উইকিপিডিয়া:ব্যবহারকারী নাম পরিবর্তনের আবেদন/সংগ্রহশালা/ব্যর্থ/২০১৮

উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে

লক্ষ্য করুন, এটি ব্যবহারকারী নাম পরিবর্তনের মূল পাতা নয়, বরং পুরোনো আবেদনের একটি সংগ্রহশালা। আপনার ব্যবহারকারী নাম পরিবর্তনের আবেদন করতে অনুগ্রহপূর্বক বর্তমান আবেদনের পাতাটি ব্যবহার করুন। ধন্যবাদ।


এবিএস শামীম → Abs Shamim

   ব্যর্থ

দয়া করে অন্য একটি নাম নর্বাচন করুন কারণ Abs Shamim নামটি ইতিমধ্যেই রয়েছে। বিশেষ:কেন্দ্রীয়_প্রমাণীতে আপনার কাঙ্খিত নামটি অনুসন্ধান করুন, যদি নামটি অনুসন্ধানে না আসে তাহলে বুঝবেন নামটি খালি আছে।--যুদ্ধমন্ত্রী আলাপ ১৭:০৭, ২১ জানুয়ারি ২০১৮ (ইউটিসি)
অনেকদিন ধরে কোন উত্তর নেই। নাম পরিবর্তন করতে চাইলে দয়া করে পুনরায় আবেদন করুন এবং নামটি ইতিমধ্যে বিদ্যমান নেই এমন নামের জন্য আবেদন করুন।~ যুদ্ধমন্ত্রী আলাপ ১৩:২১, ৯ ফেব্রুয়ারি ২০১৮ (ইউটিসি)

bdpervez → Pervez Rahman

   ব্যর্থ

 করা হয়নি দয়া করে আপনার একাউন্টে লগইন করুন এবং লগইন থাকাবস্থায় পুনরায় আবেদন করুন।--যুদ্ধমন্ত্রী আলাপ ০৮:২৪, ১ ফেব্রুয়ারি ২০১৮ (ইউটিসি)

Md. Abdul Mokim Rion → King of Editing

   ব্যর্থ

আপনি যে নামটি নিতে চাচ্ছেন সে নামটি ইতিমধ্যে রয়েছে। দয়া করে বিশেষ:কেন্দ্রীয়_প্রমাণী “ব্যবহারকারী নাম” ঘরে আপনার কাঙ্খিত নামটি অনুসন্ধান করে যদি দেখেন, ফলাফল দেখাচ্ছে তাহলে বুঝবেন নামটি পূর্বে কেউ নিয়েছেন। যদি ফলাফল না আসে তাহলে আপনি ওই নামটি নিতে পারবেন। ধন্যবাদ। ~ যুদ্ধমন্ত্রী আলাপ ০৬:৪৫, ২১ ফেব্রুয়ারি ২০১৮ (ইউটিসি)

Md. Abdul Mokim Rion → Siddiq Muhammad

   ব্যর্থ

আপনাকে আপনার উপরের আবেদনে যা বলেছি সেটি কি পড়ে দেখেছেন? কারণ এই নামটিও ইতিমধ্যে রয়েছে। ~ যুদ্ধমন্ত্রী আলাপ ১৫:৫৫, ১ মার্চ ২০১৮ (ইউটিসি)
 করা হয়নি অনেকদিন ধরে উত্তর নেই। নাম পরিবর্তন করতে চাইলে দয়া করে পুনরায় আবেদন করুন, এবং ইতিমধ্যে বিদ্যমান নেই এমন নামের জন্য আবেদন করুন। ~মহীন (আলাপ) ০৩:৪২, ২৬ এপ্রিল ২০১৮ (ইউটিসি)

Mrrifat1 → Rifat

   ব্যর্থ

এই নামটি আগেই কেউ নিয়েছেন; দয়া করে নতুন একটি নাম নির্বাচন করুন। ~মহীন (আলাপ) ১১:২৯, ৯ মে ২০১৮ (ইউটিসি)
 করা হয়নি তিন মাস ধরে কোন উত্তর নেই। নাম পরিবর্তন করতে চাইলে দয়া করে ইতিমধ্যে বিদ্যমান নেই এমন নামের জন্য পুনরায় আবেদন করুন। ~মহীন (আলাপ) ০৮:৫৯, ২০ আগস্ট ২০১৮ (ইউটিসি)

Helpslink → Md. Giashuddin Chowdhury

   ব্যর্থ

করা সম্ভব নয়/প্রয়োজন নেই। Helpslink ব্যবহারকারী নামটি যে নামে পরিবর্তনের জন্য আবেদন করেছেন সেই একাউন্ট দিয়েই আপনি এখানে আবেদন করেছেন সুতরাং একাউন্টটিতে ইতিমধ্যে আপনার প্রবেশাধিকার রয়েছে। আপনি যদি Md. Giashuddin Chowdhury নামটি ব্যবহার করতে চান এবং সেক্ষেত্রে প্রথমটি জাস্ট ব্যবহার বাদ দিলেই হবে। তবে কোনক্রমেই একসাথে দুটি একাউন্ট ব্যবহার করা যাবে না। ধন্যবাদ। ~ যুদ্ধমন্ত্রী আলাপ ২১:৩৫, ২৫ মে ২০১৮ (ইউটিসি)

