আলাপ:আবু হানিফা

পাতাটির বিষয়বস্তু অন্যান্য ভাষায় নেই।
উইকিপিডিয়া, মুক্ত বিশ্বকোষ থেকে
নিচের আলোচনাটি নিম্নলিখিত নিবন্ধের অপসারণ প্রস্তাবনার একটি হালনাগাদকৃত বিতর্ক। অনুগ্রহপূর্বক এটি পরিবর্তন করবেন না। নতুন কোনো মন্তব্য বা আলোচনা উপযুক্ত পাতায় করা উচিত (যেমন অপসারিত না হলে নিবন্ধের আলাপ পাতায় বা অপসারিত হলে অপসারণ পর্যালোচনার পাতায়)।

ফলাফল ছিল: সংরক্ষণ। --যুদ্ধমন্ত্রী (আলাপ) ১৬:১৬, ৮ জুলাই ২০১৩ (ইউটিসি)[উত্তর দিন]

রেফারেন্স দিয়ে তথ্য প্রদান করা হবে,,, রেফারেন্স দেয়া হবে,, তথ্য মুছে না ফেলে তা যাচাই করে নিন,, অথবা তা পরিবর্তন করে দিতে পারেন,, একেবারে মুছে ফেলবেন না।

কেন এই তথ্য গুলো কি ভুল? আপনি হয়তো ইংরেজির সঙ্গে হুবহু মিলতে চাইছেন? আপনি এদের সম্বন্ধে অনেক বাংলা বই পাবেন পড়ে দেখতে পারেন ।

তথ্য ভুল নয়। কিন্তু এটি উইকিপিডিয়ার রচনাশৈলী অনুযায়ী লিখিত হয়নি। আপনি উইকির অন্যান্য নিবন্ধ দেখতে পারেন এই ব্যাপারে। আর আপনাকে একটি অ্যাকাউন্ট খোলার অনুরোধ করছি। তাহলে আপনাকে নিবন্ধ সম্পাদনা বিষয়ক সাহায্য করতে পারতাম। --লিমন ১৭:৩১, ১৬ জুন ২০১৩ (ইউটিসি)[উত্তর দিন]
নিবন্ধটিতে হাত লাগাচ্ছি। মোটামোটি পূর্ণতা দেওয়ার চেষ্ঠা করছি। এই আলচনাটি ক্লোজ করে দিচ্ছি। --যুদ্ধমন্ত্রী (আলাপ) ১৬:১৬, ৮ জুলাই ২০১৩ (ইউটিসি)[উত্তর দিন]
উপরের আলোচনাটি নিবন্ধের অপসারণ প্রস্তাবনার একটি হালনাগাদকৃত বিতর্ক। অনুগ্রহপূর্বক এটি পরিবর্তন করবেন না। নতুন কোনো মন্তব্য বা আলোচনা উপযুক্ত পাতায় করা উচিত (যেমন অপসারিত না হলে নিবন্ধের আলাপ পাতায় বা অপসারিত হলে অপসারণ পর্যালোচনার পাতায়)।