টেমপ্লেট:Db-g1

উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে
নথি আইকন টেমপ্লেট নথি

দ্রুত অপসারণ টেমপ্লেট

This template is used to tag pages for speedy deletion under the speedy deletion criteria, specifically CSD G1. There is a separate template for each criterion – see the table to the right.

This template places the page into the categories: Candidates for speedy deletion, and Nonsense pages for speedy deletion.


ব্যবহার

The template should be placed at the top of the page to be deleted.

পরামিতি

{{db-g1}}

This is the most basic form of the template.

{{db-g1|bot=ExampleBot}}

Bot accounts will specify the |bot= parameter to notify the reviewing admin that the page was tagged by an automated process.

লেখক বিজ্ঞপ্তি

If you nominate a page for deletion under this criterion, please consider placing the following code:

{{subst:nonsensepage|PageName|header=1}}

...on the User talk page of the main contributor(s) to the page, replacing PageName with the name of the page being marked for deletion. This will display the following user warning template:

{{subst:#ifeq:{{{header}}}|1|== [[:{{{1}}}]] দ্রুত অপসারণ==}}
Ambox warning pn.svg

আপনি নিবন্ধ তৈরির জন্য নিবন্ধ উইজার্ড ব্যবহার করতে পারেন। দেখুন, নিবন্ধ উইজার্ড

ধন্যবাদ।

[[:{{{1}}}]] নামক নিবন্ধটি উইকিপিডিয়ার দ্রুত অপসারণের বিচারধারা অনুসারে দ্রুত অপসারণের অনুরোধ করা হয়েছে।

দ্রুত অপসারণের বিচারধারা মতে, নিবন্ধটি উইকিপিডিয়ার মূল নীতি অনুসারে নয়, তাই নিবন্ধটি যে কোন মুহুর্তে অপসারণ করা হতে পারে। দয়া করে উইকিপিডিয়ার সাধারণভাবে গ্রহনযোগ্য নিবন্ধের নীতিমালার জন্য দেখুন এবং আপনি আপনার যুক্তি দেখিয়ে এই ট্যাগের আপত্তি জানাতে পারেন ও ব্যাক্ষ্যা করুন কেন আপনি বিশ্বাস করেন এই নিবন্ধ অপসারণ করা উচিত নয়। এর জন্য আপনাকে {{hangon}} এই ট্যাগটি নিবন্ধ পাতায় যুক্ত করতে পারে এবং [[Talk:{{{1}}}|নিবন্ধের আলাপ পাতায়]] আপনি আপনার যুক্তি রাখতে পারেন।তবে দয়া করে আপনার নিজের তৈরি করা নিবন্ধ থেকে এ নোটিশটি সরিয়ে ফেলবেন না। এ নিবন্ধের জন্য অপ্রযোজ্য ও পরীক্ষামূলক সম্পাদনার জন্য অনুগ্রহ করে খেলাঘর ব্যবহার করুন।

অনুগ্রহ করে কোন প্রশ্ন থাকলে আপনি আমার আলাপ পাতায় রাখতে পারেন।

আরও দেখুন