চিত্র:Enrico Letta 2013.jpg

পাতাটির বিষয়বস্তু অন্যান্য ভাষায় নেই।
এই ফাইলটি উইকিমিডিয়া কমন্স থেকে নেওয়া। মূল পাতাটি দেখতে ক্লিক করুন।
উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে

Enrico_Letta_2013.jpg(৩৪৭ × ৪৯৪ পিক্সেল, ফাইলের আকার: ১০৪ কিলোবাইট, এমআইএমই ধরন: image/jpeg)

এই ফাইলটি উইকিমিডিয়া কমন্স থেকে নেওয়া। সেখানের বর্ণনা পাতার বিস্তারিত নিম্নে দেখানো হলো। (সম্পাদনা)
উইকিমিডিয়া কমন্স, মুক্ত লাইসেন্সযুক্ত মিডিয়ার একটি ভান্ডার। আপনি সাহায্য করতে পারেন

সারাংশ

বিবরণ Enrico Letta
তারিখ
উৎস Presidenza della Repubblica (cropped)
লেখক অজানাUnknown author
Personality rights যদিও এই কাজ মুক্ত লাইসেন্স বা পাবলিক ডোমেইনে লাইসেন্সের অধীন, তবে সংশ্লিষ্ট ব্যক্তি(গণ) সম্ভবত এর আইনত নির্দিষ্ট পুনরায় ব্যবহার সীমা অধিকার বজায় রাখেন যদি না সেই ধরনের ব্যবহারের অনুমতি প্রকাশের অধিকার থাকতে পারে। এই ক্ষেত্রে, সম্মতভাবে একটি নমুনা প্রকাশ বা অন্যান্য প্রমাণ লঙ্ঘনের দাবি থেকে রক্ষা করতে পারে। যদিও এটা বাধ্যতামূলক নয়, তবে আপলোডকারী আপনাকে এমন প্রমাণ প্রদান করতে সাহায্য করতে সক্ষম হতে পারে। আরো তথ্যের জন্য দেখুন সাধারণ দাবিত্যাগ

লাইসেন্স প্রদান

Files from http://www.quirinale.it/ are copyrighted to the Presidency of the Italian Republic and are available as follows:
© এই ফাইলের স্বত্বাধিকারী যে কোন ব্যক্তিকে যেকোনো উদ্দেশ্যে এটি ব্যবহার করার অনুমতি দিচ্ছেন, এই শর্তসাপেক্ষে যে, স্বত্বাধিকারীকে সম্যকভাবে স্বীকৃতিপ্রদান করা হবে। পুনঃবিতরণ, অনুকৃতি, বাণিজ্যিক প্রয়োগ এবং অনান্য সকল রকম ব্যবহারের অনুমতি দেওয়া হচ্ছে।
স্বীকৃতিপ্রদান:

VRT Wikimedia

এই কাজটি মুক্ত এবং যে কেউ যে কোনও উদ্দেশ্যে এটি ব্যবহার করতে পারেন। আপনি যদি এই বিষয়বস্তু ব্যবহার করতে চান, তবে যতক্ষণ পর্যন্ত আপনি এই পাতায় উল্লিখিত লাইসেন্সের নিয়ম অনুসরণ করছেন ততক্ষণ আপনাকে অনুমতি পাবার অনুরোধ করতে হবে না।

উইকিমিডিয়া ফাউন্ডেশন একটি ই-মেইল পেয়েছে যাতে নিশ্চিত করা হয়েছে যে কপিরাইট ধারক এই পাতায় উল্লিখিত শর্তাবলীর অধীনে এই প্রকাশনা অনুমোদন করেছেন। এই অনুমতিপত্রটি একজন ভিআরটি সদস্য দ্বারা পর্যালোচনা করা হয়েছে এবং আমাদের অনুমতি আর্কাইভে সংরক্ষণ করা হয়েছে। অনুমতিপত্রটি বিশ্বস্ত স্বেচ্ছাসেবকদের দেখার জন্য টিকেট নং 2006111410007364 হিসেবে উপলব্ধ রয়েছে।

