উইকিপিডিয়া:পাতা আমদানির অনুরোধ/সংগ্রহশালা ১

উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে
  • ভাষা: en:Baalveer
  • নতুন নাম: বলভীর
  • নোট: --203.223.94.216 (আলাপ) ১৬:১০, ৩০ ডিসেম্বর ২০১৪ (ইউটিসি)
  • ইম্পোর্টিং প্রশাসকের নোট:  করা হয়নি অনুগ্রহ করে পাতাটির মিসইউজ করবেন না, m:Help:Import পড়ুন। ইংরেজি নিবন্ধ আমদানি করলে পরুটাই ইংরেজিই থেকে যাবে যতক্ষন না পর্যন্ত কেউ তা ম্যানুয়ালি ট্রান্সলেট করবে। এটি ইমপোর্ট করলে অটোমেটিক বাংলা অনুবাদ হবে না যদি আপনি এটিই মনে করে থাকেন। এছাড়াও আপনি নতুন বাংলা নামে নিবন্ধটির অনুবাদ শুরু করতে পারেন। ধন্যবাদ।--যুদ্ধমন্ত্রী আলাপ




  • ভাষা:টন en:Duchenne muscular dystrophy
  • নতুন নাম: ডুসিন মাসকুলার ডেস্ট্রফি
  • নোট: ইংরেজি ভাষায় আমার তেমন দক্ষতা না থাকায় অনুরোধ করলাম অনুগ্রহ করে সাহায্য করুন এটির সম্মন্ধে আমার জানা দরকার --পল্লব দাশ গুপ্ত ১৬:০৩, ২০ জুলাই ২০১৮ (ইউটিসি)
  • আমদানিকারক প্রশাসকের নোট:
@পল্লব দাশ গুপ্ত: বিশেষ:বিষয়বস্তু_অনুবাদ ব্যবহার করে পাতাটি অনুবাদ করুন। --আফতাব (আলাপ) ১৬:৩০, ২০ জুলাই ২০১৮ (ইউটিসি)