শাহাদাত সায়েম → ShahadatHossain

   ব্যর্থ

এই নামটি আগেই কেউ নিয়েছেন; দয়া করে নতুন একটি নাম নির্বাচন করুন। ~মহীন (আলাপ) ০৭:৪২, ২৯ আগস্ট ২০১৮ (ইউটিসি)
@Moheen Reeyad: নতুন নাম ShahadatHossain চাচ্ছি। ধন্যবাদ-শাহাদাত সায়েম (আলাপ) ০৮:০২, ২৯ আগস্ট ২০১৮ (ইউটিসি)

Marufacc → Maruf Hossain

   ব্যর্থ

বিশেষ:কেন্দ্রীয়_প্রমাণী দেখে আপনি নিজেই প্রথমে পছন্দ করুন কোন নামটি নেই। নামের পাশে একাধিক স্পেস দেয়ার সুযোগ নেই। আর বর্তমানে যেটি চাইছেন সেটি ইতিমধ্যে আছে। ~ যুদ্ধমন্ত্রী আলাপ ১৯:০৪, ১৫ নভেম্বর ২০১৮ (ইউটিসি)
@Marufacc: এই ব্যবহারকারী নাম অন্যকেউ নিয়ে ফেলেছেন। ঐ ব্যবহারকারী ১০ বছর আগে ইংরেজি উইকিতে ১০টা সম্পাদনা করেছেন। যেহেতু ঐ অ্যাকাউন্টটি ইংরেজি উইকিতে সম্পাদনা করেছে তাই আপনাকে ঐ অ্যাকাউন্টটি পেতে ইংরেজি উইকিতে অনুরোধ করতে হবে। আপনাকে আমি উপায় বলে দিচ্ছি: en:Wikipedia:Changing username/Usurpations পাতায় যান ও অনুরোধ করুন। যুক্তি এই রকম লিখুন: "আমি একজন বাংলা উইকিপিডিয়ান, বিভিন্ন প্রকল্প জুড়ে আমার মোট ৫ হাজার সম্পাদনা আছে। আমি আমার বর্তমান ব্যবহারকারী নামটি পরিবর্তন করে আসল নামে নিতে চাই। কিন্তু Maruf Hossain নামটি এখানে ইংরেজি উইকিতে থাকায় তা সম্ভব হচ্ছে। Maruf Hossain ইংরেজি উইকিতে ১০ বছর আগে সম্পাদনা করেছিল, তিনি মাত্র ১০টা সম্পাদনা করেছিল, এর পর তিনি আর সক্রিয় নন। আমি একজন সক্রিয় ব্যবহারকারী ও নিয়মিত উইকিতে লিখছি। আমার বর্তমান ব্যবহারকারী নাম পরিবর্তন করে আসল নাম Maruf Hossain করতে পারলে আমার অনেক উপকার হবে। "। এই যুক্তি ইংরেজিতে লিখে অনুরোধ সংরক্ষণ করেন। আর en:User talk:Maruf Hossain পাতায় {{subst:usurpr}} যুক্ত করে দিন। --আফতাব (আলাপ) ১৯:১৬, ১৫ নভেম্বর ২০১৮ (ইউটিসি)
ব্যবহারকারী উপরের পন্থা অবলম্বন করেছেন। ~ যুদ্ধমন্ত্রী আলাপ ০৭:৪৫, ১৬ নভেম্বর ২০১৮ (ইউটিসি)
জী আমি উপরের পন্থা অবলম্বন করে ইংরেজি উইকিপিডিয়াতে নাম পরিবর্তন করার জন্য আবেদন করেছি, তারা ঐ অবেদনটি (On hold) করে রেখেছে। ব্যবহারকারী:Marufacc আলাপ ১৩:৫২, ১৬ নভেম্বর ২০১৮ (ইউটিসি)
@Marufacc: ২৩ তারিখে তারা ব্যবহারকারী নাম পরিবর্তন করে দিবে। --আফতাব (আলাপ) ১৭:৩২, ২১ নভেম্বর ২০১৮ (ইউটিসি)
@আফতাবুজ্জামান: ধন্যবাদ এটা হচ্ছে শুধুমাত্র অাপনার দিকনির্দেশনার জন্যই। --Marufacc (আলাপ) ২২ নভেম্বর ২০১৮ (ইউটিসি)

সালমান চৌধুরী ২০১৮ → সালমান চৌধুরী

   ব্যর্থ

একাউন্টের পাসওয়ার্ড ভুলে গেলে এবং যদি একাউন্টে ইমেইল দেয়া না থাকে সেক্ষেত্রে ওই একাউন্টের পাসওয়ার্ড উদ্ধার করা সম্ভব নয়। নীতিমালা অনুসারে আমরা, আপনার নামান্তরও করতে পারবো না। ~ যুদ্ধমন্ত্রী আলাপ ০৭:৪৩, ১৬ নভেম্বর ২০১৮ (ইউটিসি)

Md Nazmul Nazmul → Md Nazmul Huda

   ব্যর্থ

 করা হয়নি এই নামটি আগেই কেউ নিয়েছেন; নাম পরিবর্তন করতে চাইলে দয়া করে ইতিমধ্যে বিদ্যমান নেই এমন নামের জন্য পুনরায় আবেদন করুন। ~মহীন (আলাপ) ১৮:১১, ২১ নভেম্বর ২০১৮ (ইউটিসি)