এবং একটি বোন নামে Robyn.

Career[সম্পাদনা]

Early work[সম্পাদনা]

Mack শুরু করে তার অভিনয় কর্মজীবন চার বছর বয়সে বাণিজ্যিক "জন্য জার্মান চকলেট".[৯] সে তারপর চলে গেলেন মডেলিং জন্য একটি স্বল্প সময়ের, কারণ তার মা, সে লাগছিল", বুদ্ধিমান জামাকাপড়". তিনি শুরু করেন এ অধ্যয়নরত তরুণ অভিনেতা স্থান মধ্যে লস এঞ্জেলেস , যখন সে ছিল সাত.

Mack এর প্রথম প্রধান টেলিভিশন ভূমিকা এসেছিলেন একটি পর্ব WB সিরিজ 7th স্বর্গের, যা তিনি অর্জন মনোযোগ বাজানো একটি কিশোর যারা কাটা নিজেকে. 2000 সালে তিনি সহ-অভিনয় করেন স্বল্পস্থায়ী সিরিজ বিপরীত লিঙ্গের. তিনি বলেন, কো-বিপরীত অভিনয় করেন তার সাবেক স্মলভিলে castmate স্যাম জোন্স তৃতীয় মধ্যে R. L. Stine's মিনিসিরিজ দুঃস্বপ্ন রুম. তার ফিল্ম ক্রেডিট অন্তর্ভুক্ত ভূমিকা এরিক Stoltz's পরিচালনাসংক্রান্ত আত্মপ্রকাশ, আমার ভয়ঙ্কর বছর!, একটি মেয়ে হিসাবে বড় অসুবিধা হচ্ছে তার জীবনে সে হিসাবে দেখা যাচ্ছে, ষোল; শিবির কোথাও; এবং ডিজনি ফিল্ম , মধু, আমরা সঙ্কুচিত নিজেদেরকে.

Smallville (2001–2011)[সম্পাদনা]

অক্টোবর 2001, Mack শুরু চরিত্রে অভিনয় হিসাবে Chloe Sullivanএক Clark Kent's সেরা বন্ধু, WB/হিসাবে the CW সিরিজ হিট স্মলভিলে; Chloe নির্মিত একটি মূল চরিত্র শুধুমাত্র শো জন্য, অবশেষে চালু ডিসি কমিক্স 2010 সালে. Mack অর্জন করেছেন বেশ কিছু পুরস্কার এবং মনোনয়ন, তার জন্য অভিনয়ের of Chloe সহ টিন চয়েস অ্যাওয়ার্ড ফর বেস্ট Sidekick 2006 সালে[১০] এবং 2007.[১১] তিনি হাজির হিসাবে, একটি সিরিজের জন্য নিয়মিত নয়টি ঋতু, এবং ফিরে জন্য পাঁচটি পর্বের মধ্যে দশম এবং চূড়ান্ত ঋতু (জমা, প্রধান নিক্ষেপ পর্বের তিনি হাজির) সহ দুই অংশ সিরিজ লয়. থেকে 2003-2004, Mack এর চরিত্র হাজির তার নিজের মিনিসিরিজ শীর্ষক স্মলভিলে: Chloe ক্রনিকলস, এবং 2006 সালে স্মলভিলে: ভেনজিয়েন্স ক্রনিকলস. 2008 সালের নভেম্বরে Mack তার পরিচালনাসংক্রান্ত আত্মপ্রকাশ স্মলভিলে season 8 episode 13 খেতাবধারী "শক্তি",[১২] যা সম্প্রচারিত জানুয়ারী 29, 2009.

