টেমপ্লেট:Clear

উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে
(টেমপ্লেট:- থেকে পুনর্নির্দেশিত)
টেমপ্লেট নথি[দেখুন] [সম্পাদনা] [ইতিহাস] [শোধন]

এই টেমপ্লেটটি <div style="clear:both;"></div> লেখা যোগ করে; টেকনিক্যাল XHTML বিবরণের জন্য টেমপ্লেট আলোচনা:Clear দ্রষ্টব্য।

{{Clear}}: Makes content wait until existing content is completed in all columns. Often used to stop text from flowing next to unrelated images.

ব্যবহার[সম্পাদনা]

{{Clear}}
{{Clear|left}}
{{Clear|right}}

{{Clear}} টেমপ্লেট ছাড়া উদাহরণ[সম্পাদনা]

বিষণ্ণ ঔদাসীন্যে ঊষাবৌদি বাংলাভাষায় প্রচলিত ঈশপের নিখুঁত গল্পটির ডালপালা অর্ধেক ছড়াতেই ঋতু ভুঁইঞা আর ঐন্দ্রিলা ধড়ফড়িয়ে দারুণ হৈ-হৈ করে উঠল-- ওঃ, ব্যাস্ এবার থামো তো, বুঝেছি বড্ডো পুরানো ঢঙের কেমন এক গল্প যার নীতিবাক্য হল,“মূঢ় আড়ম্বর ও আত্মশ্লাঘার ফল জীবনে বিঘ্ন ও বৃহৎ ক্ষতি”-- তাই না, এ্যাঁ? ০১২৩৪৫৬৭৮৯ ৳৫৬/- ₹৫৬/-

টেমপ্লেটটি ছাড়া নতুন অনুচ্ছেদ[সম্পাদনা]

দেখুন কীভাবে এই অনুচ্ছেদটি চিত্রের ডানদিকে থেকে শুরু হচ্ছে।

{{Clear}} টেমপ্লেট সহ উদাহরণ[সম্পাদনা]

বিষণ্ণ ঔদাসীন্যে ঊষাবৌদি বাংলাভাষায় প্রচলিত ঈশপের নিখুঁত গল্পটির ডালপালা অর্ধেক ছড়াতেই ঋতু ভুঁইঞা আর ঐন্দ্রিলা ধড়ফড়িয়ে দারুণ হৈ-হৈ করে উঠল-- ওঃ, ব্যাস্ এবার থামো তো, বুঝেছি বড্ডো পুরানো ঢঙের কেমন এক গল্প যার নীতিবাক্য হল,“মূঢ় আড়ম্বর ও আত্মশ্লাঘার ফল জীবনে বিঘ্ন ও বৃহৎ ক্ষতি”-- তাই না, এ্যাঁ? ০১২৩৪৫৬৭৮৯ ৳৫৬/- ₹৫৬/- {{clear}}

টেমপ্লেটটি সহ নতুন অনুচ্ছেদ[সম্পাদনা]

দেখুন কীভাবে এই অনুচ্ছেদটি চিত্রের নিচ থেকে শুরু হচ্ছে।

টেমপ্লেটডাটা[সম্পাদনা]

নতুন দৃশ্যমান সম্পাদনা দ্বারা ব্যবহৃত টেমপ্লেটের জন্য টেমপ্লেটডাটা নথি।

Clear শীর্ষ

Makes content wait until existing content is completed in all columns. Often used to stop text from flowing next to unrelated images, so text will appear on a full width line under the image.

টেমপ্লেট প্যারামিটার[টেমপ্লেটের উপাত্ত সম্পাদনা করুন]

প্যারামিটারবিবরণধরনঅবস্থা
side1

can be 'right' or 'left' so content is delayed until just the right or left column is complete. The default clears both columns.

স্ট্রিংঐচ্ছিক

আরও দেখুন[সম্পাদনা]