ব্যবহারকারী আলাপ:Safayetrahmanrifat

পাতাটির বিষয়বস্তু অন্যান্য ভাষায় নেই।
উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে

বাংলা উইকিপিডিয়ায় স্বাগতম[সম্পাদনা]

সুপ্রিয় Safayetrahmanrifat,

উইকিমিডিয়া বাংলাদেশের আয়োজনে ও জাগো নিউজের সহযোগিতায় চলছে বাংলা উইকিপিডিয়া নিবন্ধ প্রতিযোগিতা ২০১৯। অংশ নিন, নিবন্ধ লিখুন ও পুরস্কার জিতুন। ১ জুলাই থেকে শুরু হওয়া প্রতিযোগিতাটি চলবে ৩১ আগস্ট পর্যন্ত। ধন্যবাদ।

আয়োজক কমিটির পক্ষে,
নাহিদ সুলতান (আলাপ)
বৃহস্পতিবার ৫:৫৫, ০৪ জুলাই ২০১৯ (ইউটিসি)

এটি যদি উইকিপিডিয়াতে আপনার তৈরি করা প্রথম নিবন্ধ হয়ে থাকে, তবে আপনি প্রথম নিবন্ধের দিক-নির্দেশনা অবশ্যই পাঠ করে নিন।

আমরা আপনাকে নিবন্ধ উইজার্ড ব্যবহার করে নিবন্ধ তৈরি করতে উৎসাহিত করছি।

এ সমাজে কি পাগলের অধিকার নেই? পাতাটি উইকিপিডিয়া থেকে দ্রুত অপসারণের জন্য একটি ট্যাগ লাগানো হয়েছে। এটি করা হয়েছে দ্রুত অপসারণ প্রস্তাবনার জি১২ অনুচ্ছেদ অনুযায়ী, কারণ নিবন্ধটিতে onnodhara.com/পাগল-আইন-ও-পাগলের-আইনগত-অধ/ এর লেখার সাথে হুবহু মিল পাওয়া গেছে। আপনি বহি:স্থ কোনো উৎসকে তথ্যসূত্র হিসেবে ব্যবহার করতে পারেন কিন্তু নিবন্ধের লেখা হতে হবে নিজস্ব শব্দে, উৎসের লেখা সরাসরি অনুলিপি করা যাবে না। এ বিষয়ে বিস্তারিত জানতে পারবেন WP:COPYPASTE-এ।

যদি বহি:স্থ উৎসটি আপনার মালিকানায় থেকে থাকে এবং আপনি অন্যদেরও এটি ব্যবহারের সুযোগ দিতে চান তাহলে উৎস ওয়েবসাইটের অফিসিয়াল ই-মেইল ঠিকানা থেকে info-bn@wikimedia.org ঠিকানায় ইমেইল করুন।

আপনি যদি অপসারণের আপত্তি জানাতে চান তাহলে নিবন্ধে যেয়ে "দ্রুত অপসারণের আপত্তি করতে চাইলে এখানে ক্লিক করুন" লেখার উপর ক্লিক করুন এবং সেখানে আপনি ব্যাখ্যা করুন, কেন নিবন্ধটি দ্রুত অপসারণ করা উচিত নয়। যদি নিবন্ধটি ইতিমধ্যে অপসারিত হয় এবং আপনি মনে করেন যে পাতাটি পুনরুদ্ধার করা উচিত তাহলে একজন সক্রিয় প্রশাসকের সাথে যোগাযোগ করুন। — Ahmad ১০:২৮, ১৪ আগস্ট ২০১৯ (ইউটিসি)[উত্তর দিন]

পেশাদারি কুস্তি এডিটাথনে আপনাকে আমন্ত্রণ![সম্পাদনা]

প্রিয় Safayetrahmanrifat,
আশা করছি করোনার এই মহামারীতেও আপনার পরিবারসহ সুস্থ ও ভালো আছেন। আপনি জানেন যে বাংলা উইকিপিডিয়া বাংলা ভাষায় রচিত একটি মুক্ত অনলাইন বিশ্বকোষ। কিন্তু অন্যান্য ভাষার উইকিপিডিয়ার তুলনায় বাংলা উইকিপিডিয়া নিবন্ধবৈচিত্র‍্যে অনেকটাই পিছিয়ে রয়েছে; বিশেষ করে পেশাদারি কুস্তি বিষয়ক নিবন্ধ নেই বললেই চলে। ফলশ্রুতিতে পেশাদারি কুস্তিবিষয়ক নিবন্ধঘাটতি পূরণের লক্ষ্যে আগামী ১৫ই জুলাই থেকে ৩১শে জুলাই পর্যন্ত সম্প্রদায়ের বিশেষ উদ্যোগে পেশাদারি কুস্তিবিষয়ক এডিটাথন-এর আয়োজন করা হয়েছে। উক্ত এডিটাথনে অংশগ্রহণপূর্বক পেশাদারি কুস্তিবিষয়ক নিবন্ধ প্রণয়নের মাধ্যমে বাংলা উইকিপিডিয়াকে সমৃদ্ধ করার জন্য আপনার কাছে বিশেষ অনুরোধ রইল। উইকিপিডিয়ায় আপনার পদচারণা (প্রকৃতপক্ষে অঙ্গুলীচারণা) শুভ হোক।
-- ধন্যবাদান্তে,
আয়োজক কমিটির পক্ষে,
নকীব বট (আলাপ) ১২:০০, ১৩ জুলাই ২০২০ (ইউটিসি)[উত্তর দিন]

অমর একুশে নিবন্ধ প্রতিযোগিতায় আমন্ত্রণ[সম্পাদনা]

সুপ্রিয় অবদানকারী,
আপনি জেনে আনন্দিত হবেন যে, আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষ্যে বাংলা উইকিপিডিয়ায় শুরু হয়েছে অমর একুশে নিবন্ধ প্রতিযোগিতা ২০২১। এ প্রতিযোগিতার মাধ্যমে নির্দিষ্ট তালিকা হতে বাংলা উইকিপিডিয়ার বিদ্যমান নিবন্ধসমূহের মানোন্নয়ন করা হবে। আন্তর্জাতিক মাতৃভাষা দিবস তথা গত ২১ ফেব্রুয়ারি থেকে শুরু হওয়া এ প্রতিযোগিতা চলবে আগামী ৩১ মার্চ পর্যন্ত। অংশগ্রহণকারীদের জন্য থাকছে বিশেষ পুরস্কার। উইকিমিডিয়া বাংলাদেশ আয়োজিত পূর্বের নিবন্ধ প্রতিযোগিতায় আপনি সক্রিয়ভাবে অংশ নিয়েছিলেন, তাই এ বছরের প্রতিযোগিতায়ও আপনাকে অংশগ্রহণের জন্য আমন্ত্রণ জানাচ্ছি। আয়োজক দলের পক্ষে — অংকন (আলাপ) ~~