চিত্র:Mitt Romney by Gage Skidmore 6.jpg

পাতাটির বিষয়বস্তু অন্যান্য ভাষায় নেই।
এই ফাইলটি উইকিমিডিয়া কমন্স থেকে নেওয়া। মূল পাতাটি দেখতে ক্লিক করুন।
উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে

পূর্ণ রেজোলিউশন(২,০৭০ × ২,৭৩০ পিক্সেল, ফাইলের আকার: ৩.২৮ মেগাবাইট, এমআইএমই ধরন: image/jpeg)

এই ফাইলটি উইকিমিডিয়া কমন্স থেকে নেওয়া। সেখানের বর্ণনা পাতার বিস্তারিত নিম্নে দেখানো হলো। (সম্পাদনা)
উইকিমিডিয়া কমন্স, মুক্ত লাইসেন্সযুক্ত মিডিয়ার একটি ভান্ডার। আপনি সাহায্য করতে পারেন

সারাংশ

বিবরণ Mitt Romney speaking at the Values Voter Summit (Omni Shoreham Hotel) in Washington D.C. on October 7, 2011.
তারিখ
উৎস নিজের কাজ
লেখক Gage Skidmore
অনুমতি
(এ ফাইলের পুনঃব্যবহার)
Must attribute to Gage Skidmore if used elsewhere, other than on Wikimedia and its projects.
অন্যান্য সংস্করণ
ক্যামেরার অবস্থান৩৮° ৫৫′ ২১.৭২″ উত্তর, ৭৭° ০৩′ ১২.৯৬″ পশ্চিম Kartographer map based on OpenStreetMap.এটি এবং অন্যান্য ছবি তাদের অবস্থানের উপর: ওপেনস্ট্রিটম্যাপinfo

VI seal

এই ছবিটিকে মূল্যবান চিত্রের মানদণ্ড অনুযায়ী মূল্যায়ন করা হয়েছে এবং এটিকে: Mitt Romney পরিধির অধীনে কমন্স সবচেয়ে মূল্যবান চিত্র হিসেবে গণ্য করা হয়েছে। আপনি এটির মনোনয়ন এখানে দেখতে পারেন।

লাইসেন্স প্রদান

w:bn:ক্রিয়েটিভ কমন্স
স্বীকৃতিপ্রদান একইভাবে বণ্টন
এই ফাইলটি ক্রিয়েটিভ কমন্স অ্যাট্রিবিউশন-শেয়ার অ্যালাইক ৩.০ আনপোর্টেড লাইসেন্সের আওতায় লাইসেন্সকৃত।
স্বীকৃতিপ্রদান: Gage Skidmore
আপনি স্বাধীনভাবে:
  • বণ্টন করতে পারেন – এ কাজটি অনুলিপি, বিতরণ এবং প্রেরণ করতে পারেন
  • পুনঃমিশ্রণ করতে পারেন – কাজটি অভিযোজন করতে পারেন
নিম্নের শর্তাবলীর ভিত্তিতে:
  • স্বীকৃতিপ্রদান – আপনাকে অবশ্যই যথাযথ স্বীকৃতি প্রদান করতে হবে, লাইসেন্সের একটি লিঙ্ক সরবরাহ করতে হবে এবং কোনো পরিবর্তন হয়েছে কিনা তা নির্দেশ করতে হবে। আপনি যেকোনো যুক্তিসঙ্গত পদ্ধতিতে এটি করতে পারেন। কিন্তু এমন ভাবে নয়, যাতে প্রকাশ পায় যে লাইসেন্সধারী আপনাকে বা আপনার এই ব্যবহারের জন্য অনুমোদন দিয়েছে।
  • একইভাবে বণ্টন – আপনি যদি কাজটি পুনঃমিশ্রণ, রুপান্তর, বা এর ওপর ভিত্তি করে নতুন সৃষ্টিকর্ম তৈরি করেন, তবে আপনাকে অবশ্যই আপনার অবদান একই লাইসেন্স বা একই রকমের লাইসেন্সের আওতায় বিতরণ করতে হবে।


Personality rights যদিও এই কাজ মুক্ত লাইসেন্স বা পাবলিক ডোমেইনে লাইসেন্সের অধীন, তবে সংশ্লিষ্ট ব্যক্তি(গণ) সম্ভবত এর আইনত নির্দিষ্ট পুনরায় ব্যবহার সীমা অধিকার বজায় রাখেন যদি না সেই ধরনের ব্যবহারের অনুমতি প্রকাশের অধিকার থাকতে পারে। এই ক্ষেত্রে, সম্মতভাবে একটি নমুনা প্রকাশ বা অন্যান্য প্রমাণ লঙ্ঘনের দাবি থেকে রক্ষা করতে পারে। যদিও এটা বাধ্যতামূলক নয়, তবে আপলোডকারী আপনাকে এমন প্রমাণ প্রদান করতে সাহায্য করতে সক্ষম হতে পারে। আরো তথ্যের জন্য দেখুন সাধারণ দাবিত্যাগ

