চিত্র:Catania mappa metropolitana.svg

পাতাটির বিষয়বস্তু অন্যান্য ভাষায় নেই।
এই ফাইলটি উইকিমিডিয়া কমন্স থেকে নেওয়া। মূল পাতাটি দেখতে ক্লিক করুন।
উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে

পূর্ণ রেজোলিউশন(এসভিজি ফাইল, সাধারণত ২,৭৯০ × ১,৫৯৫ পিক্সেল, ফাইলের আকার: ৬.৪৬ মেগাবাইট)

এই ফাইলটি উইকিমিডিয়া কমন্স থেকে নেওয়া। সেখানের বর্ণনা পাতার বিস্তারিত নিম্নে দেখানো হলো। (সম্পাদনা)
উইকিমিডিয়া কমন্স, মুক্ত লাইসেন্সযুক্ত মিডিয়ার একটি ভান্ডার। আপনি সাহায্য করতে পারেন

সারাংশ

বর্ণনা
Italiano: Mappa della metropolitana di Catania.
এই মানচিত্রটি সম্প্রদায় দ্বারা সংগৃহীত, ওপেনস্ট্রিটম্যাপ প্রকল্পের উপাত্ত থেকে তৈরি করা হয়েছে। এই মানচিত্র অসম্পূর্ণ হতে পারে, এবং এতে ত্রুটি থাকতে পারে। চলাচলের জন্য এটির উপর ভরসা করবেন না।
তারিখ (ফাইলের ইতিহাস দেখুন)
উৎস openstreetmap.org
স্রষ্টা
ওপেনস্ট্রিটম্যাপের অবদানকারীগণ
অনুমতি
(এ ফাইলের পুনঃব্যবহার)

ওপেনস্ট্রিটম্যাপ উপাত্ত ওপেন ডাটাবেস লাইসেন্সের আওতাভুক্ত (বিস্তারিত)। মানচিত্রে টাইলগুলি ক্রিয়েটিভ কমন্স অ্যাট্রিবিউশন-শেয়ারঅ্যালাইক ২.০ (সিসি-বাই-এসএ ২.০) লাইসেন্সের অধীনে লাইসেন্সকৃত।

মানচিত্রের উপাত্ত রয়েছে, © ওপেনস্ট্রিটম্যাপের অবদানকারী, ওপেন ডাটাবেস লাইসেন্স (ওডিবিএল)-এর শর্তাবলী অনুসারে উপলব্ধ করা হয়েছে।

ওডিবিএল উপাত্ত থেকে উৎপাদিত মানচিত্রের জন্য কোনও বিশেষ লাইসেন্সের প্রয়োজন নেই। ১ আগস্ট ২০২০-এর আগে ওপেনস্ট্রিটম্যাপ ফাউন্ডেশন দ্বারা উৎপাদিত মানচিত্রের টাইলগুলি সিসি-বাই-এসএ-২.০ লাইসেন্সের অধীনে লাইসেন্সকৃত। অন্যান্য মানুষের দ্বারা উৎপাদিত মানচিত্রগুলি অন্যান্য লাইসেন্স সাপেক্ষে হতে পারে।

w:bn:ক্রিয়েটিভ কমন্স
স্বীকৃতিপ্রদান একইভাবে বণ্টন
এই ফাইলটি ক্রিয়েটিভ কমন্স অ্যাট্রিবিউশন-শেয়ার অ্যালাইক ২.০ জেনেরিক লাইসেন্সের আওতায় লাইসেন্সকৃত।
আপনি স্বাধীনভাবে:
  • বণ্টন করতে পারেন – এ কাজটি অনুলিপি, বিতরণ এবং প্রেরণ করতে পারেন
  • পুনঃমিশ্রণ করতে পারেন – কাজটি অভিযোজন করতে পারেন
নিম্নের শর্তাবলীর ভিত্তিতে:
  • স্বীকৃতিপ্রদান – আপনাকে অবশ্যই যথাযথ স্বীকৃতি প্রদান করতে হবে, লাইসেন্সের একটি লিঙ্ক সরবরাহ করতে হবে এবং কোনো পরিবর্তন হয়েছে কিনা তা নির্দেশ করতে হবে। আপনি যেকোনো যুক্তিসঙ্গত পদ্ধতিতে এটি করতে পারেন। কিন্তু এমন ভাবে নয়, যাতে প্রকাশ পায় যে লাইসেন্সধারী আপনাকে বা আপনার এই ব্যবহারের জন্য অনুমোদন দিয়েছে।
  • একইভাবে বণ্টন – আপনি যদি কাজটি পুনঃমিশ্রণ, রুপান্তর, বা এর ওপর ভিত্তি করে নতুন সৃষ্টিকর্ম তৈরি করেন, তবে আপনাকে অবশ্যই আপনার অবদান একই লাইসেন্স বা একই রকমের লাইসেন্সের আওতায় বিতরণ করতে হবে।
Warper-এ মানচিত্রের আস্তরণ মানচিত্র ত্রুটিমুক্ত করতে সাহায্য করুন If inappropriate please set warp_status = skip to hide.

