আলাপ:বাংলাদেশ ছাত্র ইউনিয়ন

পাতাটির বিষয়বস্তু অন্যান্য ভাষায় নেই।
উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে

কিছু ভুল[সম্পাদনা]

বাংলাদেশ ছাত্র ইউনিয়নের বর্তমান সভাপতি-র নাম ফেরদৌস আহমেদ উজ্জ্বল এবং সাধারণ সম্পাদকের নাম এস এম শুভ। সর্বশেষ গত ২২, ২৩ ও ২৪মার্চ, ২০১১ জাতীয় সম্মেলন ও কাউন্সিলের মধ্য দিয়ে তারা দুইজন সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদকের দায়িত্ব পান।

আর দ্বিতীয়ত হলো- জয়ধ্বনি বাংলাদেশ ছাত্র ইউনিয়নের কেন্দ্রীয় সংসদের মুখপাত্র। এটি নিছক কোনো ২১ ফেব্রুয়ারির সাহিত্য পভিত্তিক প্রকাশনা নয়। ধারাবাহিকতার ফলে ২১শে ফেব্রুয়ারিতে এর একটি বিশেষ সংখ্যা বের হয় মাত্র।

আর ছাত্র ইউনিয়নের ওয়েবসাইটের থেকে ছাত্র ইউনিয়ন সম্পর্কিত কোনো তথ্য ওয়েবসাইটের রেফারেন্স ব্যবহার করে গ্রহন করলে, এতে ছাত্র ইউনিয়নের কোনো আপত্তি নাই। আর যেহেতু এই বিষয়ের মূল দায়িত্বে এখন আমি, তাই আমি নিজেই সরাসরি দিয়েছিলাম, তখন তথ্যসুত্র হিসেবে ওয়েবসাইটের নাম উল্লেখ করতে খেয়াল ছিলো না।

আপাতত এইটুকু সংশোধন করে নিলেই হবে। পরবর্তীতে প্রয়োজনীয় তথ্য রেফারেন্স সহ আমি যুক্ত করে দিবো। ভালো থাকুন। ----সংসদ

বাংলাদেশ ছাত্র ইউনিয়নের ওয়েবসাইট wতথ্যসূত্র হিসাবে ব্যবহারের অনুরোধ করছি- হাসান মেহেদী

Edit request from , ১২ জুলাই ২০১৩[সম্পাদনা]

http://www.bsu1952.org.bd/

সম্পাদনার অনুরোধ, ২৬ জুন ২০২১[সম্পাদনা]

গত ১৮ জুন ২০২১ এ অনুষ্ঠিত বাংলাদেশ ছাত্র ইউনিয়নের জাতীয় পরিষদ সভায় সভাপতি ফয়েজ উল্লাহ ও সাধারণ সম্পাদক দীপক শীলকে নানা অনিয়মের দায়ে বহিষ্কার করা হয়েছে। এবং তাঁদের পরিবর্তে সভাপতি হিসেবে নজির আমিন চৌধুরী জয় ও সাধারণ সম্পাদক হিসেবে রাগীব নাঈমকে নির্বাচিত করা হয়েছে। ( যার তথ্যসূত্র https://sarabangla.net/post/sb-563852/?fbclid=IwAR0XskqHtevMt6xaqu8NisK8ONTNTXAxYxA7IEzj2ds9eodLHG2PerccsnM ) এটি সম্পাদনা করার অনুরোধ রইলো। (আলাপ) ০৯:১৮, ২৬ জুন ২০২১ (ইউটিসি)[উত্তর দিন]