ক্যাপশন

এই ফাইল কি প্রতিনিধিত্ব করছে তার এক লাইন ব্যাখ্যা যোগ করুন

এই ফাইলে চিত্রিত আইটেমগুলি

যা চিত্রিত করে

ফাইলের ইতিহাস

যেকোনো তারিখ/সময়ে ক্লিক করে দেখুন ফাইলটি তখন কী অবস্থায় ছিল।

(সবচেয়ে নতুন | সবচেয়ে পুরনো) (নতুনতর ১০টি | ) (১০ | ২০ | ৫০ | ১০০ | ২৫০ | ৫০০)টি দেখুন
তারিখ/সময়সংক্ষেপচিত্রমাত্রাব্যবহারকারীমন্তব্য
বর্তমান১৭:৫৩, ১৫ মে ২০১৬১৭:৫৩, ১৫ মে ২০১৬-এর সংস্করণের সংক্ষেপচিত্র২,০৭০ × ২,৭৩০ (৩.২৮ মেগাবাইট)GageReverted to version as of 20:02, 20 May 2012 (UTC)
২৩:০৩, ১৭ সেপ্টেম্বর ২০১২২৩:০৩, ১৭ সেপ্টেম্বর ২০১২-এর সংস্করণের সংক্ষেপচিত্র২,০৭০ × ২,৭৩০ (১.২৪ মেগাবাইট)Harpsichord246Higher Resolution.
০০:৩৩, ১৩ সেপ্টেম্বর ২০১২০০:৩৩, ১৩ সেপ্টেম্বর ২০১২-এর সংস্করণের সংক্ষেপচিত্র৫৮২ × ৭৬৮ (২২৫ কিলোবাইট)GabeMcLight retouch on background haze using Gimp 2.0.
০৮:২৫, ১২ সেপ্টেম্বর ২০১২০৮:২৫, ১২ সেপ্টেম্বর ২০১২-এর সংস্করণের সংক্ষেপচিত্র২,০৭০ × ২,৭৩০ (৩.২৮ মেগাবাইট)ViriiKReverted to version as of 05:37, 12 September 2012 Unfortunately, this image is much better since the background is critically important. Gage Skidmore removed the gray stars and only the gray stars whereas you removed the entire background and merge...
০৬:২০, ১২ সেপ্টেম্বর ২০১২০৬:২০, ১২ সেপ্টেম্বর ২০১২-এর সংস্করণের সংক্ষেপচিত্র২,০৭০ × ২,৭৩০ (১,০০৮ কিলোবাইট)Harpsichord246Reverting back to 03:48, 12 September 2012 version. Do not change this until a consensus is met!
০৫:৩৭, ১২ সেপ্টেম্বর ২০১২০৫:৩৭, ১২ সেপ্টেম্বর ২০১২-এর সংস্করণের সংক্ষেপচিত্র২,০৭০ × ২,৭৩০ (৩.২৮ মেগাবাইট)ViriiKReverted back to reinclude background.
০৩:৪৮, ১২ সেপ্টেম্বর ২০১২০৩:৪৮, ১২ সেপ্টেম্বর ২০১২-এর সংস্করণের সংক্ষেপচিত্র২,০৭০ × ২,৭৩০ (১,০০৮ কিলোবাইট)Harpsichord246Better color.
০২:০৩, ১২ সেপ্টেম্বর ২০১২০২:০৩, ১২ সেপ্টেম্বর ২০১২-এর সংস্করণের সংক্ষেপচিত্র২,০৭০ × ২,৭৩০ (১.০৪ মেগাবাইট)Harpsichord246Background blackened.
২৩:২১, ৫ জুন ২০১২২৩:২১, ৫ জুন ২০১২-এর সংস্করণের সংক্ষেপচিত্র২,০৭০ × ২,৭৩০ (৩.২৮ মেগাবাইট)GageReverted to version as of 20:02, 20 May 2012
০৩:১২, ২ জুন ২০১২০৩:১২, ২ জুন ২০১২-এর সংস্করণের সংক্ষেপচিত্র২,০৭০ × ২,৭৩০ (৪.১২ মেগাবাইট)GabeMcGimped for general image enhancement, removed "fog" from upper corners, glare in eyes, and reduced glare on tip of nose.
(সবচেয়ে নতুন | সবচেয়ে পুরনো) (নতুনতর ১০টি | ) (১০ | ২০ | ৫০ | ১০০ | ২৫০ | ৫০০)টি দেখুন

নিচের পৃষ্ঠা(গুলো) থেকে এই ছবিতে সংযোগ আছে:

ফাইলের বৈশ্বিক ব্যবহার

নিচের অন্যান্য উইকিগুলো এই ফাইলটি ব্যবহার করে:

এই ফাইলের অন্যান্য বৈশ্বিক ব্যবহার দেখুন।

অধি-উপাত্ত