আর্কাইভ করা অনুমতিপত্র সম্পর্কে আপনার যদি প্রশ্ন থাকে, তবে অনুগ্রহ করে ভিআরটি বিজ্ঞপ্তিবোর্ড ব্যবহার করুন। টিকেট লিঙ্ক: https://ticket.wikimedia.org/otrs/index.pl?Action=AgentTicketZoom&TicketNumber=2006111410007364
একই টিকিটে সংযুক্ত অন্যান ফাইল খুঁজুন: SDC query (SPARQL)

ক্যাপশন

এই ফাইল কি প্রতিনিধিত্ব করছে তার এক লাইন ব্যাখ্যা যোগ করুন

এই ফাইলে চিত্রিত আইটেমগুলি

যা চিত্রিত করে

ফাইলের ইতিহাস

যেকোনো তারিখ/সময়ে ক্লিক করে দেখুন ফাইলটি তখন কী অবস্থায় ছিল।

তারিখ/সময়সংক্ষেপচিত্রমাত্রাব্যবহারকারীমন্তব্য
বর্তমান২১:০৮, ১৩ মার্চ ২০২১২১:০৮, ১৩ মার্চ ২০২১-এর সংস্করণের সংক্ষেপচিত্র৩৪৭ × ৪৯৪ (১০৪ কিলোবাইট)Nick.monReverted to version as of 12:24, 12 March 2021 (UTC)
১১:৩০, ১৩ মার্চ ২০২১১১:৩০, ১৩ মার্চ ২০২১-এর সংস্করণের সংক্ষেপচিত্র৩৩০ × ৪৫২ (৫২ কিলোবাইট)Nick.monBetter colors
১২:২৪, ১২ মার্চ ২০২১১২:২৪, ১২ মার্চ ২০২১-এর সংস্করণের সংক্ষেপচিত্র৩৪৭ × ৪৯৪ (১০৪ কিলোবাইট)Nick.monReverted to version as of 11:15, 20 July 2013 (UTC)
০৯:৪৪, ১২ মার্চ ২০২১০৯:৪৪, ১২ মার্চ ২০২১-এর সংস্করণের সংক্ষেপচিত্র৩৪০ × ৪৬৫ (৪৯ কিলোবাইট)Nick.monFile:Giorgio Napolitano Enrico Letta 2013.jpg cropped 73 % horizontally, 46 % vertically using CropTool with precise mode.
১১:১৫, ২০ জুলাই ২০১৩১১:১৫, ২০ জুলাই ২০১৩-এর সংস্করণের সংক্ষেপচিত্র৩৪৭ × ৪৯৪ (১০৪ কিলোবাইট)Nick.monBetter
১৭:৩৭, ২৭ এপ্রিল ২০১৩১৭:৩৭, ২৭ এপ্রিল ২০১৩-এর সংস্করণের সংক্ষেপচিত্র৩৪৭ × ৪৯৪ (৫৪ কিলোবাইট)Nick.mon
১৬:৪৩, ২৭ এপ্রিল ২০১৩১৬:৪৩, ২৭ এপ্রিল ২০১৩-এর সংস্করণের সংক্ষেপচিত্র৩৫২ × ৪৯৬ (৫৩ কিলোবাইট)Dread83=={{int:filedesc}}== {{Information |description=Enrico Letta |date= 2013-04-27 |source=[http://www.quirinale.it/elementi/Continua.aspx?tipo=Foto&key=27613 Presidenza della Repubblica] (cropped) |author={{unknown|author}} |permission= |other_versions= |...

এই ফাইল ব্যবহার করে এমন কোনো পাতা নেই।

ফাইলের বৈশ্বিক ব্যবহার

নিচের অন্যান্য উইকিগুলো এই ফাইলটি ব্যবহার করে:

এই ফাইলের অন্যান্য বৈশ্বিক ব্যবহার দেখুন।

অধি-উপাত্ত