চিত্র:Quaker star-T.svg

পাতাটির বিষয়বস্তু অন্যান্য ভাষায় নেই।
এই ফাইলটি উইকিমিডিয়া কমন্স থেকে নেওয়া। মূল পাতাটি দেখতে ক্লিক করুন।
উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে

পূর্ণ রেজোলিউশন(এসভিজি ফাইল, সাধারণত ২৯০ × ২৯০ পিক্সেল, ফাইলের আকার: ৩৪১ বাইট)

এই ফাইলটি উইকিমিডিয়া কমন্স থেকে নেওয়া। সেখানের বর্ণনা পাতার বিস্তারিত নিম্নে দেখানো হলো। (সম্পাদনা)
উইকিমিডিয়া কমন্স, মুক্ত লাইসেন্সযুক্ত মিডিয়ার একটি ভান্ডার। আপনি সাহায্য করতে পারেন
বিবরণ
English: This red and black star has been used as a symbol of Quaker service since the late 19th century unofficially, and was officially adopted (with some changes) by the American Friends Service Committee [1] in 1917. Another variation on it is used by the British organization Quaker Peace and Social Witness [2].
Français : Cette étoile rouge et noire a été utilisée comme symbole du Service quaker depuis la fin du 19ème siècle inofficiellement, puis a été adoptée (avec quelques modifications) par le American Friends Service Committee [3] en 1917. Une autre variante est utilisée par l'organisation britannique Quaker Peace and Social Witness [4].
তারিখ
উৎস self-made SVG file vectorized from File:Quaker star-T.png
লেখক AnonMoos, based on image files and symbol
অনুমতি
(এ ফাইলের পুনঃব্যবহার)
Insignia এই ছবিটি একটি পতাকা, একটি জাতীয় প্রতীক, একটি সীল বা অন্য অফিশিয়াল পরিচয়চিহ্ন দেখায়। এই ধরনের চিহ্ন ব্যবহার করা অনেক দেশে সীমাবদ্ধ। এই সীমাবদ্ধতা কপিরাইট অবস্থা হতে স্বাধীন।
এই ছবিটি কপিরাইটের যোগ্য নয় এবং এ কারণে এটি পাবলিক ডোমেইনের অন্তর্গত। কারণ এই ছবিটি এমন কিছু তথ্য ধারণ করে যা নির্দেশ করে এটি একটি সাধারন সম্পত্তি এবং এটির নির্দিষ্ট কোন রচয়িতা নেই
Public domain আমি, এই কাজের স্বত্বাধিকারী, এতদ্দ্বারা আমি এই কাজকে পাবলিক ডোমেইন লাইসেন্সের আওতায় প্রকাশ করলাম। এটি বিশ্বব্যাপী প্রযোজ্য হবে।
কিছু দেশে এটি আইনত সিদ্ধ নাও হতে পারে, যদি তাই হয়:
আমি যে-কাউকে এই কাজটি যেকোনো উদ্দেশ্যে, বিনাশর্তে ব্যবহারের অনুমতি প্রদান করছি, যদি না সেই শর্তগুলো আইনত প্রয়োজনীয় হয়।

ক্যাপশন

এই ফাইল কি প্রতিনিধিত্ব করছে তার এক লাইন ব্যাখ্যা যোগ করুন

এই ফাইলে চিত্রিত আইটেমগুলি

যা চিত্রিত করে

ফাইলের ইতিহাস

যেকোনো তারিখ/সময়ে ক্লিক করে দেখুন ফাইলটি তখন কী অবস্থায় ছিল।

তারিখ/সময়সংক্ষেপচিত্রমাত্রাব্যবহারকারীমন্তব্য
বর্তমান০২:৩৫, ১০ ফেব্রুয়ারি ২০১১০২:৩৫, ১০ ফেব্রুয়ারি ২০১১-এর সংস্করণের সংক্ষেপচিত্র২৯০ × ২৯০ (৩৪১ বাইট)AnonMoosadjusting inner black vertices
০২:২৯, ১০ ফেব্রুয়ারি ২০১১০২:২৯, ১০ ফেব্রুয়ারি ২০১১-এর সংস্করণের সংক্ষেপচিত্র২৯০ × ২৯০ (৩৪১ বাইট)AnonMoos{{Information |Description = {{en|This red and black star has been used as a symbol of Quaker service since the late 19th century unofficially, and was officially adopted (with some changes) by the [[:en:American Friends Service Committee|A

নিচের পৃষ্ঠা(গুলো) থেকে এই ছবিতে সংযোগ আছে:

ফাইলের বৈশ্বিক ব্যবহার

নিচের অন্যান্য উইকিগুলো এই ফাইলটি ব্যবহার করে:

এই ফাইলের অন্যান্য বৈশ্বিক ব্যবহার দেখুন।

অধি-উপাত্ত