বিষয়বস্তুতে চলুন

চিত্র:দিলবার কভার আর্ট.jpeg

উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে

দিলবার_কভার_আর্ট.jpeg(৩০০ × ৩০০ পিক্সেল, ফাইলের আকার: ২০ কিলোবাইট, এমআইএমই ধরন: image/jpeg)

সারাংশ[সম্পাদনা]

দিলবার (গান) নিবন্ধের জন্য অ-মুক্ত মিডিয়া ব্যবহারের যৌক্তিক ভিত্তি ও তথ্য
বিবরণ

শিল্পী নেহা কক্কড়ধ্বনি ভানুশালীর দিলবার গানের জন্য এটিই প্রচ্ছদ শিল্প। কভার আর্ট কপিরাইট টি-সিরিজের অন্তর্গত বলে মনে করা হচ্ছে।

উৎস

নিম্নলিখিত ওয়েবসাইটে পাওয়া যাবে:https://www.hungama.com/song/dilbar/37260455/

নিবন্ধ

দিলবার (গান)

ব্যবহৃত অংশ

সম্পূর্ণ কভার: কারণ চিত্রটি কভার আর্ট, পণ্য প্যাকেজিংয়ের একটি রূপ, পণ্যটি সনাক্ত করতে, সঠিকভাবে অর্থ এবং ব্র্যান্ডিং বোঝাতে এবং চিত্রটিকে কলঙ্কিত করা বা ভুল উপস্থাপনা এড়াতে পুরো চিত্রটি প্রয়োজন।

নিম্ন রেজল্যুশন?

অনুলিপিটি মন্তব্য এবং সনাক্তকরণের জন্য পর্যাপ্ত রেজোলিউশনের তবে মূল কভারের চেয়ে কম রেজোলিউশনের। এটি থেকে তৈরি অনুলিপিগুলি নিম্ন মানের হবে, বিনা অনুমতিতে গ্রহণ করা সংস্করণ বা অন্যান্য ব্যবহারের শিল্পকর্ম হিসাবে অনুপযুক্ত যা মূল শিল্পকর্মটির বাণিজ্যিক উদ্দেশ্য নিয়ে প্রতিযোগিতা করবে।

ব্যবহারের উদ্দেশ্য

প্রধান ইনফোবক্স। চিত্রটি এটি কাজের জন্য কভার আর্ট হিসাবে কাজ করে এমন সমালোচনামূলক ভাষ্য প্রসঙ্গে সনাক্তকরণের জন্য ব্যবহৃত হয়। এটি নিবন্ধটি ব্যবহারকারীর বোঝার ক্ষেত্রে একটি গুরুত্বপূর্ণ অবদান রাখে, যা ব্যবহারিকভাবে কেবল শব্দ দ্বারা প্রকাশ করা যায়নি। কাজটি নিয়ে আলোচনা করা নিবন্ধের শীর্ষে ইনফোবক্সে চিত্রটি স্থাপন করা হয়েছে, কাজের সাথে যুক্ত প্রাথমিক ভিজ্যুয়াল চিত্রটি প্রদর্শন করতে এবং ব্যবহারকারীকে দ্রুত কাজটি সনাক্ত করতে এবং তারা কী সন্ধান করছে তা খুঁজে পেয়েছে তা জানতে সহায়তা করার জন্য। এই উদ্দেশ্যে ব্যবহারটি মূল শিল্পকর্মের উদ্দেশ্যগুলির সাথে প্রতিযোগিতা করে না, যথা শিল্পীর সংগীত সম্পর্কিত উদ্বেগগুলিতে গ্রাফিক ডিজাইন পরিষেবা সরবরাহ করা এবং ফলস্বরূপ জনসাধারণকে বিপণন সঙ্গীত সরবরাহ করা হয়।

প্রতিস্থাপনযোগ্য?

সংগীত কভার আর্ট হিসাবে, চিত্রটি ফ্রি সামগ্রী দ্বারা প্রতিস্থাপনযোগ্য নয়; সংগীতের প্যাকেজিং দেখানো অন্য কোনও চিত্রও কপিরাইটযুক্ত হবে এবং যে সংস্করণটি মূলটির সাথে সত্য নয় এটি সনাক্তকরণ বা ভাষ্যগুলির জন্য অপর্যাপ্ত হবে

অন্যান্য তথ্য

নিবন্ধে কভার আর্টের ব্যবহার উইকিপিডিয়াবিহীন সামগ্রী নীতি এবং মার্কিন যুক্তরাষ্ট্রের কপিরাইট আইনের অধীনে বর্ণিত হিসাবে যথাযথ ব্যবহারের সাথে সম্মতি দেয়।

যথার্থ ব্যবহারদিলবার (গান) প্রসঙ্গে কপিরাইটযুক্ত উপাদান যথার্থ ব্যবহার//bn.wikipedia.org/wiki/%E0%A6%9A%E0%A6%BF%E0%A6%A4%E0%A7%8D%E0%A6%B0:%E0%A6%A6%E0%A6%BF%E0%A6%B2%E0%A6%AC%E0%A6%BE%E0%A6%B0_%E0%A6%95%E0%A6%AD%E0%A6%BE%E0%A6%B0_%E0%A6%86%E0%A6%B0%E0%A7%8D%E0%A6%9F.jpeg

লাইসেন্স প্রদান[সম্পাদনা]

ফাইলের ইতিহাস

যেকোনো তারিখ/সময়ে ক্লিক করে দেখুন ফাইলটি তখন কী অবস্থায় ছিল।

তারিখ/সময়সংক্ষেপচিত্রমাত্রাব্যবহারকারীমন্তব্য
বর্তমান২৩:৫৮, ৩০ নভেম্বর ২০২০২৩:৫৮, ৩০ নভেম্বর ২০২০-এর সংস্করণের সংক্ষেপচিত্র৩০০ × ৩০০ (২০ কিলোবাইট)Syedsadi387681 (আলোচনা | অবদান){{অ-মুক্ত ব্যবহারের যৌক্তিক ভিত্তি | নিবন্ধ = দিলবার (গান) | বিবরণ = শিল্পী নেহা কক্কড়ধ্বনি ভানুশালীর দিলবার গানের জন্য এটিই প্রচ্ছদ শিল্প। কভার আর্ট কপিরাইট টি-সিরিজের অন্তর্গত বলে মনে করা হচ্ছে। | উৎস = নিম্নলিখিত ওয়েবসাইটে পাওয়া যাবে:https://www.hungama.com/song/dilbar/37260455/ | ওয়েবসাইট = https://www.tseries.com | ব্যবহৃত অংশ = সম্পূর্ণ কভার: কারণ চিত্রটি কভার আর্ট, পণ্য প্যাকেজিংয়ের একটি রূপ, পণ্যটি সনাক্ত করতে, সঠিকভাব...

নিচের পৃষ্ঠা(গুলো) থেকে এই ছবিতে সংযোগ আছে: