ব্যবহারকারী আলাপ:Anandaborna

পাতাটির বিষয়বস্তু অন্যান্য ভাষায় নেই।
উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে

বাংলা উইকিপিডিয়ায় স্বাগতম[সম্পাদনা]

বিধানসভা সমষ্টি / বিধানসভা নির্বাচনী এলাকা[সম্পাদনা]

সুপ্রিয়,

লক্ষ করলাম; আপনি আসামের বিভিন্ন বিধানসভার বিষয়ে কয়েকটি নিবন্ধ তৈরি করেছেন। নিবন্ধগুলির শিরোনামে {{নাম}} বিধানসভা সমষ্টি এভাবে নামকরণ করছেন; আমি জানি না আপনি অর্থ Vidhansabha constituencyবিধানসভা সমষ্টি দেখেছেন/শিখেছেন। কিন্তু কিছু মনে করবেন না সঠিক অর্থটি হওয়া উচিৎ বিধানসভা নির্বাচনী এলাকা হওয়া উচিৎ, অথবা বিধানসভা কেন্দ্র হওয়া উচিৎ। এর আগেও আমি আপনার তৈরি কয়েকটি নিবন্ধের নাম পরিবর্তন করেছিলাম। যাই হোক আশাকরি আপনি আপনার উত্তর আমার আলাপ পাতায় রাখবেন।:)ধন্যবাদান্তেপরমাণু আলাপ ১৭:০৩, ২৮ জুন ২০১৬ (ইউটিসি)[উত্তর দিন]

@Anandaborna: উইকিপিডিয়ায় অবদানের জন্য স্বাগতম। আপনি সম্প্রতি লোকসভার নিবন্ধ তৈরি করছেন। আমি পূর্ববর্তী (করিমগঞ্জ লোকসভা কেন্দ্র) নিবন্ধের শিরোনামের সাথে মিল রেখে, মানে ব্রাকেট ছাড়াই শিরোনাম দেওয়ার অনুরোধ করছি। ধন্যবাদ কায়সার আহমাদ (আলাপ) ০১:২৩, ১৩ আগস্ট ২০১৬ (ইউটিসি)[উত্তর দিন]

আমরা আপনার কাছ থেকে শুনতে চাই[সম্পাদনা]

প্রিয় ব্যবহারকারী:Anandaborna,

ভাষা দলটি বাংলা উইকিপিডিয়া সম্প্রদায় এবং অন্যান্য সম্প্রদায়ের বৃদ্ধিতে সহায়তার জন্য অনুবাদ ব্যবহারের বিষয়টি বিস্তৃত করার জন্য একটি নতুন উদ্যোগ শুরু করছে। আপনার প্রতিক্রিয়া আমাদের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ যেহেতু আপনি বিষয়বস্তু অনুবাদ সরঞ্জামটি দিয়ে বেশ কয়েকটি নিবন্ধ অনুবাদ করেছেন। (bn:উইকিপিডিয়া:আলোচনাসভা#বাংলা_উইকিপিডিয়ার_জন্য_অনুবাদ_সমর্থন_উন্নত_করা) দয়া করে আপনি আপনার স্থানীয় সম্প্রদায়ের আলোচনায় অথবা মিডিয়াউইকি প্রকল্পের আলাপ পাতার আলোচনায় অংশগ্রহণ করুন এবং আপনার মতামত প্রদান করুন। ভাষা দলের পক্ষ থেকে, আপনাকে ধন্যবাদ! Elitre (WMF) ১৩:১১, ১৬ অক্টোবর ২০১৯ (ইউটিসি)[উত্তর দিন]

ভারতীয় উইকিসংকলন মুদ্রণ সংশোধন প্রতিযোগিতা - অংশগ্রহণ করুন ও পুরস্কার জিতুন[সম্পাদনা]

সুপ্রিয় Anandaborna,

আশা করি করোনাভাইরাসের বৈশ্বিক মহামারী পরিস্থিতিতে ভাল আছেন। আগামীকাল থেকে ভারতীয় উইকিসংকলন মুদ্রণ সংশোধন প্রতিযোগিতা শুরু হচ্ছে। আপনাকে আমি এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে আন্তরিক অনুরোধ করি ।এই প্রতিযোগিতায় অভিজ্ঞ,অনভিজ্ঞ ও নতুন ব্যবহারকারী  সকলের জন্যই মুক্ত। 