2006 সালে Mack স্বরিত বোন এর প্রধান চরিত্র মধ্যে ওয়ার্নার ব্রাদার্স CG-অ্যানিমেটেড সিনেমা পিপীলিকা ভয় দেখানো. একই বছর তিনি প্রকাশ করেছেন Clea, একটি মিউজিয়ামের কিউরেটর একটি পর্বে ব্যাটম্যান. যোগ করার পদ্ধতি, তার সুপারম্যান সারসংকলন, তিনি ড্যাফোডিল তার জন্য ভয়েস ক্ষমতা, মধ্যে ওয়ার্নার প্রিমিয়ার অ্যানিমেটেড বৈশিষ্ট্য, সুপারম্যান/ব্যাটম্যান: পাবলিক শত্রুদের, সেপ্টেম্বর 2009.[১৩] থেকে মে 2009, Mack অংশ হয়েছে একটি প্রকল্পের সঙ্গে আইরিস থিয়েটার কোম্পানি.[১৪]

After Smallville[সম্পাদনা]

মার্চ 2012 সালে, Mack নিক্ষেপ করা হয়েছিল, একটি আবর্তক ভূমিকা পালন দ্বিতীয় সিজনের FX কমেডি উইলফ্রেড. তিনি অভিনয় Amanda প্রেম সুদ মাহেরকে কাঠ's নেতৃত্ব চরিত্র রায়ান. Mack ফিরে উইলফ্রেড জন্য এক পর্ব, চতুর্থ এবং চূড়ান্ত ঋতু.[১৫] 2014 সালে Mack অতিথি-তারকাচিহ্নিত হিসাবে একটি পুলিস নামে হিলারি মধ্যে একটি পর্ব ফক্স থ্রিলার নিম্নলিখিত. মার্চ 21, 2015, তিনি টুইট করেন যে, সে হবে প্রদর্শনে আমেরিকান একের পর এক হিসাবে, জুলিয়া, যারা befriends সুজান কন্যা Anna Friel's নেতৃত্ব, চরিত্র, Sgt. Odelle ব্যালার্ড.[১৬]

Legal issues and association with NXIVM[সম্পাদনা]

2010 সালে Mack ছিল রিপোর্ট করা হয়েছে, নিয়োগ ভ্যাঙ্কুভার অধ্যায় মাল্টি-লেভেল মার্কেটিং প্রতিষ্ঠান NXIVMসঙ্গে বরাবর, তার স্মলভিলে কোং-তারকা Kristin Kreuk.[১৭] একটি 2003 আর্টিকেল থেকে ফোর্বসসমর্থনকারীরা এর NXIVM চিত্রিত হিসাবে এটি একটি প্রতিষ্ঠানের উপর দৃষ্টি নিবদ্ধ করা, অনুপ্রেরণীয়, নির্বাহী কোচিং, "মত একটি ব্যবহারিক M. B. A.," যখন নিন্দুক অভিযুক্ত প্রতিষ্ঠাতা কিথ Raniere এর চলমান", একটি অর্চনামত প্রোগ্রাম লক্ষ্যে ভঙ্গ নিচে তার বিষয় মানসিকভাবে."[১৮] এর সহ-প্রতিষ্ঠাতা, ভ্যানকুভার অধ্যায় রিপোর্ট একটি 2017 নিউ ইয়র্ক টাইমস প্রভাবাধীন যে, সে ছিল ব্র্যান্ডেড একটি দীক্ষা অনুষ্ঠান তত্ত্বাবধানে একটি শীর্ষ NXIVM কর্মকর্তা.[১৯]

Mack তাকে গ্রেফতার করা হয়েছিল , ব্রুকলিন করে এফবিআই on এপ্রিল 20, 2018 অভিযোগে পাচারপাচার, ষড়যন্ত্র এবং জোরপূর্বক শ্রম ষড়যন্ত্র. অনুযায়ী, প্রসিকিউটরপর তিনি নিয়োগ নারী যোগদানের জন্য সংগঠনের তিনি ব্যবহৃত কৌশল যেমন ব্ল্যাকমেল করার শক্তি তাদের মধ্যে যৌন কার্যকলাপ মধ্যে আকর্ষিক সঙ্গে Raniere তাদের ইচ্ছের বিরুদ্ধে এবং enslaved করতে তাদের ভৃত্য কর্ম, যার জন্য Raniere অভিযোগ দেওয়া Mack. Mack হতে বলা হয়, দ্বিতীয়-ইন-কমান্ড NXIVM পর Raniere.[২০][২১][২২] এপ্রিল 24, Mack ছিল খালাস উপর একটি $5 মিলিয়ন বন্ড এবং অধীনে অনুষ্ঠিত গৃহবন্দী অধীনে হেফাজতে তার বাবা, ক্যালিফোর্নিয়া.[২৩] তিনি অভিযুক্ত রিক্রুটিং মধ্যে নারী "DOS" বা "The Vow", একটি সেক্স অর্চনা দ্বারা প্রচারিত NXIVM যে নিজেই উপস্থাপিত হিসেবে নারীদের আত্মনির্ভর গ্রুপ.[২৪][২৫][২৬][২৭]

