ব্যবহারকারী আলাপ:Sourav Khoso

পাতাটির বিষয়বস্তু অন্যান্য ভাষায় নেই।
উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে

বাংলা উইকিপিডিয়ায় স্বাগতম[সম্পাদনা]

ফিরতি বার্তা[সম্পাদনা]

সুপ্রিয়, Sourav Khoso। আলাপ:লিভুনীয় ভাষা পাতায় আপনার জন্য একটি নতুন বার্তা এসেছে।
১১:০৯, ১১ ফেব্রুয়ারি ২০১৭ (ইউটিসি) তারিখে বার্তাটি যোগ হয়েছে। আপনি {{ফিরতি বার্তা}} টেমপ্লেটটি অপসারণের মাধ্যমে যেকোনো সময় এই বিজ্ঞপ্তিটি মুছে ফেলতে পারেন।

যুদ্ধমন্ত্রী আলাপ ১১:০৯, ১১ ফেব্রুয়ারি ২০১৭ (ইউটিসি)[উত্তর দিন]


আপনার তৈরি লিভুনীয় ভাষা নিবন্ধটি গৃহীত হয়েছে[সম্পাদনা]

সুপ্রিয় Sourav Khoso,
আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষ্যে আয়োজিত নিবন্ধ লেখার প্রতিযোগিতায় অংশ নিয়ে নিবন্ধ অনুবাদ করায় আপনাকে ধন্যবাদ। আপনি জেনে খুশি হবেন যে, আপনার তৈরি লিভুনীয় ভাষা নিবন্ধটি পর্যালোচনার পর গৃহীত হয়েছে। প্রতিযোগিতা সংক্রান্ত কোন প্রশ্ন থাকলে আমার আলাপ পাতার মাধ্যমে যোগাযোগ করুন অথবা ইমেইল করতে পারেন info-bn@wikimedia.org ঠিকানায়। আপনার সম্পাদনা শুভ হোক! - যুদ্ধমন্ত্রী আলাপ, রবিবার ৭:১৪, ১২ ফেব্রুয়ারি ২০১৭ (ইউটিসি)

সফটওয়্যার বাগ[সম্পাদনা]

সুধী, নিবন্ধ প্রতিযোগিতা ২০১৭-এ অংশ নিয়ে উপরের নিবন্ধটি অনুবাদে আগ্রহ প্রকাশ করায় আপনাকে ধন্যবাদ। আপনার তৈরি উপরের নিব্ধটি অপসারণ করা হয়েছে। নিয়ম অনুসারে, আপনি ইংরেজি যে নিবন্ধটি অনুবাদ করবেন সেটির কমপক্ষে তিন/চার প্যারা বাংলাতে অনুবাদ করে নিবন্ধটি তৈরি করার কথা বলা হয়েছে কিন্তু আপনি উপরের নিবন্ধটি মাত্র এক/কয়েক লাইন অনুবাদ করে বেশ কয়েকদিন যাবত ফেলে রেখেছেন। অপসারণের পর নিবন্ধটি এখন যে কেউ তৈরি করতে পারবেন। আপনিও ইচ্ছে করলে তৈরি করতে পারবেন যদি ইতিমধ্যে অন্য কেউ তৈরি না করে থাকেন। তবে, দয়া করে নিবন্ধটি তৈরির সময় কমপক্ষে তিন/চার প্যারা অনুবাদ যুক্ত করুন এবং পরবর্তীতে আপনার সময় অনুসারে আস্তে আস্তে অনুবাদ শেষ করুন। কোন প্রশ্ন থাকলে আমাকে করতে পারেন। ধন্যবাদ।--যুদ্ধমন্ত্রী আলাপ ১৭:৪৩, ১৩ ফেব্রুয়ারি ২০১৭ (ইউটিসি)[উত্তর দিন]

সুপ্রিয় Sourav Khoso,
উইকিপিডিয়া নিবন্ধ প্রতিযোগিতা ২০১৭-এ অংশগ্রহণের জন্য আপনাকে ধন্যবাদ। আপনি জেনে আনন্দিত হবেন যে, আপনার জমা দেয়া এক/একাধিক নিবন্ধ প্রতিযোগিতায় গৃহীত হয়েছে। আয়োজক কমিটি প্রতিযোগিতা শেষ হওয়ার পর অংশগ্রহণকারীদের গৃহীত হওয়া নিবন্ধগুলোর সংখ্যা অনুসারে পুরস্কার ডাকযোগে প্রেরণের সিদ্ধান্ত নিয়েছে, সে লক্ষ্যে আমরা আপনাকে এই ফর্মটি পূরণ করতে অনুরোধ করছি। প্রতিযোগিতা শেষ হওয়ার পর ফর্মে সরবরাহ করা আপনার ইমেইল ঠিকানা অনুসারে আপনার সাথে যোগাযোগ করা হবে। যদি আপনি ইতিমধ্যেই ফর্মটি পূরণ করে থাকেন তাহলে দয়া করে দ্বিতীয়বার করবেন না (করলে আমাদের কাজ অনেক বৃদ্ধি পাবে)। ধন্যবাদ।

