ব্যবহারকারী:Pinakpani

এই ব্যবহারকারী বাংলা উইকিপিডিয়ার একজন স্বয়ংক্রিয় পরীক্ষক
উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে
মিনি TTT কলকাতা, জানুয়ারি ২০১৭

আমি বাঙালী ও ভারতীয়। পছন্দের বিষয় অপরাধ বিজ্ঞান, রাজনৈতিক ইতিহাস ও সাহিত্য। বাংলার পাশাপাশি ইংরেজি উইকিপিডিয়ায় কাজ করি। চলচ্চিত্র ও জীবনীভিত্তিক নিবন্ধ তৈরীতে আগ্রহী।



এই ব্যবহারকারী বাঙালি হয়ে গর্বিত।

এই ব্যবহারকারী একজন নাস্তিক; কোন ঈশ্বরে বিশ্বাস করেন না এবং বস্তুবাদের চর্চা করেন।
এই ব্যবহারকারী ধূমপান অত্যন্ত ঘৃণা করেন।

এই ব্যবহারকারী পশ্চিমবঙ্গের বাসিন্দা।
এই ব্যবহারকারী অভ্র কিবোর্ড ব্যবহার করে বাংলা লিখেন।

বাংলা উইকিপিডিয়ায় এই ব্যবহারকারীর নিরীক্ষক অধিকার রয়েছে। (যাচাই করুন)

পদক[সম্পাদনা]

নিরলস অবদানের পদক
আপনি নতুন হয়েও নিরলসভাবে বাংলা উইকিতে কাজ করে চলেছেন। জীবনীভিত্তিক নিবন্ধ গুলোতে কাজ করে বাংলা উইকিকে সমৃদ্ধ করে চলেছেন। আপনার এই পথচলা অব্যাহত থাকুক। ফেরদৌস • ১৬:৩৭, ১২ জানুয়ারি ২০১৭ (ইউটিসি)
সম্পাদকের পদক
উইকিপিডিয়াতে অনেকগুলি নতুন নিবন্ধ তৈরী করার জন্য আপনাকে এই পদক প্রদান করা হল। আপনার উইকিপিডিয়াতে পথ চলা অব্যাহত থাকুক। Atudu (আলাপ) ১৯:১৯, ৩ মার্চ ২০১৭ (ইউটিসি)
পরিশ্রমী পদক
অল্প সময়ে বাংলা উইকিপিডিয়াকে আপনি অনেক গুলি মানসম্মত নিবন্ধ দিয়েছেন। আপনার এই অগ্রযাত্রা অব্যাহত থাকুক। ফেরদৌস • ২২:০৫, ২০ এপ্রিল ২০১৭ (ইউটিসি)
ধন্যবাদ হে বাঙালি উইকিপিডিয়ান
আপনার হাত ধরে এগিয়ে চলেছে বাংলা উইকিপিডিয়া। স্বাধীনচেতা মানুষদের নিয়ে আপনি সিরিজ নিবন্ধ করে চলেছেন। আপনার প্রচেষ্টাকে সালাম জানাই। আপনার পদচারণায় মুখর হোক বাংলা উইকিপিডিয়া। ফেরদৌস • ১৫:২১, ৬ সেপ্টেম্বর ২০১৭ (ইউটিসি)
জীবজী পদক
সুধী, আপনার ৫৪০+ নিবন্ধের মধ্যে ২৭০+ নিবন্ধ বিভিন্ন ব্যক্তিদের জীবনী নিয়ে। বিভিন্ন উল্লেখযোগ্য ব্যক্তিদের জীবনী দিয়ে বাংলা উইকিকে সমৃদ্ধ করার জন্য এবং এ ধারা অব্যাহত রাখার জন্য অনুপ্রেরণা সরূপ এই পদকটি আপনার জন্য। আর হ্যাঁ, কিছু জিবজী নিবন্ধে তথ্য ছক নেই, সময় করে সংযুক্ত করার আহবান থাকলো। আপনার জন্য শুভকামনা। -- ‍‍‍‍~ ফায়সাল বিন দারুল (২০২১) ১৭:৩৯, ৭ এপ্রিল ২০২১ (ইউটিসি)
বিশেষ রেল স্টেশন পদক
সুধী, ভারত, বিশেষ করে পশ্চিমবঙ্গের ৯০টি রেল স্টেশন নিয়ে নিবন্ধ বাংলা উইকিতে যোগ করার জন্য ধন্যবাদ। আরো চাই...। একই সাথে শুভ কামনা।-- ‍‍‍‍~ ফায়সাল বিন দারুল (২০২১) ১৮:৩০, ৭ এপ্রিল ২০২১ (ইউটিসি)

যোগাযোগ[সম্পাদনা]

  • মেইলঃ pinakpani48@gmail.com
  • ফেসবুকঃ পিনাক

mmrsafy