Filmography[সম্পাদনা]

ফিল্ম
বছর শিরোনাম ভূমিকা নোট
1989 পুলিশ একাডেমি 6: শহরের নিরোধ অধীনে সামান্য মেয়ে
1993 রাতে চোখ 3 Natalie
1994 শিবির কোথাও Heather
1995 কোন ডেজার্ট, বাবা, আপনি পর্যন্ত Mow the Lawn মনিকা Cochran
1997 মধু, আমরা আমাদের নিজেদের সঙ্কুচিত জেনি Szalinski
2006 Ant Bully, TheThe Ant Bully Tiffany Nickle ভয়েস শুধুমাত্র
2008 এলিস ও নিউ ইয়র্কে এলিস শর্ট ফিল্ম
2009 আপনি Quincey
2009 সুপারম্যান/ব্যাটম্যান: পাবলিক শত্রুদের ক্ষমতা, ভয়েস শুধুমাত্র
2010 Frog তার শর্ট ফিল্ম
2010 যন্ত্রণাভোগ নারী শর্ট ফিল্ম
2011 মেরিলিন মেরিলিন
2011 চোখ পিট পিট প্রযোজক শর্ট ফিল্ম
<div title="This template provides a WCAG/ISO-standards-compliant accessible alternative to <br /> separated lists, per WP:UBLIST and WP:PLIST. It uses proper HTML list markup, which is more standards-compliant and more accessible than separating list items with
Plainlist
বিষয়বস্তু তালিকা
পর্ব

পরিচালক

বছর শিরোনাম নোট 2009-2010 স্মলভিলে

পর্ব
  • "ক্ষমতা"
  • "ওয়ারিয়র"

তথ্যসূত্র[সম্পাদনা]