উইকিপিডিয়া নিবন্ধ প্রতিযোগিতা ২০১৭ আয়োজক কমিটির পক্ষে,
নাহিদ সুলতান (আলাপ)
শনিবার ১৮:৫৪, ১১ মার্চ ২০১৭ (ইউটিসি)[উত্তর দিন]

ফিরতি বার্তা[সম্পাদনা]

সুপ্রিয়, Sourav Khoso। আলাপ:চিন্তা পাতায় আপনার জন্য একটি নতুন বার্তা এসেছে।
০৪:৫০, ১৯ মার্চ ২০১৭ (ইউটিসি) তারিখে বার্তাটি যোগ হয়েছে। আপনি {{ফিরতি বার্তা}} টেমপ্লেটটি অপসারণের মাধ্যমে যেকোনো সময় এই বিজ্ঞপ্তিটি মুছে ফেলতে পারেন।

যুদ্ধমন্ত্রী আলাপ ০৪:৫০, ১৯ মার্চ ২০১৭ (ইউটিসি)[উত্তর দিন]

উইকিমিডিয়ার ভবিষ্যৎ নির্ধারণী প্রক্রিয়ায় আপনার মন্তব্য প্রয়োজন :)[সম্পাদনা]

সুপ্রিয় Sourav Khoso,
আগামী ১৫ বছরে আমাদের লক্ষ্য কী হওয়া উচিত, আমরা নিজেদের কোথায় দেখতে চাই এবং আমাদের সবচেয়ে গুরুত্বপূর্ণ কাজ কী হতে পারে - এই প্রশ্নগুলোর উত্তর নির্ণয় করতে উইকিপিডিয়া/উইকিমিডিয়ার সাথে জড়িত সবার (পাঠক, সম্পাদক, স্বেচ্ছাসেবক ও অন্যান্য অবদানকারী) সার্বিক মতামত প্রয়োজন। দয়া করে কৌশল নির্ধারণী আলোচনায় আপনার মত প্রকাশ করুন। উইকিপিডিয়া বা উইকিমিডিয়ার বাংলা প্রকল্পগুলোর ব্যাপারে আপনার যেকোন মতামতকে আমরা স্বাগত জানাই। ধন্যবাদ।

কৌশল নির্ধারণী আলোচনার সমন্বয়কদের পক্ষে,
নাহিদ (আলাপ), তানভির (আলাপ) ও জয়ন্ত (আলাপ)
বুধবার ১৮:১২, ২২ মার্চ ২০১৭ (ইউটিসি)[উত্তর দিন]


আপনার তৈরি চিন্তা নিবন্ধটি গৃহীত হয়েছে[সম্পাদনা]

সুপ্রিয় Sourav Khoso,
আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষ্যে আয়োজিত নিবন্ধ লেখার প্রতিযোগিতায় অংশ নিয়ে নিবন্ধ অনুবাদ করায় আপনাকে ধন্যবাদ। আপনি জেনে খুশি হবেন যে, আপনার তৈরি চিন্তা নিবন্ধটি পর্যালোচনার পর গৃহীত হয়েছে। প্রতিযোগিতা সংক্রান্ত কোন প্রশ্ন থাকলে আমার আলাপ পাতার মাধ্যমে যোগাযোগ করুন অথবা ইমেইল করতে পারেন info-bn@wikimedia.org ঠিকানায়। আপনার সম্পাদনা শুভ হোক! - যুদ্ধমন্ত্রী আলাপ, মঙ্গলবার ১৭:৫১, ১১ এপ্রিল ২০১৭ (ইউটিসি)[উত্তর দিন]

আপনার জন্য একটি পদক![সম্পাদনা]

