উইকিপিডিয়া:ব্যবহারকারী নাম পরিবর্তনের আবেদন/সংগ্রহশালা/সফল/২০১৩

উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে

লক্ষ্য করুন, এটি ব্যবহারকারী নাম পরিবর্তনের মূল পাতা নয়, বরং পুরোনো আবেদনের একটি সংগ্রহশালা। আপনার ব্যবহারকারী নাম পরিবর্তনের আবেদন করতে অনুগ্রহপূর্বক বর্তমান আবেদনের পাতাটি ব্যবহার করুন। ধন্যবাদ।


Souwrit.ray → সৌঋত

 করা হয়েছে। আপনার নামান্তরটি করা হয়েছে। অনুগ্রহ করে নতুন নামে লগইন করুন এবং লগইন অবস্থায় এই লিংকে ক্লিক করে আপনার এই অ্যাকাউন্টটি গ্লোবাল অ্যাকাউন্টে একীভূত করুন। কোনো সমস্যায় জানান। ধন্যবাদ। ‍‍‍‍— তানভিরআলাপ১৬:৫০, ৩ ফেব্রুয়ারি ২০১৩ (ইউটিসি)

Jurgen1996 → JurgenNL

 করা হয়েছে. Your account has been renamed. Please login to this account and merge this account with your global account using Special:MergeAccount, thanks. — তানভিরআলাপ০৩:৪১, ২৫ জানুয়ারি ২০১৩ (ইউটিসি)

দেওয়ান নাঈম → Dewan Naeem

 করা হয়েছে। আপনার নামান্তরটি করা হয়েছে। অনুগ্রহ করে নতুন নামে লগইন করুন এবং লগইন অবস্থায় এই লিংকে ক্লিক করে আপনার এই অ্যাকাউন্টটি গ্লোবাল অ্যাকাউন্টে একীভূত করুন। কোনো সমস্যায় জানান। ধন্যবাদ। ‍‍‍‍— তানভিরআলাপ০৩:৪৬, ২৫ জানুয়ারি ২০১৩ (ইউটিসি)

Subrata Roy → Suvray

Ray নামটি বাংলা উইকিপিডিয়ায় তৈরি হয়নি এখনও এবং নামান্তরের মাধ্যমে এই নামটি আপনি নিতে পারেন, কিন্তু এই ব্যবহারকারী নামটি ইউনিফায়েড নয়, এবং ইতিমধ্যেই অনেক উইকিতে এই নামে ব্যবহারকারী ও তাঁদের অবদান থাকায় নামান্তরের ফলে ইংরেজি উইকি ও কমন্সসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ উইকিতে আপনি নতুন নামটি ব্যবহার করতে পারবেন না আপনার অবদানে কিছুটা হলেও জটিলতা সৃষ্টি করতে পারে; আপনি কি এ বিষয়ে অবগত আছেন এবং এখনও এই নাম পরিবর্তনটি করতে চান? — তানভিরআলাপ০৪:৫৩, ২৯ জানুয়ারি ২০১৩ (ইউটিসি)
শুভানুধ্যায়ী হিসেবে যেহেতু অন্যান্য উইকিতে নামের স্থানান্তর নিয়ে জটিলতা সৃষ্টি হবার সম্ভাবনার কথকতা তুলে ধরেছেন; তাই বিকল্প হিসেবে (পছন্দ ক্রমানুসারে) - Sray অথবা Suray নামে স্থানান্তর জন্যে আপনাকে বিনীত অনুরোধ করছি। - সুব্রত রায় (আলাপ) ০৯:৪০, ২৯ জানুয়ারি ২০১৩ (ইউটিসি)
Suray নামটিও ইংরেজি উইকিতে রয়েছে যদিও মেটাসহ অন্য কিছু উইকিতে নেই। আপনি যদি এমন কোনো ব্যবহারকারী নাম চান যা এখনও কোনো উইকিতে তৈরি হয়নি তাহলে এই টুলটি ব্যবহার করে পছন্দের নামটি নির্ধারণ করে জানাতে পারেন! — তানভিরআলাপ০৪:৩৪, ৩০ জানুয়ারি ২০১৩ (ইউটিসি)
Subroy খালি আছে! — তানভিরআলাপ০৪:৫১, ৩০ জানুয়ারি ২০১৩ (ইউটিসি)
তাহলে আমায় Suvray নামটি প্রদান করতে নিশ্চয়ই কার্পণ্যবোধ করবেন না! ভাল থাকুন সবসময়!! ধন্যবাদ সহযোগে - সুব্রত রায় (আলাপ) ১০:২২, ৩০ জানুয়ারি ২০১৩ (ইউটিসি)
 করা হয়েছে। আপনার নামান্তরটি করা হয়েছে। অনুগ্রহ করে নতুন নামে লগইন করুন এবং লগইন অবস্থায় এই লিংকে ক্লিক করে আপনার এই অ্যাকাউন্টটি গ্লোবাল অ্যাকাউন্টে একীভূত করুন। কোনো সমস্যায় জানান। ধন্যবাদ।--বেলায়েত (আলাপ | অবদান) ১৭:০৭, ৩০ জানুয়ারি ২০১৩ (ইউটিসি)
ধন্যবাদ উভয়কেই, নামান্তর প্রক্রিয়ায় অংশগ্রহণ ও সহযোগিতায় করায়। - Suvray (আলাপ) ১৭:৩০, ৩০ জানুয়ারি ২০১৩ (ইউটিসি)

