চিত্র:O3m AryaSamaj.PNG

পাতাটির বিষয়বস্তু অন্যান্য ভাষায় নেই।
এই ফাইলটি উইকিমিডিয়া কমন্স থেকে নেওয়া। মূল পাতাটি দেখতে ক্লিক করুন।
উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে

O3m_AryaSamaj.PNG(৬৭০ × ৪২৯ পিক্সেল, ফাইলের আকার: ৩৮ কিলোবাইট, এমআইএমই ধরন: image/png)

এই ফাইলটি উইকিমিডিয়া কমন্স থেকে নেওয়া। সেখানের বর্ণনা পাতার বিস্তারিত নিম্নে দেখানো হলো। (সম্পাদনা)
উইকিমিডিয়া কমন্স, মুক্ত লাইসেন্সযুক্ত মিডিয়ার একটি ভান্ডার। আপনি সাহায্য করতে পারেন

সারাংশ

বিবরণ
English: Kumar Pashine : I created this image using an OpenType font 'Akhil HE' in OpenOffice.org 2.0. This is the correct way of writing ओ३म् 'Om' (as per Arya Samaj). ओ३म् O3m (Aum), considered by the Arya Samaj to be the highest and most proper name of God.
তারিখ ১২ আগস্ট ২০০৭ (মূল আপলোডের তারিখ)
উৎস en.wikipedia থেকে কমন্সে স্থানান্তরিত করা হয়েছে।
লেখক মূল আপলোডকারী ছিলেন ইংরেজি উইকিপিডিয়া-এর Pashine

লাইসেন্স প্রদান

w:bn:ক্রিয়েটিভ কমন্স
স্বীকৃতিপ্রদান একইভাবে বণ্টন
এই ফাইলটি ক্রিয়েটিভ কমন্স অ্যাট্রিবিউশন-শেয়ার অ্যালাইক ২.৫ জেনেরিক লাইসেন্সের আওতায় লাইসেন্সকৃত।
আপনি স্বাধীনভাবে:
  • বণ্টন করতে পারেন – এ কাজটি অনুলিপি, বিতরণ এবং প্রেরণ করতে পারেন
  • পুনঃমিশ্রণ করতে পারেন – কাজটি অভিযোজন করতে পারেন
নিম্নের শর্তাবলীর ভিত্তিতে:
  • স্বীকৃতিপ্রদান – আপনাকে অবশ্যই যথাযথ স্বীকৃতি প্রদান করতে হবে, লাইসেন্সের একটি লিঙ্ক সরবরাহ করতে হবে এবং কোনো পরিবর্তন হয়েছে কিনা তা নির্দেশ করতে হবে। আপনি যেকোনো যুক্তিসঙ্গত পদ্ধতিতে এটি করতে পারেন। কিন্তু এমন ভাবে নয়, যাতে প্রকাশ পায় যে লাইসেন্সধারী আপনাকে বা আপনার এই ব্যবহারের জন্য অনুমোদন দিয়েছে।
  • একইভাবে বণ্টন – আপনি যদি কাজটি পুনঃমিশ্রণ, রুপান্তর, বা এর ওপর ভিত্তি করে নতুন সৃষ্টিকর্ম তৈরি করেন, তবে আপনাকে অবশ্যই আপনার অবদান একই লাইসেন্স বা একই রকমের লাইসেন্সের আওতায় বিতরণ করতে হবে।
Public domain
চিত্রিত পাঠ্যটি কপিরাইটের জন্য অযোগ্য এবং তাই এটি পাবলিক ডোমেনে উন্মুক্ত কারণ এটি স্থানীয় কপিরাইট আইনের অর্থে একটি "সাহিত্যিক কাজ" বা অন্য ধরনের সুরক্ষিত কিছু নয়। সাধারণ টাইপফেস হস্তাক্ষরে যথেষ্ট সৃজনশীল লেখক ছাড়া সাধারণ সম্পত্তি, এবং সাধারণ জ্যামিতিক নকশা কপিরাইট দ্বারা সুরক্ষিত নয়। এই ট্যাগটি সাধারণত পাঠ্যের সমস্ত ছবিতে প্রযোজ্য নয়৷ বিশেষ দেশগুলিতে কপিরাইট এবং বিভিন্ন আদালতের ব্যাখ্যা অনুশীলনের বিষয় হিসাবে "সাহিত্যিক কাজ" -এর বিভিন্ন আইনি সংজ্ঞা থাকতে পারে। কিছু দেশ প্রায় প্রতিটি লিখিত কাজকে রক্ষা করে, অন্য দেশগুলি শুধুমাত্র স্বতন্ত্রভাবে শৈল্পিক বা বৈজ্ঞানিক পাঠ্য এবং ডেটাবেসগুলিকে রক্ষা করে। সৃজনশীলতার ব্যাপ্তি, ফাংশন এবং পাঠ্যের দৈর্ঘ্য প্রাসঙ্গিক হতে পারে। কপিরাইট সুরক্ষা সাহিত্যিক গঠনের মধ্যে সীমাবদ্ধ হতে পারে - অন্তর্ভুক্ত তথ্য নিজেই সুরক্ষা থেকে বাদ দেওয়া যেতে পারে।