  1. Selvaraj, Chitra (২৭ মার্চ ২০১৮)। "Allison Mack expected to be arrested next"Artvoice। Buffalo, New York। সংগ্রহের তারিখ ২৮ মার্চ ২০১৮ 
  2. Barcella, Laura (২৮ মার্চ ২০১৮)। "NXIVM: What we know about alleged sex trafficking, forced labor"Rolling Stone। New York, New York। সংগ্রহের তারিখ ২৮ মার্চ ২০১৮ 
  3. Dienst, Jonathan (April 20, 2018). "Actress Allison Mack Arrested in Connection to Nxivm Sex Cult Case". WNBC. New York.
  4. "Allison Mack, Smallville actress, charged over Nxivm sex trafficking". BBC News. April 21, 2018.
  5. Mavadiya, Madhvi (এপ্রিল ২৪, ২০১৮)। "Who is Smallville actress Allison Mack? Arrested ex cult leader revealed"Daily Mail। London। উদ্ধৃতি টেমপ্লেট ইংরেজি প্যারামিটার ব্যবহার করেছে (link)
  6. "Allison Mack Biography"Fandango। এপ্রিল ৬, ২০১৮ তারিখে মূল থেকে আর্কাইভ করা। সংগ্রহের তারিখ এপ্রিল ৬, ২০১৮ উদ্ধৃতি টেমপ্লেট ইংরেজি প্যারামিটার ব্যবহার করেছে (link)
  7. "Allison Mack Biography (1982-)"। Film Reference। এপ্রিল ৬, ২০১৮ তারিখে মূল থেকে আর্কাইভ করা। সংগ্রহের তারিখ এপ্রিল ৬, ২০১৮ উদ্ধৃতি টেমপ্লেট ইংরেজি প্যারামিটার ব্যবহার করেছে (link)
  8. "Allison Mack Biography"। এপ্রিল ৬, ২০১৮ তারিখে মূল থেকে আর্কাইভ করা। সংগ্রহের তারিখ এপ্রিল ৬, ২০১৮ উদ্ধৃতি টেমপ্লেট ইংরেজি প্যারামিটার ব্যবহার করেছে (link)
  9. "Smallville Cast Bios Allison Mack"। The CW। আগস্ট ২৬, ২০১১ তারিখে মূল থেকে আর্কাইভ করা। সংগ্রহের তারিখ মে ৫, ২০১১ উদ্ধৃতি টেমপ্লেট ইংরেজি প্যারামিটার ব্যবহার করেছে (link)
  10. "2006 Teen Choice Award Winners"Fox। অক্টোবর ১২, ২০০৭ তারিখে মূল থেকে আর্কাইভ করা। সংগ্রহের তারিখ এপ্রিল ২০, ২০১৮ উদ্ধৃতি টেমপ্লেট ইংরেজি প্যারামিটার ব্যবহার করেছে (link)
  11. "2007 Teen Choice Award Winners"। Fox। নভেম্বর ১৯, ২০০৭ তারিখে মূল থেকে আর্কাইভ করা। সংগ্রহের তারিখ এপ্রিল ২০, ২০১৮ উদ্ধৃতি টেমপ্লেট ইংরেজি প্যারামিটার ব্যবহার করেছে (link)
  12. Transwell, Adam (সেপ্টেম্বর ২, ২০০৯)। "Allison Mack"। Future Movies। সংগ্রহের তারিখ এপ্রিল ৮, ২০১৮ উদ্ধৃতি টেমপ্লেট ইংরেজি প্যারামিটার ব্যবহার করেছে (link)
  13. "Allison Mack"Behind the Voice Actors। সংগ্রহের তারিখ জুন ২৫, ২০১৭ উদ্ধৃতি টেমপ্লেট ইংরেজি প্যারামিটার ব্যবহার করেছে (link)
  14. "Iris Theatre Company"। জুন ১২, ২০১০ তারিখে মূল থেকে আর্কাইভ করা। উদ্ধৃতি টেমপ্লেট ইংরেজি প্যারামিটার ব্যবহার করেছে (link)
  15. Kaiser, Rowan (জুলাই ১৬, ২০১৪)। "Wilfred: 'Forward'"The A.V. Club। সংগ্রহের তারিখ জুন ২৫, ২০১৭ উদ্ধৃতি টেমপ্লেট ইংরেজি প্যারামিটার ব্যবহার করেছে (link)
  16. Webb Mitovich, Matt (March 23, 2015). "Smallville Alum Allison Mack Gets Pulled Into NBC's American Odyssey". TVLine.
  17. Köhler, Nicholas (সেপ্টেম্বর ১৩, ২০১০)। "How to Lose $100 Million"Maclean's। সংগ্রহের তারিখ ১১ নভেম্বর ২০১৭  একের অধিক |work= এবং |newspaper= উল্লেখ করা হয়েছে (সাহায্য)একের অধিক |work= এবং |newspaper= উল্লেখ করা হয়েছে (সাহায্য)উদ্ধৃতি টেমপ্লেট ইংরেজি প্যারামিটার ব্যবহার করেছে (link)