দলগত কাজের পদক
সুপ্রিয় Sourav Khoso,

উইকিপিডিয়া নিবন্ধ প্রতিযোগিতা ২০১৭-এ অংশগ্রহণের জন্য আপনাকে আবারও ধন্যবাদ জানাচ্ছি। প্রতিযোগিতায় অংশ নিয়ে নতুন নিবন্ধ তৈরি করে বাংলা উইকিপিডিয়াকে সমৃ্দ্ধকরণে আপনার নিরলস অবদানের জন্য আপনাকে এই পদক দেয়া হলো। আশাকরি, বাংলা উইকিপিডিয়ায় আপনার যাত্রা অব্যাহত থাকবে। -নাহিদ সুলতান (আলাপ) মঙ্গলবার ৬:৩৩, ২৩ এপ্রিল ২০২৪ (ইউটিসি)

শুভেচ্ছা নিবেন, আপনি গত বছর বৃহত্তর ভারত অনুবাদ শুরু করার পর আর শেষ করেননি। নিবন্ধের অনুবাদ শেষ করার অনুরোধ করছি। --আফতাব (আলাপ) ০০:০১, ১৩ ফেব্রুয়ারি ২০১৮ (ইউটিসি)[উত্তর দিন]

উইকিপিডিয়া এশীয় মাসে আমন্ত্রণ![সম্পাদনা]

উইকিপিডিয়া এশীয় মাস ২০১৮
উইকিপিডিয়া এশীয় মাস ২০১৮

উইকিপিডিয়া এশীয় মাস ২০১৮ ১লা নভেম্বর শুরু হল! আপনি উইকিপিডিয়া এশীয় মাসে অংশগ্রহণ করবেন আশা রাখি।

--Sumita Roy Dutta (আলাপ)

উইকিপিডিয়া:মহিলা স্বাস্থ্য বিষয়ক নিবন্ধ অভিযান ২০১৮[সম্পাদনা]

সুধী,

উইকিপিডিয়া:মহিলা স্বাস্থ্য বিষয়ক নিবন্ধ অভিযান ২০১৮ প্রকল্পটি ২৪ নভেম্বর অব্ধি চলবে। খুশীর আরো একটি খবর সামাজিক স্বাস্থ্য সম্পর্কিত নিবন্ধ তালিকা যুক্ত হয়েছে। আপনার কাছ থেকে নিবন্ধের আশায় আগাম ধন্যবাদ জানাই। --Sumita Roy Dutta (আলাপ)

সুপ্রিয় Sourav Khoso,

উইকিমিডিয়া বাংলাদেশের আয়োজনে ও জাগো নিউজের সহযোগিতায় চলছে বাংলা উইকিপিডিয়া নিবন্ধ প্রতিযোগিতা ২০১৯। অংশ নিন, নিবন্ধ লিখুন ও পুরস্কার জিতুন। ১ জুলাই থেকে শুরু হওয়া প্রতিযোগিতাটি চলবে ৩১ আগস্ট পর্যন্ত। ধন্যবাদ।

আয়োজক কমিটির পক্ষে,
নাহিদ সুলতান (আলাপ)
বৃহস্পতিবার ৫:৫৫, ০৪ জুলাই ২০১৯ (ইউটিসি)

অমর একুশে নিবন্ধ প্রতিযোগিতায় আমন্ত্রণ[সম্পাদনা]

সুপ্রিয় অবদানকারী,
আপনি জেনে আনন্দিত হবেন যে, আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষ্যে বাংলা উইকিপিডিয়ায় শুরু হয়েছে অমর একুশে নিবন্ধ প্রতিযোগিতা ২০২১। এ প্রতিযোগিতার মাধ্যমে নির্দিষ্ট তালিকা হতে বাংলা উইকিপিডিয়ার বিদ্যমান নিবন্ধসমূহের মানোন্নয়ন করা হবে। আন্তর্জাতিক মাতৃভাষা দিবস তথা গত ২১ ফেব্রুয়ারি থেকে শুরু হওয়া এ প্রতিযোগিতা চলবে আগামী ৩১ মার্চ পর্যন্ত। অংশগ্রহণকারীদের জন্য থাকছে বিশেষ পুরস্কার। উইকিমিডিয়া বাংলাদেশ আয়োজিত পূর্বের নিবন্ধ প্রতিযোগিতায় আপনি সক্রিয়ভাবে অংশ নিয়েছিলেন, তাই এ বছরের প্রতিযোগিতায়ও আপনাকে অংশগ্রহণের জন্য আমন্ত্রণ জানাচ্ছি। আয়োজক দলের পক্ষে — অংকন (আলাপ) ~~