মূল আপলোড লগ

মূল বিবরণ পাতাটি এখানে ছিল। নিম্নলিখিত সকল ব্যবহারকারীর নাম en.wikipedia-এ উল্লেখ করা ছিল।
তারিখ/সময় মাত্রা ব্যবহারকারী মন্তব্য
2013-04-23 09:51 670×429× (39100 bytes) Spsoni Better font and transparent background (makes it easier to be used with any background color on the webpage).
2008-03-17 23:08 157×103× (2731 bytes) Mahahahaneapneap pngcrushed
2007-08-12 11:49 157×103× (5031 bytes) Pashine Kumar Pashine : I created this image using an OpenType font 'Akhil HE' in OpenOffice.org 2.0. This is the correct way of writting 'Om' (as per Arya Samaj).

ক্যাপশন

এই ফাইল কি প্রতিনিধিত্ব করছে তার এক লাইন ব্যাখ্যা যোগ করুন

এই ফাইলে চিত্রিত আইটেমগুলি

যা চিত্রিত করে

ফাইলের ইতিহাস

যেকোনো তারিখ/সময়ে ক্লিক করে দেখুন ফাইলটি তখন কী অবস্থায় ছিল।

তারিখ/সময়সংক্ষেপচিত্রমাত্রাব্যবহারকারীমন্তব্য
বর্তমান২৩:১৮, ৩০ নভেম্বর ২০১৪২৩:১৮, ৩০ নভেম্বর ২০১৪-এর সংস্করণের সংক্ষেপচিত্র৬৭০ × ৪২৯ (৩৮ কিলোবাইট)OgreBot(BOT): Reverting to most recent version before archival
২৩:১৮, ৩০ নভেম্বর ২০১৪২৩:১৮, ৩০ নভেম্বর ২০১৪-এর সংস্করণের সংক্ষেপচিত্র১৫৭ × ১০৩ (৩ কিলোবাইট)OgreBot(BOT): Uploading old version of file from en.wikipedia; originally uploaded on 2008-03-17 23:08:42 by Mahahahaneapneap
২৩:১৮, ৩০ নভেম্বর ২০১৪২৩:১৮, ৩০ নভেম্বর ২০১৪-এর সংস্করণের সংক্ষেপচিত্র১৫৭ × ১০৩ (৫ কিলোবাইট)OgreBot(BOT): Uploading old version of file from en.wikipedia; originally uploaded on 2007-08-12 11:49:16 by Pashine
১৩:৫৯, ২৬ নভেম্বর ২০১৪১৩:৫৯, ২৬ নভেম্বর ২০১৪-এর সংস্করণের সংক্ষেপচিত্র৬৭০ × ৪২৯ (৩৮ কিলোবাইট)Mx. GrangerTransferred from en.wikipedia

ফাইলের বৈশ্বিক ব্যবহার

নিচের অন্যান্য উইকিগুলো এই ফাইলটি ব্যবহার করে:

অধি-উপাত্ত