Muhib EWU → Muhib

 করা হয়েছে। আপনার নামান্তরটি করা হয়েছে। অনুগ্রহ করে নতুন নামে লগইন করুন এবং লগইন অবস্থায় এই লিংকে ক্লিক করে আপনার এই অ্যাকাউন্টটি গ্লোবাল অ্যাকাউন্টে একীভূত করুন। কোনো সমস্যায় জানান। ধন্যবাদ। — তানভিরআলাপ১৪:৫৬, ২ মে ২০১৩ (ইউটিসি)

মুনতাসির → Muntasir.Wahed

 করা হয়েছে। আপনার নামান্তরটি করা হয়েছে। অনুগ্রহ করে নতুন নামে লগইন করুন এবং লগইন অবস্থায় এই লিংকে ক্লিক করে আপনার এই অ্যাকাউন্টটি গ্লোবাল অ্যাকাউন্টে একীভূত করুন। কোনো সমস্যায় জানান। ধন্যবাদ। — তানভিরআলাপ০৯:২৫, ১৪ জুন ২০১৩ (ইউটিসি)

Kontos → Sanyi4

   সফল

Kontos (আলাপ) ২২:০৮, ১৪ জুলাই ২০১৩ (ইউটিসি)

 Done--বেলায়েত (আলাপ | অবদান) ০৭:২৩, ১৫ জুলাই ২০১৩ (ইউটিসি)

BijoyChakrabarty → বিজয় চক্রবর্তী

   সফল

BijoyChakrabarty (আলাপ) ১২:৩০, ৩১ জুলাই ২০১৩ (ইউটিসি)

 করা হয়েছে--বেলায়েত (আলাপ | অবদান) ১৪:২৮, ৩১ জুলাই ২০১৩ (ইউটিসি)

B. Mandal → বোধিসত্ত্ব

   সফল

B. Mandal (আলাপ) ১২:৫৬, ৭ সেপ্টেম্বর ২০১৩ (ইউটিসি)

 করা হয়েছে। আপনার নামান্তরটি করা হয়েছে। অনুগ্রহ করে নতুন নামে লগইন করুন এবং লগইন অবস্থায় এই লিংকে ক্লিক করে আপনার এই অ্যাকাউন্টটি গ্লোবাল অ্যাকাউন্টে একীভূত করুন। কোনো সমস্যায় জানান। ধন্যবাদ।--বেলায়েত (আলাপ | অবদান) ০৩:৩৯, ১০ সেপ্টেম্বর ২০১৩ (ইউটিসি)

বোধিসত্ত্ব → Bodhisattwa

   সফল

বোধিসত্ত্ব (আলাপ) ২১:৫৩, ৮ সেপ্টেম্বর ২০১৩ (ইউটিসি)

 করা হয়েছে। আপনার নামান্তরটি করা হয়েছে। অনুগ্রহ করে নতুন নামে লগইন করুন এবং লগইন অবস্থায় এই লিংকে ক্লিক করে আপনার এই অ্যাকাউন্টটি গ্লোবাল অ্যাকাউন্টে একীভূত করুন। কোনো সমস্যায় জানান। ধন্যবাদ।--বেলায়েত (আলাপ | অবদান) ০৩:৩৯, ১০ সেপ্টেম্বর ২০১৩ (ইউটিসি)