ব্যবহারকারী আলাপ:Tonmoy Islam Tanvir

পাতাটির বিষয়বস্তু অন্যান্য ভাষায় নেই।
উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে

বাংলা উইকিপিডিয়ায় স্বাগতম[সম্পাদনা]

বাংলা উইকিপিডিয়ার সকলকে শুভেচ্ছা জানাই। আমি আমার যথাসাধ্য চেষ্টা করব। বাংলা উইকিপিডিয়ার উদ্যোগের জন্য সকলকে ধন্যবাদ। Tanvir ১৭:৫৪, ২ আগস্ট ২০১৭ (ইউটিসি)

আমি কিভাবে একটি পেজ সম্পাদনা করব?[সম্পাদনা]

আমি কিছুদিন আগে উইকিপিডিয়া তে যুক্ত হয়েছি। আমি কিভাবে একটি নতুন পেজ সম্পাদনা করব? Tanvir ২০:০৯, ২১ আগস্ট ২০১৭ (ইউটিসি)

স্বাগতম বার্তাটিতে থাকা লিঙ্কগুলো অনুসরণ করুন। আশা করি সব বুঝতে পারবেন। কোন সমস্যার সম্মুখিন হলে আমার আলাপ পাতায় নি্দ্বিধায় জানাতে পারেন। শুভ হোক আপনার উইকিপিডিয়া সম্পাদনা।--মাসুম-আল-হাসান (আলাপ) ০৯:০৮, ১৬ সেপ্টেম্বর ২০১৮ (ইউটিসি)[উত্তর দিন]

Community Insights Survey[সম্পাদনা]

RMaung (WMF) ১৪:১৮, ৬ সেপ্টেম্বর ২০১৯ (ইউটিসি)[উত্তর দিন]

Reminder: Community Insights Survey[সম্পাদনা]

RMaung (WMF) ১৫:০৫, ২০ সেপ্টেম্বর ২০১৯ (ইউটিসি)[উত্তর দিন]

Reminder: Community Insights Survey[সম্পাদনা]

RMaung (WMF) ১৮:৫৭, ৩ অক্টোবর ২০১৯ (ইউটিসি)[উত্তর দিন]

হ্যালো, Tonmoy Islam Tanvir। "খেলাঘর" পৃষ্ঠাটি তৈরির জন্য জমা দেওয়া আপনার নিবন্ধ সৃষ্টির অনুরোধ বা খসড়া পাতাটি আপনি সর্বশেষ সম্পাদনা করেছিলেন প্রায় ছয় মাসেরও বেশি সময় আগে।

আমাদের নীতিমালা অনুসারে একটি বিশ্বকোষের মূল নামস্থানের জন্য অনুপযুক্ত বলে বিবেচিত এরকম উপাদানগুলোর অনির্দিষ্টকালের হোস্টিংয়ের জন্য উইকিপিডিয়া উপযুক্ত স্থান নয়, তাই খসড়াটি মুছে ফেলা হয়েছে। আপনি যদি এটির উপর আরও কাজ করার পরিকল্পনা করেন এবং এটি পুনরুদ্ধার করতে চান, আপনি এর জন্য পুনরুদ্ধারের অনুরোধ করতে পারেন। প্রযোজ্য ক্ষেত্রে একজন প্রশাসক তা পুনরুদ্ধার করবেন যাতে আপনি এটিতে কাজ চালিয়ে যেতে পারেন।

অনুরোধটি জমা দেওয়ার জন্য আপনাকে ধন্যবাদ, এবং শুভ হোক আপনার সম্পাদনা যাত্রা! Aishik Rehman (আলাপ) ১৫:১৪, ১৭ নভেম্বর ২০২৩ (ইউটিসি)[উত্তর দিন]