উইকিসংকলন – একটি উন্মুক্ত অনলাইন পাঠাগার –যা উইকিমিডিয়া ফাউন্ডেশনের একটি প্রকল্প যা উন্মুক্ত লেখ্য উপাদান তৈরি করার জন্য এক লাইব্রেরি যেখানে উৎসের লেখা মূল নথিপত্র , দলিল, দস্তাবেজ, এমনকি মুল লেখার বাংলা অনুবাদও থাকে। যেখানে উইকিপিডিয়া একটি বিশ্বকোষ, সেখানে উইকিসংকলন হল একটি লাইব্রেরি বা পাঠাগার বা গ্রন্থাগার। উইকিপিডিয়াতে কোনো একটি বই সম্পর্কে নিবন্ধ থাকতে পারে, সেখানে উইকিসংকলনে সেই বইটির সম্পূর্ণ লেখাটি রাখা হয়। 

ভারতীয় উইকিসংকলন সম্প্রদায়ের অন্য ভাষাগুলির থেকে বাংলা ভাষায় অবদানকারির সংখ্যা তুলনামূলক ভাবে অত্যধিক কম। অথচ বাংলা সাহিত্যের রত্ন ভাণ্ডারের কিছু শতাংশ মাত্র প্রকাশ করা গেছে। তাই আমাদের আরও স্বেচ্ছাসেবক দরকার কাজ করার জন্য। আশা করি আপনি এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করবেন  ও  উইকিসংকলনকে সমৃদ্ধ করবেন। বিস্তারিত প্রকল্প পাতায় দেখুন।

প্রতিটি সম্প্রদায় অনুযায়ী পুরষ্কার

  • প্রথম পুরস্কার - ৳  ৩০০০ / - গিফট ভাউচার, একটি টি-শার্ট,  একটি মেমেন্টো
  • দ্বিতীয় পুরস্কার - ৳ ২০০০ / - গিফট ভাউচার, একটি টি-শার্ট, একটি মেমেন্টো
  • তৃতীয় পুরস্কার - ৳ ১০০০ / - গিফট ভাউচার, একটি টি-শার্ট,  একটি মেমেন্টো
  • পঞ্চম থেকে দশম পুরস্কার - ৳ ৫০০ / - গিফট ভাউচার, একটি টি-শার্ট, একটি মেমেন্টো

বাংলাদেশ থেকে কোনো প্রতিযোগী পুরস্কার পেলে, তাকে ( https://www.bagdoom.com/ ) বা সম গোত্রীয় ওয়েব সাইট থেকে গিফট ভাউচার  পাঠানো হবে  ও ভারতে আমজন গিফট ভাউচার পাঠানো হবে।  বাংলাদেশে (অন্যান্য দেশে) বসবাসকারী বিজয়ীদের শুধুমাত্র উপহার ভাউচার পাঠানো সম্ভব। টিশার্ট বা মেমেন্টো ভারত থেকে পাঠানা সম্ভব নাও হতে পারে। 

প্রতিযোগিতায় আপনাকে স্বাগতম।

শুভেচ্ছা সহ,
জয়ন্ত দা
১৩:৩৯, ৩১ অক্টোবর ২০২০ (ইউটিসি)[উত্তর দিন]

বোর্ড নির্বাচনে প্রার্থী হবার জন্য আহ্বান[সম্পাদনা]

সুপ্রিয় Anandaborna,
২০২১ সালের ট্রাস্টি বোর্ড নির্বাচন শীঘ্রই অনুষ্ঠিত হতে চলেছে। উইকিমিডিয়া ফাউন্ডেশন বোর্ড অফ ট্রাস্টি উইকিমিডিয়া ফাউন্ডেশনের কার্যক্রম তদারকি করে। উপলব্ধ আসনগুলি পূরণ করার জন্য সম্প্রদায়ের প্রার্থীদের নির্বাচনে অংশ নেওয়া প্রয়োজন। প্রার্থীদের মনোনয়নপত্র গ্ৰহণ ৯ জুন ২০২১ তারিখে শুরু হয়েছে। আপনিও একজন প্রার্থী হিসেবে এই নির্বাচনে অংশগ্রহণ করতে পারেন, প্রার্থীদের প্রয়োজনীয় যোগ্যতা সম্পর্কে জানতে এই পাতাটি পড়ুন এবং যোগ্য হলে নিশ্চিন্তে এই পাতায় আপনার মনোনয়নপত্র জমা দিন, সারাবিশ্বের উইকিমিডিয়া সম্প্রদায় আপনার অপেক্ষায়!!
নির্বাচন কমিটির পক্ষে
শাকিল হোসেননেট্টিমি সুজাতা ১৭:২৪, ১০ জুন ২০২১ (ইউটিসি)[উত্তর দিন]