@ZI Jony: আমার মতে, আপনি অনুবাদ করার দ্বারা পৃষ্ঠাটি অনুবাদ করা শুরু করতে পারেন। যদি এটি আমদানি করি তবে পাতা ইংরেজিতেই থাকবে, বাংলা করতে হলে সেই অনুবাদ করতে হবে। --আফতাব (আলাপ) ১৯:২১, ২০ আগস্ট ২০১৮ (ইউটিসি)
@আফতাবুজ্জামান: আপনি হয়ত জানেন যে উইকিপিডিয়া এবং সাহায্য পাতাকে আমদানি করতে হয়, কারণ এই পাতা গুলো বিশেষ:বিষয়বস্তু অনুবাদ ব্যবহার করে অনুবাদ করা যায় না। আপনি যদি পাতটি আমদানি করেন তবে বাংলায় অনুবাদ করতে আমিও সাহায্য করতে পারবো। জনি (আলাপ) ১৯:৩১, ২০ আগস্ট ২০১৮ (ইউটিসি)
@ZI Jony: আপনি যদি আমাকে কথা দেন যে আপনি যান্ত্রিক অনুবাদ করবেন না তবে আমদানি করতে পারি। এর আগে আপনি দুটি নিবন্ধ বাংলায় অনুবাদ করেছিলেন যা সম্পূর্ণ যান্ত্রিক ছিল (আপনি যথাসম্ভব বিশেষ:বিষয়বস্তু অনুবাদ-এর Yandex.translate ব্যবহার করেছিলেন)। --আফতাব (আলাপ) ১৯:৩৬, ২০ আগস্ট ২০১৮ (ইউটিসি)
@আফতাবুজ্জামান: আপনি আমদানি করুন, আমি যত তারাতারি সম্ভব কাজ গুলো সম্পূর্ণ করবো। জনি (আলাপ) ১৯:৪৩, ২০ আগস্ট ২০১৮ (ইউটিসি)
@ZI Jony:  করা হয়েছে --আফতাব (আলাপ) ১৯:৪৭, ২০ আগস্ট ২০১৮ (ইউটিসি)
@আফতাবুজ্জামান:  অনুবাদ সম্পূর্ণ হয়েছে -- জনি (আলাপ) ০৪:৫৯, ২৪ আগস্ট ২০১৮ (ইউটিসি)
@ZI Jony: এই পাতাটি ইংরেজি উইকিতে আর সক্রিয় নেই ও এর কর্মকান্ডও সেখানে আর পরিচালন হচ্ছে না। তাঁর পরিবর্তে তাঁরা এখন en:Wikipedia:Files for discussion ব্যবহার করে। যেটা বাংলা উইকিতে উইকিপিডিয়া:ফাইল অপসারণ। --আফতাব (আলাপ) ১৫:২৯, ২৪ আগস্ট ২০১৮ (ইউটিসি)
@ZI Jony:  করা হয়েছে --আফতাব (আলাপ) ১৬:২৬, ২৪ আগস্ট ২০১৮ (ইউটিসি)
@আফতাবুজ্জামান: আপনি কি আমাকে নিরীক্ষক অধিকার টি দিতে পারেন? অনুবাদের জন্য এখন আমার এই অধিকারের দরকার। এই অধিকার টি ইংলিশ উইকিতে আমার আছে। জনি (আলাপ) ২০:১০, ২৪ আগস্ট ২০১৮ (ইউটিসি)
@ZI Jony: উইকিপিডিয়া:অধিকারের আবেদন/নিরীক্ষক পাতায় আবেদন করতে হবে। তবে আমার জানা মতে অনুবাদ করতে এই অধিকার লাগে না। আমার মতে বাংলা উইকিতে আরো অবদান রেখে আপনার এই অধিকারটি পাবার আবেদন করা উচিত। আফতাব (আলাপ) ২২:২১, ২৪ আগস্ট ২০১৮ (ইউটিসি)
@আফতাবুজ্জামান: এই পাতায় {{pp-semi-protected}} আছে। আপনি যদি এই টেম্পলেট টি মুছে ফেলেন তবে আমি অনুবাদ শুরু করতে পারি, আমি মুলত পাতাটি সুরক্ষিত থাকার জন্য এই অধিকারটির কথা উল্লেখ করে ছিলাম। জনি (আলাপ) ১৩:২১, ২৫ আগস্ট ২০১৮ (ইউটিসি)
@ZI Jony: পাতা আমদানির সময় টেমপ্লেটটি চলে এসেছে। কিন্তু পাতাটিতে কোন সুরক্ষা নেই। আপনি সম্পাদনা করে দেখেন। আফতাব (আলাপ) ১৩:২৫, ২৫ আগস্ট ২০১৮ (ইউটিসি)
@ZI Jony:  করা হয়েছে --আফতাব (আলাপ) ১৯:০০, ২৯ অক্টোবর ২০১৮ (ইউটিসি)
আফতাবুজ্জামান ভাই আপনি যদি একটু সময় করে আমদানি করে দিতেন! ধন্যবাদ জনি (আলাপ) ১৭:২৬, ২৮ নভেম্বর ২০১৮ (ইউটিসি)
  • আমদানিকারক প্রশাসকের টীকা:
@ZI Jony: করা হয়েছে --আফতাব (আলাপ) ১৭:৫৮, ২৮ নভেম্বর ২০১৮ (ইউটিসি)
@ZI Jony:  করা হয়েছে --আফতাব (আলাপ) ১৭:৪৫, ১৬ ডিসেম্বর ২০১৮ (ইউটিসি)
@আফতাবুজ্জামান: ভাই, হাতে সময় থাকলে একটু কষ্ট করে আমদানি করার অনুরোধ রইলো। ধন্যবাদ, জনি (আলাপ) ১৮:১১, ১৫ ডিসেম্বর ২০১৮ (ইউটিসি)
 করা হয়েছে --আফতাব (আলাপ) ১৭:৪৫, ১৬ ডিসেম্বর ২০১৮ (ইউটিসি)