ব্যবহারকারী আলাপ:গালিব ১

পাতাটির বিষয়বস্তু অন্যান্য ভাষায় নেই।
উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে

গালিব ১ (আলাপ) ১২:০০, ১৬ এপ্রিল ২০১৪ (ইউটিসি)[উত্তর দিন]

সাহায্য[সম্পাদনা]

প্রিয় গালিব ১, উইকিতে আপনাকে স্বাগতম। আপনার সাহায্য প্রার্থনার টেমপ্লেট লক্ষ্য করলাম। আপনার কি ধরণের সাহায্যের প্রয়োজন রয়েছে জানালে ভালো হয়। -- বোধিসত্ত্ব (আলাপ) ১২:১৬, ১৬ এপ্রিল ২০১৪ (ইউটিসি)[উত্তর দিন]

দ্রুত অপসারণ[সম্পাদনা]

উইকিপিডিয়ার চিকিৎসক দিবস পাতাটি দ্রুত অপসারণের জন্য একটি নোটিশ লাগানো হয়েছে। দ্রুত অপসারণের জন্য বিচারধারার উপর ভিত্তি করে এই নোটিশ সংযোজন করা হয়েছে, এই পাতায় পূর্বেও কখনো গঠনমূলক কোনো তথ্য সংযোজিত হয়নি, অথবা নিবন্ধের অধিকাংশ স্থানে স্পষ্টত অর্থহীন শব্দ ব্যবহার করা হয়েছে। আপনি যদি পরীক্ষা করার জন্য এই নিবন্ধটি তৈরী করে থাকেন, তবে অনুগ্রহ করে খেলাঘর পাতায় আপনার এই ধরনের পরীক্ষাগুলো সম্পন্ন করুন। এই বিষয়ে কোনো তথ্য জানার থাকলে আমার আলাপ পাতার মাধ্যমে যোগাযোগ করতে পারেন।

আপনি যদি মনে করেন যে এই নোটিশটি এখানে ভুল করে প্রদান করা হয়েছে, তবে এই অপসারণের আপত্তি জানাতে নিবন্ধে যেয়ে আপনি নিবন্ধের আলাপ পাতায় সরাসরি আপনার কারণ ব্যক্ত করতে পারেন। কিন্তু এটাও মনে রাখবেন, দ্রুত অপসারণ ট্যাগ কোনো নিবন্ধে করা হলে, কোনো দেরি না করে অপসারণ করা হয় যদি নিবন্ধটি দ্রুত অপসারণ বিচারাধারার সাথে মিলে যায়। এটি যদি দ্রুত অপসারণের বিচারধারা অনুসারে না হয় তবে নিবন্ধ থেকে এই নোটিশটি সরিয়ে ফেলুন, কিন্তু অনুগ্রহপূর্বক আপনার নিজের তৈরি করা নিবন্ধ থেকে এ নোটিশটি সরিয়ে ফেলবেন না আমরা আপনাকে নিবন্ধটিকে সম্প্রাসারণ করতে উৎসাহিত করছি। আরও মনে রাখবেন যে, নিবন্ধের বিষয় অবশ্যই উল্লেখযোগ্য হতে হবে ও নির্ভরযোগ্য উৎস থেকে তথ্যসূত্রগুলো যাচাইযোগ্য হওয়া উচিত। যদি ইতিপূর্বে নিবন্ধটি অপসারিত হয়ে থাকে আপনি কোনো একজন সক্রিয় প্রশাসকের সহিত যোগাযোগ করুন।

--মো: সাজিদ মাহামুদ (আলাপ) ০৭:৩৩, ১৮ এপ্রিল ২০১৪ (ইউটিসি)[উত্তর দিন]

ফিরতি বার্তা[সম্পাদনা]

সুপ্রিয়, গালিব ১। গালিব ১-এর আলাপ পাতায় আপনার জন্য একটি নতুন বার্তা এসেছে।
০৮:২২, ১৮ এপ্রিল ২০১৪ (ইউটিসি) তারিখে বার্তাটি যোগ হয়েছে। আপনি {{ফিরতি বার্তা}} টেমপ্লেটটি অপসারণের মাধ্যমে যেকোনো সময় এই বিজ্ঞপ্তিটি মুছে ফেলতে পারেন।

User:গালিব ১ (আলাপ) ০৮:২২, ১৮ এপ্রিল ২০১৪ (ইউটিসি)[উত্তর দিন]

এটা আপনার ধ্বংসপ্রবণ সম্পাদনার জন্য শুধুমাত্র একটি সতর্কবার্তা। যদি আপনি পুনরায় উইকিপিডিয়ায় ধ্বংসপ্রবণ সম্পাদনা করেন , যা আপনি উইকিপিডিয়া:তথ্যকেন্দ্র/ভাষা পাতায় করেছেন, আপনাকে সম্পাদনা করা থেকে বাধাদান করা হবেযুদ্ধমন্ত্রী আলাপ ১৬:২০, ৪ মে ২০১৪ (ইউটিসি)[উত্তর দিন]