আলাপ:শিরোনামহীন

পাতাটির বিষয়বস্তু অন্যান্য ভাষায় নেই।
উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে
উইকিপ্রকল্প সঙ্গীত (মূল্যায়ন - মান প্রভা, গুরুত্ব সর্বোচ্চ)
এই নিবন্ধটি উইকিপ্রকল্প সঙ্গীতের অংশ, যা উইকিপিডিয়ায় সঙ্গীত সম্পর্কিত বিষয়ের উন্নতির একটি সম্মিলিত প্রচেষ্টা। আপনি যদি প্রকল্পে অংশগ্রহণ করতে চান, তাহলে প্রকল্প পৃষ্ঠায় যান, যেখানে আপনি প্রকল্পের আলোচনায় অংশগ্রহণ করতে পারবেন এবং করণীয় কাজসমূহের একটি তালিকা দেখতে পাবেন।
 অমূল্যায়িত  এই নিবন্ধটি প্রকল্পের মানের মাপনী অনুযায়ী প্রভা-শ্রেণী হিসাবে মূল্যায়িত হয়েছে।
 সর্বোচ্চ  এই নিবন্ধটি গুরুত্বের মাপনী অনুযায়ী সর্বোচ্চ-গুরুত্ব হিসাবে মূল্যায়িত হয়েছে।
 

তথ্যসূত্র[সম্পাদনা]

তথ্যসূত্র-এই ব্যাপারে কিছু বিস্তারিত বলা ভালো কারণ আমাদের নীতিমালার পাতা গুলি এখোনো অনুবাদ হয়নি। তাই আপনাকে ইংরেজি উইকিপিডিরার ব্যন্ডের উল্লেখযোগ্যতার পাতাটা একটু পড়ে নিতে হবে। বাংলা উইকিপিডিয়ায় এই নিবন্ধটির স্থান পাবে কি পাবে না তা সেখানে উল্লেখিত ১২টি পয়েন্টের মধ্যে একোনো একটি মিলে গেলে হবে।আর একটা কথা ইংরেজি উইকিতে কোনো নিবন্ধ আছে মানেই তা নিশ্চিত উল্লেখযোগ্য তা নয়।

  • শিরোনামহীনের ওয়েবসাইট
    • শিরোনামহীনের ওয়েবসাইট তথ্যসুত্র হিসাবে কিছু তথ্য দেওয়া যায় যখন নিবন্ধটির উল্লেখযোগ্য প্রমানিত হয়। জেনে রাখা ভালো বাংলা উইকিপিডিয়ায় বিশ্বকোষিয় অন্তর্ভুক্ত করা যাবে যদি বিষয়টি একাধিক প্রকাশিত মুদ্রণ/প্রকাশনায় (published works) নির্ভরযোগ্য উৎসতে (Reliable Sources) গুরুত্বপূর্ণ প্রতিবেদন প্রচার (significant coverage) করা হয়েছে যার বিষয়বস্তুর স্বাধীনতা আছে (independent of the subject), তবে বিষয়টি একক নিবন্ধের জন্য মানদন্ড সন্তুষ্ঠ করে ও অন্তর্ভুক্তি করা যাবে বলে ধরে নেওয়া হয়।

তাই আপাতত নিবন্ধে উপরের ট্যাগটি রাখতেই হচ্ছে। এটা বদনাম করার জন্য নয়। বরঞ্চ নির্ভরযোগ্য তথ্যসূত্র পাঠক লেখক সম্পাদকের কাছ থেকে চাওয়া হচ্ছে।আশা করি ভুল বুঝবেন না।--জয়ন্ত (আলাপ | অবদান) ১৯:২৩, ১২ সেপ্টেম্বর ২০০৯ (ইউটিসি)[উত্তর দিন]