ক্যাপশন

এই ফাইল কি প্রতিনিধিত্ব করছে তার এক লাইন ব্যাখ্যা যোগ করুন

এই ফাইলে চিত্রিত আইটেমগুলি

যা চিত্রিত করে

checksum ইংরেজি

৩৮,৬২,৩০৪ বাইট

৮০৯ পিক্সেল

১,১৩০ পিক্সেল

ফাইলের ইতিহাস

যেকোনো তারিখ/সময়ে ক্লিক করে দেখুন ফাইলটি তখন কী অবস্থায় ছিল।

তারিখ/সময়সংক্ষেপচিত্রমাত্রাব্যবহারকারীমন্তব্য
বর্তমান০৩:২৮, ২৪ মার্চ ২০২৪০৩:২৮, ২৪ মার্চ ২০২৪-এর সংস্করণের সংক্ষেপচিত্র২,৭৯০ × ১,৫৯৫ (৬.৪৬ মেগাবাইট)ArbaletePiccola correzione
০২:৫৩, ২৪ মার্চ ২০২৪০২:৫৩, ২৪ মার্চ ২০২৪-এর সংস্করণের সংক্ষেপচিত্র২,৭৯০ × ১,৫৯৫ (৬.৪৬ মেগাবাইট)ArbaleteAggiorno (tratta fino a Paternò in costruzione)
২০:১১, ১৩ সেপ্টেম্বর ২০২২২০:১১, ১৩ সেপ্টেম্বর ২০২২-এর সংস্করণের সংক্ষেপচিত্র১,১৩০ × ৮০৯ (৩.৬৮ মেগাবাইট)ArbaleteAggiorno
১৮:৪২, ৫ জানুয়ারি ২০১৭১৮:৪২, ৫ জানুয়ারি ২০১৭-এর সংস্করণের সংক্ষেপচিত্র৭৮১ × ৫৯০ (৩.৮২ মেগাবাইট)ArbaleteAggiorno con nuove tratte in costruzione
১৬:০৯, ২০ ডিসেম্বর ২০১৬১৬:০৯, ২০ ডিসেম্বর ২০১৬-এর সংস্করণের সংক্ষেপচিত্র৭৭২ × ৫৪৩ (৩.৬ মেগাবাইট)ArbaleteAggiornamento del 20 dicembre 2016
১২:৪৭, ১০ সেপ্টেম্বর ২০১৪১২:৪৭, ১০ সেপ্টেম্বর ২০১৪-এর সংস্করণের সংক্ষেপচিত্র৭৭২ × ৫৪৩ (৩.৫৯ মেগাবাইট)ArbaleteAggiunta tratta Borgo-Nesima
০৮:৩৫, ৯ সেপ্টেম্বর ২০১৪০৮:৩৫, ৯ সেপ্টেম্বর ২০১৪-এর সংস্করণের সংক্ষেপচিত্র৬৬৪ × ৫৪০ (২.৭৬ মেগাবাইট)ArbaleteSfondo vettorializzato, aggiunta tratta in costruzione
১৭:২৩, ১০ জুন ২০১৪১৭:২৩, ১০ জুন ২০১৪-এর সংস্করণের সংক্ষেপচিত্র৪০৪ × ৩৫৪ (১.৫৮ মেগাবাইট)ArbaleteNuovo font.
০৯:৫৯, ৬ ফেব্রুয়ারি ২০১৪০৯:৫৯, ৬ ফেব্রুয়ারি ২০১৪-এর সংস্করণের সংক্ষেপচিত্র৪০৪ × ৩৫৪ (১.৫৭ মেগাবাইট)ArbaleteNuova grafica più chiara.
১৭:২০, ৭ ডিসেম্বর ২০১৩১৭:২০, ৭ ডিসেম্বর ২০১৩-এর সংস্করণের সংক্ষেপচিত্র৪০৪ × ৩৫৪ (১.৫৭ মেগাবাইট)Arbalete{{Information |Description ={{it|1=Mappa della metropolitana di Catania.}} |Source ={{own}} |Author =Friedrichstrasse |Date = |Permission = |other_versions = }}

নিচের পৃষ্ঠা(গুলো) থেকে এই ছবিতে সংযোগ আছে:

ফাইলের বৈশ্বিক ব্যবহার

নিচের অন্যান্য উইকিগুলো এই ফাইলটি ব্যবহার করে:

এই ফাইলের অন্যান্য বৈশ্বিক ব্যবহার দেখুন।

অধি-উপাত্ত