  18. Freedman, Michael (১৩ অক্টোবর ২০০৩)। "Cult of Personality"Forbes। New York। সংগ্রহের তারিখ ১১ নভেম্বর ২০১৭ উদ্ধৃতি টেমপ্লেট ইংরেজি প্যারামিটার ব্যবহার করেছে (link)
  19. Meier, Barry (অক্টোবর ১৭, ২০১৭)। "Inside a Secretive Group Where Women Are Branded"The New York Times উদ্ধৃতি টেমপ্লেট ইংরেজি প্যারামিটার ব্যবহার করেছে (link)
  20. "Founder of 'NXIVM', a Purported Self-Help Organization, and Actor Indicted for Sex Trafficking and Forced Labor Conspiracy"United States Department of Justice। এপ্রিল ২০, ২০১৮। সংগ্রহের তারিখ এপ্রিল ২৫, ২০১৮ উদ্ধৃতি টেমপ্লেট ইংরেজি প্যারামিটার ব্যবহার করেছে (link)
  21. Long, Colleen; Hajela, Deepti (এপ্রিল ২০, ২০১৮)। "Smallville Actress Arrested for Role in Alleged Sex Cult that Branded and Enslaved Women"Time উদ্ধৃতি টেমপ্লেট ইংরেজি প্যারামিটার ব্যবহার করেছে (link) উদ্ধৃতি শৈলী রক্ষণাবেক্ষণ: একাধিক নাম: লেখকগণের তালিকা (link)
  22. Helmore, Edward (এপ্রিল ২২, ২০১৮)। "Smallville's Allison Mack was allegedly a 'top member' of cult that abused women"The Guardian। সংগ্রহের তারিখ এপ্রিল ২৪, ২০১৮ উদ্ধৃতি টেমপ্লেট ইংরেজি প্যারামিটার ব্যবহার করেছে (link)
  23. "Allison Mack of "Smallville" granted bail in sex cult case"CBS News। সংগ্রহের তারিখ এপ্রিল ২৫, ২০১৮ উদ্ধৃতি টেমপ্লেট ইংরেজি প্যারামিটার ব্যবহার করেছে (link)
  24. Nevins, Jake (এপ্রিল ২১, ২০১৮)। "Smallville actor Allison Mack pleads not guilty on sex cult charges"The Guardian। সংগ্রহের তারিখ এপ্রিল ২৫, ২০১৮  একের অধিক |work= এবং |newspaper= উল্লেখ করা হয়েছে (সাহায্য)একের অধিক |work= এবং |newspaper= উল্লেখ করা হয়েছে (সাহায্য)উদ্ধৃতি টেমপ্লেট ইংরেজি প্যারামিটার ব্যবহার করেছে (link)
  25. "Co-founder of 'self-help' group arrested and charged with sex trafficking"The Guardian। মার্চ ২৬, ২০১৮। সংগ্রহের তারিখ এপ্রিল ২৫, ২০১৮  একের অধিক |work= এবং |newspaper= উল্লেখ করা হয়েছে (সাহায্য)একের অধিক |work= এবং |newspaper= উল্লেখ করা হয়েছে (সাহায্য)উদ্ধৃতি টেমপ্লেট ইংরেজি প্যারামিটার ব্যবহার করেছে (link)
  26. "Indictment - US Government vs Keith Rainier (also known as "Vanguard") and Allison Mack"DocumentCloud। US District court, New York। সংগ্রহের তারিখ এপ্রিল ২৫, ২০১৮ উদ্ধৃতি টেমপ্লেট ইংরেজি প্যারামিটার ব্যবহার করেছে (link)
  27. Fernandez, Alexia (এপ্রিল ২৪, ২০১৮)। "Allison Mack Released from Jail Into Her Parents' Custody — But Will Remain Under House Arrest"। সংগ্রহের তারিখ এপ্রিল ২৫, ২০১৮ উদ্ধৃতি টেমপ্লেট ইংরেজি প্যারামিটার ব্যবহার করেছে (link)

বাহ্যিক লিঙ্ক[সম্পাদনা]

বিষয়শ্রেণী:১৯৮২-এ জন্ম বিষয়শ্রেণী:২০শ শতাব্দীর মার্কিন অভিনেত্রী বিষয়শ্রেণী:২১শ শতাব্দীর মার্কিন অভিনেত্রী বিষয়শ্রেণী:লস অ্যাঞ্জেলেসের অভিনেত্রী বিষয়শ্রেণী:মার্কিন শিশু অভিনেত্রী বিষয়শ্রেণী:মার্কিন চলচ্চিত্র অভিনেত্রী বিষয়শ্রেণী:মার্কিন টেলিভিশন অভিনেত্রী বিষয়শ্রেণী:মার্কিন কণ্ঠ অভিনেত্রী বিষয়শ্রেণী:জীবিত ব্যক্তি